ই-পেপার বিজ্ঞাপনের তালিকা শনিবার ২৮ জানুয়ারি ২০২৩ ১৪ মাঘ ১৪২৯
ই-পেপার শনিবার ২৮ জানুয়ারি ২০২৩
https://www.shomoyeralo.com/ad/Amin Mohammad City (Online AD).jpg

https://www.shomoyeralo.com/ad/780-90.jpg
ঝালকাঠিতে ৪৪ ব্যক্তির নামে মামলা
ঝালকাঠি প্রতিনিধি
প্রকাশ: বৃহস্পতিবার, ৮ ডিসেম্বর, ২০২২, ৩:৪৩ এএম | অনলাইন সংস্করণ  Count : 73

ঢাকায় কেন্দ্রীয় সম্মেলন শেষে ফেরার পথে ঝালকাঠিতে ছাত্রলীগের দুটি বাসে ককটেল নিক্ষেপের অভিযোগ উঠেছে। এতে আহত হয়েছে ছাত্রলীগের ছয় নেতাকর্মী। মঙ্গলবার রাত ৯টায় বরিশাল-খুলনা আঞ্চলিক মহাসড়কের ঝালকাঠির 

কৃষ্ণকাঠি টেম্পুস্ট্যান্ড এলাকায় এ ঘটনা ঘটে। বাস দুটিতে জেলা ছাত্রলীগের নেতাকর্মীরা ছিলেন। তারা ছাত্রলীগের কেন্দ্রীয় সম্মেলন শেষে ঢাকা থেকে ঝালকাঠি ফিরছিলেন। এ ঘটনায় জেলা বিএনপির সদস্য সচিব অ্যাডভোকেট শাহাদাত হোসেনসহ ১৪ জন নামধারী এবং অজ্ঞাতনামা আরও ২৫-৩০ জনকে আসামি করে মামলা করা হয়েছে। জেলা যুবলীগের আহ্বায়ক ও পৌর কাউন্সিলর রেজাউল করিম জাকির বাদী হয়ে বুধবার বিকালে এ মামলা করেন। 

জেলা ছাত্রলীগের সভাপতি আবদুল্লাহ আল মাসুদ মধু অভিযোগ করে বলেন, ছাত্রলীগের কেন্দ্রীয় সম্মেলন শেষ করে দুটি বাসে আমরা ঝালকাঠি ফিরছিলাম। পথে ব্র্যাকমোড় ব্রিজের ওপর এলে বাস দুটিকে লক্ষ্য করে পাঁচটি ককটেল নিক্ষেপ করা হয়। এতে ছয় নেতাকর্মী আহত হন। আহতদের ঝালকাঠি সদর হাসপাতালে চিকিৎসা দেওয়া হয়। তিনি আরও বলেন, ১০ ডিসেম্বর ঢাকায় বিএনপির সমাবেশকে কেন্দ্র করে ওরা দেশব্যাপী অরাজকতা শুরু করেছে। আমাদের হত্যার উদ্দেশ্যে বাসে ককটেল মেরেছে। ঘটনার পরপরই হামলার প্রতিবাদে মহাসড়কে বিক্ষোভ মিছিল করেছে ছাত্রলীগের নেতাকর্মীরা। ঝালকাঠি সদর থানার ওসি নাসির উদ্দিন বলেন, ছাত্রলীগের বাসে ককটেল জাতীয় বিস্ফোরক নিক্ষেপ করা হয়েছে। আমরা বেশ কিছু আলামত জব্দ করেছি। পরীক্ষা-নিরীক্ষার পরে বোঝা যাবে আসলে কোন জাতীয় বিস্ফোরক নিক্ষেপ করা হয়েছিল।

https://www.shomoyeralo.com/ad/Local-Portal_728-X-90 (3).gif

আরও সংবাদ   বিষয়:  ঝালকাঠি   মামলা   




https://www.shomoyeralo.com/ad/Google-News.jpg

সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত


ভারপ্রাপ্ত সম্পাদক: কমলেশ রায়, আমিন মোহাম্মদ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড
এর পক্ষে প্রকাশক গাজী আহমেদ উল্লাহ
নাসির ট্রেড সেন্টার, ৮৯, বীর উত্তম সি আর দত্ত সড়ক (সোনারগাঁও রোড), বাংলামোটর, ঢাকা।

ফোন : +৮৮-০২-৯৬৩২৩৬৮-৭৪, ফ্যাক্স : +৮৮-০২-৯৬৩২৩৭৫। ই-মেইল : shomoyeralo@gmail.com