ই-পেপার বিজ্ঞাপনের তালিকা শনিবার ২৮ জানুয়ারি ২০২৩ ১৪ মাঘ ১৪২৯
ই-পেপার শনিবার ২৮ জানুয়ারি ২০২৩
https://www.shomoyeralo.com/ad/Amin Mohammad City (Online AD).jpg

https://www.shomoyeralo.com/ad/780-90.jpg
বিএনপি অপরাজনীতি করলে সমুচিত জবাব: লিটন
রাজশাহী ব্যুরো
প্রকাশ: বৃহস্পতিবার, ১ ডিসেম্বর, ২০২২, ৬:৫৪ পিএম আপডেট: ০১.১২.২০২২ ৭:২৪ পিএম | অনলাইন সংস্করণ  Count : 917

আগামী ৩ ডিসেম্বর রাজশাহীতে বিভাগীয় গণসমাবেশ করতে যাচ্ছে বিএনপি। এই গণসমাবেশকে ঘিরে বিএনপি যদি কোনো ধরনের অশুভ তৎপরতা ও অপরাজনীতি করতে চায়, তাহলে রাজপথে থেকে রাজনৈতিকভাবেই তার সমুচিত জবাব দেবে আওয়ামী লীগ।

বৃহস্পতিবার (১ ডিসেম্বর) দুপুরে রাজশাহী মহানগর আওয়ামী লীগ কার্যালয়ে আয়োজিত জরুরি সংবাদ সম্মেলনে আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য ও সিটি মেয়র এএইচএম খায়রুজ্জামান লিটন বিএনপির উদ্দেশে এই হুঁশিয়ারি উচ্চারণ করেন।

সংবাদ সম্মেলনে খায়রুজ্জামান লিটন বলেন, আওয়ামী লীগ গণতান্ত্রিক রাজনৈতিক সব কর্মসূচিতে বিশ্বাসী।

সব রাজনৈতিক দল তাদের রাজনৈতিক কর্মসূচি, মিছিল, সমাবেশ করবে- এটিই রাজনৈতিক চর্চা। রাজশাহীতে বিএনপি সমাবেশ করবে, এতে আমাদের কোনো বাধা থাকবে না।

তিনি বলেন, রাজনৈতিক কর্মসূচি ও সমাবেশের নামে রাষ্ট্র ও সরকারবিরোধী কোনো কর্মকাণ্ড তথা বঙ্গবন্ধু ও বঙ্গবন্ধুকন্যা শেখ হাসিনাকে নিয়ে কোনো অশোভন মন্তব্যসহ রাজশাহীর জনগণের জানমালের ক্ষতিসাধন করলে রাজশাহী মহানগর আওয়ামী লীগ তা কোনোভাবেই বরদাশত করবে না।

খায়রুজ্জামান লিটন বলেন, ৩ ডিসেম্বর আওয়ামী লীগ মাঠে থাকবে। তবে নিজেরা হঠকারী কোনো কাজে যাবে না। কিন্তু বিএনপি কোনো সংকট তৈরি করলে বা উস্কানিমূলক কর্মকাণ্ড করলে তাৎক্ষণিক জবাব দেবে আওয়ামী লীগ।

সংবাদ সম্মেলনে আওয়ামী লীগের কেন্দ্রীয় সদস্য বেগম আখতার জাহান, রাজশাহী জেলা পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা মীর ইকবাল, রাজশাহী মহানগর আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি বীর মুক্তিযোদ্ধা মোহাম্মদ আলী কামাল, সাধারণ সম্পাদক ডাবলু সরকার, সহ-সভাপতি বীর মুক্তিযোদ্ধা নওশের আলী, সৈয়দ শাহাদত হোসেন, রেজাউল ইসলাম বাবুল, ডা. তবিবুর রহমান শেখ, বদরুজ্জামান খায়ের, যুগ্ম সম্পাদক মোস্তাক হোসেন, আহ্সানুল হক পিন্টু, সাংগঠনিক সম্পাদক অ্যাডভোকেট আসলাম সরকার, মীর ইসতিয়াক আহমেদ লিমন, তথ্য ও গবেষণা সম্পাদক জিয়া হাসান আজাদ হিমেল, ত্রাণ ও সমাজকল্যাণ সম্পাদক ফিরোজ কবির সেন্টুসহ আওয়ামী লীগ ও অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

/জেডও

https://www.shomoyeralo.com/ad/Local-Portal_728-X-90 (3).gif



https://www.shomoyeralo.com/ad/Google-News.jpg

সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত


ভারপ্রাপ্ত সম্পাদক: কমলেশ রায়, আমিন মোহাম্মদ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড
এর পক্ষে প্রকাশক গাজী আহমেদ উল্লাহ
নাসির ট্রেড সেন্টার, ৮৯, বীর উত্তম সি আর দত্ত সড়ক (সোনারগাঁও রোড), বাংলামোটর, ঢাকা।

ফোন : +৮৮-০২-৯৬৩২৩৬৮-৭৪, ফ্যাক্স : +৮৮-০২-৯৬৩২৩৭৫। ই-মেইল : shomoyeralo@gmail.com