ই-পেপার বিজ্ঞাপনের তালিকা শনিবার ২৮ জানুয়ারি ২০২৩ ১৪ মাঘ ১৪২৯
ই-পেপার শনিবার ২৮ জানুয়ারি ২০২৩
https://www.shomoyeralo.com/ad/Amin Mohammad City (Online AD).jpg

https://www.shomoyeralo.com/ad/780-90.jpg
১০ ডিসেম্বরকে কেন্দ্র করে রাজধানীতে পুলিশের ‘ব্লক রেইড’
নিজস্ব প্রতিবেদক
প্রকাশ: রোববার, ৪ ডিসেম্বর, ২০২২, ১২:৫৭ এএম | অনলাইন সংস্করণ  Count : 183

রাজধানীর বিভিন্ন স্থানে পুলিশের ব্লক রেইড শুরু হয়েছে। গুলশান, তেজগাঁও ও মতিঝিলের কয়েকটি স্থানে অভিযান চালাচ্ছে পুলিশ। বিষয়টি নিশ্চিত করে ডিএমপির অতিরিক্ত পুলিশ কমিশনার (ক্রাইম) এ কে এম হাফিজ আক্তার। 

তিনি বলেন, পুলিশ সদর দপ্তরের নির্দেশক্রমে শনিবার (৩ ডিসেম্বর) রাত থেকে রাজধানীতে ব্লক রেইড শুরু হয়েছে। সন্ধ্যার পরেই রাজধানীর বনানী এলাকায় আবাসিক হোটেলে জঙ্গি সন্দেহে অভিযান চালিয়েছে। রাত ৮টার পর গুলশানে চেক পোস্ট বসিয়ে অভিযান চালায় পুলিশ। একটি ককটেল বিস্ফোরণের ঘটনায় মতিঝিল এলাকায় অভিযান চালায় পুলিশ। এদিকে রাজধানীর হাতিরঝিল, তেজগাঁওসহ বিভিন্ন এলাকাতে ব্লক রেইড দেওয়া হচ্ছে। 

জঙ্গি সন্দেহে বনানীর আবাসিক হোটেলে অভিযান: 

রাজধানীর বনানী থানাধীন আবাসিক হোটেলে জঙ্গি সন্দেহে পুলিশ অভিযান চালিয়েছে। শনিবার রাত সোয়া ৯টার দিকে এই অভিযান চালায়। 

বনানী থানার অফিসার ইনচার্জ (ওসি) নূরে আজম মিয়া সময়ের আলোকে বিষয়টি নিশ্চিত করে বলেন, বনানী থানাধীন হোটেল ইনসাফ নামে আবাসিক হোটেলে জঙ্গি সদস্যরা অবস্থান করছে এমন সন্দেহে অভিযান চালিয়েছে পুলিশ। অভিযান চলমান রয়েছে। এ বিষয়ে পরে বিস্তারিত জানানো হবে। 

অভিযানে কেউ আটক রয়েছে কি না, এমন প্রশ্নের জবাবে ওসি বলেন, আমাদের অভিযান অব্যাহত রয়েছে। অভিযান শেষে এ বিষয়ে বলা যাবে। বনানীর কাকলি এলাকার হোটেল এবং মেসে অভিযান চলছে।

গুলশানে পুলিশের চেকপোস্ট:  

গুলশান বিভাগের উপ-পুলিশ কমিশনার (ডিসি) মো. আ. আহাদ বলেন, জঙ্গি সন্ত্রাসী এবং মাদক ব্যবসায়ী সন্দেহে পুলিশের ব্লক রেইড চলছে। রাত সাড়ে ৮টার পর বনানী, গুলশানসহ বিভিন্ন ভিআইপি রোডে এলাকায় ব্লক রেইড শুরু হয়। ব্লক রেইডের অংশ হিসেবে বনানী আবাসিক হোটেলে অভিযান চলছে। গুলশানে চেকপোস্ট বসানো হয়েছে। 

কিন্তু বিএনপি চেয়ারপারসনের মিডিয়া উইং কর্মকর্তা শামসুদ্দিন দিদার বলেন, ‘বিএনপি চেয়ারপারসন ও সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়ার গুলশানের বাসভবন ফিরোজায় প্রবেশের রাস্তায় (৭৯ নং রোড, গুলশান-২) পুলিশ চেকপোস্ট বসিয়েছে।’

মতিঝিলে হোটেল রহমানীয়াতে পুলিশের তল্লাশি: 

রাত ১০টার পর মতিঝিল দৈনিক বাংলা মোড়ে হোটেল রহমানীয়াতেও বিশেষ অভিযান করেছে পুলিশ। ওই বহুতল ভবনে বার এবং আবাসিক হোটেল রয়েছে উপরতলায়। সেখানে অভিযান চালিয়েছে পুলিশ। 

মতিঝিল থানার অফিসার ইনচার্জ (ওসি) ইয়াসির আরাফাত জানান, সন্ধ্যায় পল্টন এলাকায় ককটেল বিস্ফোরণ হয়েছে। তাই পুলিশ সদর দপ্তরের নির্দেশক্রমে আমরা অভিযান পরিচালনা করছি। এ বিষয়ে পরে বিস্তারিত জানানো হবে। 

তিনি আরও বলেন, মহান বিজয় দিবস, বড়দিন ও থার্টি ফাস্ট নাইট উদযাপন নিরাপদ ও নির্বিঘ্ন করার লক্ষ্যে বিশেষ অভিযানের অংশ হিসেবে মতিঝিলের হোটেল রহমানিয়ায় অভিযান চলছে। হোটেলের চারদিক পুলিশ ঘিরে রেখেছে। প্রতিটি ফ্লোরে তল্লাশি চালানো হচ্ছে।

উল্লেখ্য, গত ২৯ নভেম্বর পুলিশ সদর দপ্তরের অপারেশন শাখার পাঠানো এক আদেশে বলা হয়, ১ থেকে ১৫ ডিসেম্বর পর্যন্ত বিশেষ অভিযান পরিচালনা করবে পুলিশ। সব ইউনিট প্রধান ও জেলার পুলিশ সুপারদের এ বিষয়ে নির্দেশনা দিয়েছে পুলিশ সদর দপ্তর। তবে ওই আদেশের সঙ্গে আজকের ব্লক রেইডের কোনো সম্পর্ক আছে কি না তা নিশ্চিত হওয়া যায়নি।

https://www.shomoyeralo.com/ad/Local-Portal_728-X-90 (3).gif



https://www.shomoyeralo.com/ad/Google-News.jpg

সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত


ভারপ্রাপ্ত সম্পাদক: কমলেশ রায়, আমিন মোহাম্মদ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড
এর পক্ষে প্রকাশক গাজী আহমেদ উল্লাহ
নাসির ট্রেড সেন্টার, ৮৯, বীর উত্তম সি আর দত্ত সড়ক (সোনারগাঁও রোড), বাংলামোটর, ঢাকা।

ফোন : +৮৮-০২-৯৬৩২৩৬৮-৭৪, ফ্যাক্স : +৮৮-০২-৯৬৩২৩৭৫। ই-মেইল : shomoyeralo@gmail.com