ই-পেপার বৃহস্পতিবার ২২ ফেব্রুয়ারি ২০২৪
বৃহস্পতিবার ২২ ফেব্রুয়ারি ২০২৪

মাওয়া ঘুরতে গিয়ে নিথর দেহে ফিরলেন ২ বন্ধু
প্রকাশ: শুক্রবার, ৩০ ডিসেম্বর, ২০২২, ১২:০৯ পিএম  (ভিজিট : ২৯৬)
ঢাকা-মাওয়া মহাসড়কে ঘুরতে গিয়ে মোটরসাইকেলের নিয়ন্ত্রণ হারিয়ে দুই তরুণের মৃত্যু হয়েছে। বৃহস্পতিবার (২৯ ডিসেম্বর) রাত বারোটার দিকে এই দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন— মো. অনিক (১৭) ও মো. শাওন (১৮)।

নিহত শাওনের খালা রোজিনা আক্তার জানান, আমার ভাগিনা ওয়ারী এলাকায় অটোপার্সের দোকানে কাজ করেন তিন মাস হল একটি সেকেন্ড হ্যান্ড মোটরবাইক কিনে গতরাতে দুই বন্ধু মিলে মাওয়া ঘুরতে গিয়েছিল রাতে ঢাকায় ফেরার পথে এই দুর্ঘটনা ঘটে। গুরুতর অবস্থায় তাদের উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক রাত ২টার দিকে তাদের মৃত ঘোষণা করেন।

তিনি জানান, নিহত শাওন কুমিল্লর লাকসাম উপজেলার মনোহরগঞ্জ গ্রামের সাইফুল ইসলাম চান্দুর ছেলে। বর্তমানে ওয়ারীর বনগ্রাম পানির টাংকির পাশে ১৩৬/এ নম্বর খালার বাসায় থাকতেন। তিন ভাইয়ের মধ্যে শাওন দ্বিতীয়।

অপরদিকে নিহত অনিকের ভাই ইয়াসিন জানান, আমার ভাই সাইন বোর্ডের কাজ করতো বিভিন্ন জায়গায় ব্যানার সাপ্লাই দিয়ে গতরাতে দুই বন্ধু মাওয়া ঘুরতে গিয়েছিল ঢাকায় আসার পথে মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে এই দুর্ঘটনাটি ঘটে। পরে গুরুতর আহত অবস্থায় তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে আসলে চিকিৎসকৃত ঘোষণা করেন।

ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল পুলিশ ক্যাম্পের ইনচার্জ পরিদর্শক মো. বাচ্চু মিয়া মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে জানান, মরদেহ ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের জরুরি বিভাগের মর্গে রাখা হয়েছে বিষয়টি সংশ্লিষ্ট থানাকে অবগত করা হয়েছে।

এফএইচ




সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত


ভারপ্রাপ্ত সম্পাদক: কমলেশ রায়, আমিন মোহাম্মদ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড এর পক্ষে প্রকাশক গাজী আহমেদ উল্লাহ
নাসির ট্রেড সেন্টার, ৮৯, বীর উত্তম সি আর দত্ত সড়ক (সোনারগাঁও রোড), বাংলামোটর, ঢাকা।

ফোন : +৮৮-০২-৯৬৩২৩৬৮-৭৪, ফ্যাক্স : +৮৮-০২-৯৬৩২৩৭৫ | ই-মেইল : shomoyeralo@gmail.com
close