ই-পেপার শুক্রবার ১৯ এপ্রিল ২০২৪
শুক্রবার ১৯ এপ্রিল ২০২৪

চাঁপাইনবাবগঞ্জে ভুয়া র‍্যাবকে আটক করে পুলিশের হাতে দিল জনতা
প্রকাশ: শুক্রবার, ২৭ জানুয়ারি, ২০২৩, ৪:২০ এএম আপডেট: ২৭.০১.২০২৩ ৪:২৬ এএম  (ভিজিট : ২৩৩)
চাঁপাইনবাবগঞ্জের ভোলাহাটে র‌্যাব পরিচয়ে চাঁদাবাজি করার সময় তরিকুল ইসলাম (২০) নামে একজনকে আটক করে গ্রামবাসী। পরে পুলিশে খবর দিলে থানায় নিয়ে যাওয়া হয় তাকে। বুধবার সন্ধ্যা সোয়া ৭টার দিকে উপজেলার কালিনগর গ্রামে এ ঘটনা ঘটে। চাঁদাবাজির সময় তরিকুলের সঙ্গে আরও দুজন জড়িত থাকলেও পালিয়ে যায় তারা।

মামলার এজাহার সূত্রে জানা গেছে, বুধবার সন্ধ্যা সোয়া ৭টার দিকে আবদুর রশিদ নামের এক বরই ব্যবসায়ীর কাছে র‌্যাব পরিচয় দেন তিনজন লোক। ব্যবসায়ীর বাড়িতে ঢুকে তার অবৈধ ব্যবসা আছে জানিয়ে বাড়ি তল্লাশি করতে চায় তারা। সে সময় ওই ব্যক্তি তাদের পরিচয়পত্র দেখতে চান। কিন্তু তারা তা না দেখিয়ে তার বাড়ির উত্তর পাশের দিকে তাকে জোর করে নিয়ে যেতে থাকে এবং তার কাছে ২০ হাজার টাকা চাঁদা দাবি করে। ওই সময় গ্রামবাসীর মনে সন্দেহ হলে তাদের একজনকে আটক করে পুলিশে খবর দেয়। আটক ওই র‌্যাব পরিচয়দাতা শিবগঞ্জ উপজেলার ওমরপুর গ্রামের মৃত রফিকুল ইসলামের ছেলে তরিকুল ইসলাম (২০)। আর পলাতক দুজন একই উপজেলার ইজাজ আলী ওরফে পিংকু (৩০) ও সিজার আলী ওরফে সিজু (২১)।

ভোলাহাট থানার ওসি সেলিম রেজা জানান, গ্রামবাসী খবর দিলে পুলিশ ঘটনাস্থলে উপস্থিত হয়ে একজনকে আটক করে। এ ঘটনায় তিনজনের নামে থানায় মামলা হয়েছে। বৃহস্পতিবার সকালে তাকে আদালতের মাধ্যমে জেলহাজতে প্রেরণ করা হয়েছে। পলাতক দুজনকে গ্রেফতারের চেষ্টা চলছে।




এই ক্যাটেগরির আরো সংবাদ


https://www.shomoyeralo.com/ad/1698385080Google-News-Update.jpg

সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত


ভারপ্রাপ্ত সম্পাদক: কমলেশ রায়, আমিন মোহাম্মদ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড এর পক্ষে প্রকাশক গাজী আহমেদ উল্লাহ
নাসির ট্রেড সেন্টার, ৮৯, বীর উত্তম সি আর দত্ত সড়ক (সোনারগাঁও রোড), বাংলামোটর, ঢাকা।

ফোন : +৮৮-০২-৯৬৩২৩৬৮-৭৪, ফ্যাক্স : +৮৮-০২-৯৬৩২৩৭৫ | ই-মেইল : shomoyeralo@gmail.com
close