ই-পেপার বিজ্ঞাপনের তালিকা শনিবার ২৮ জানুয়ারি ২০২৩ ১৪ মাঘ ১৪২৯
ই-পেপার শনিবার ২৮ জানুয়ারি ২০২৩
https://www.shomoyeralo.com/ad/Amin Mohammad City (Online AD).jpg

https://www.shomoyeralo.com/ad/780-90.jpg
এগিয়ে এল ‘দ্য ফ্ল্যাশ’
সময়ের আলো অনলাইন
প্রকাশ: মঙ্গলবার, ৬ ডিসেম্বর, ২০২২, ২:৩৬ পিএম আপডেট: ০৬.১২.২০২২ ২:৫২ পিএম | অনলাইন সংস্করণ  Count : 125

ফ্ল্যাশ যেন ফ্ল্যাশের গতিতেই এগিয়ে আসলো। আর ভক্তদের জানালো সুখবর। প্রথমবারের মতো বড় পর্দায় ফ্ল্যাশের একক সিনেমা নিয়ে আসছে ডিসি কমিকস। ২০২৩ সালের ২৩ জুন এর মুক্তি পাওয়ার কথা থাকলেও এক সপ্তাহ এগিয়ে এসেছে অ্যাজরা মিলার অভিনীত সিনেমাটির মুক্তির তারিখ।সোমবার (৫ ডিসেম্বর) সিনেমাটি মুক্তির নতুন তারিখ ঘোষণা করে মার্কিন ফিল্ম অ্যান্ড এন্টারটেইনমেন্ট স্টুডিও ওয়ার্নার ব্রাদারস। 

‘দ্য ফ্ল্যাশ’ সিনেমাটির স্ক্রিপ্ট লিখেছেন ক্রিস্টিনা হডসন এবং পরিচালনা করছেন অ্যান্ডি মুশিয়েটি। সিনেমায় ব্যারি অ্যালেন চারিত্রে অভিনয় করেছেন অ্যাজরা মিলার। সিনেমাটিতে ব্যাটম্যান চরিত্রে বেন অ্যাফ্লেককে অভিনয় করতে দেখা যাবে। এ ছাড়াও সিনেমায় সুপারগার্ল চরিত্রে দেখা যাবে শাশা ক্যালেককে।

চলতি বছরে নানা বিষয়ে বিতর্কের মধ্যে ছিলেন অ্যাজরা মিলার। গত ১৫ আগস্টে অভিনেতার এক বিবৃতিতে ক্ষমা চাওয়ার মধ্য দিয়ে এই বিতর্কের অবসান ঘটে। ২০১৪ সালে দ্য ফ্ল্যাশে যুক্ত হওয়ার পর দীর্ঘদিন তিনি এই টিমের সঙ্গে যুক্ত ছিলেন।

এর আগে ২০১৬ সালে ‘ব্যাটম্যান ভার্সেস সুপারম্যান: ডন অব জাস্টিস’ এ অভিনয়ের মধ্য দিয়ে তার প্রথম ক্যামিও হয়। এরপরে ২০১৭ সালে জাস্টিস লীগে তিনি প্রধান চরিত্রে অভিনয় করেন।
ওয়ার্নার ব্রাদার্স আরও জানিয়েছে, কোম্পানিটির নির্মিত আরও একটি সিনেমা ‘মামিস’ ২০২৩ সালের ২৪ ফেব্রুয়ারি মুক্তি পাবে। জুয়ান জেসুস গার্সিয়া গালোচার পরিচালনায় সিনেমাটিতে শন বেন এবং হুগ বনেভেলি অভিনয় করেছে। লন্ডন শহরে আবদ্ধ তিনটি মমির গল্প নিয়ে এই চলচ্চিত্রটি নির্মাণ করা হয়েছে।

https://www.shomoyeralo.com/ad/Local-Portal_728-X-90 (3).gif



https://www.shomoyeralo.com/ad/Google-News.jpg

সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত


ভারপ্রাপ্ত সম্পাদক: কমলেশ রায়, আমিন মোহাম্মদ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড
এর পক্ষে প্রকাশক গাজী আহমেদ উল্লাহ
নাসির ট্রেড সেন্টার, ৮৯, বীর উত্তম সি আর দত্ত সড়ক (সোনারগাঁও রোড), বাংলামোটর, ঢাকা।

ফোন : +৮৮-০২-৯৬৩২৩৬৮-৭৪, ফ্যাক্স : +৮৮-০২-৯৬৩২৩৭৫। ই-মেইল : shomoyeralo@gmail.com