ই-পেপার শুক্রবার ২৯ মার্চ ২০২৪
শুক্রবার ২৯ মার্চ ২০২৪

নতুন ব্র্যান্ড 'মিগো মোবাইল'-এর যাত্রা শুরু
প্রকাশ: বৃহস্পতিবার, ২ মার্চ, ২০২৩, ১২:০৪ পিএম  (ভিজিট : ৪১৭)
অ্যামিগো অ্যালায়েন্স বিডি-এর নতুন ব্র্যান্ড 'মিগো মোবাইল' আনুষ্ঠানিক যাত্রা শুরু করেছে। গত বুধবার (২২ ফেব্রুয়ারি) অ্যামিগো অ্যালায়েন্স বিডি-এর কর্পোরেট অফিসে আয়োজিত ব্র্যান্ড লঞ্চিং ইভেন্টে দেশের বাজারে মিগো মোবাইলের কার্যক্রম শুরুর এ ঘোষণা দেওয়া হয়।

লঞ্চিং ইভেন্টে অ্যামিগো অ্যালায়েন্স বিডি-এর সিইও এস. এম. রেজওয়ান আলম বলেন, প্রযুক্তি নির্ভর ইলেকট্রনিক্স ব্র্যান্ড হিসেবে 'মিগো মোবাইল' গতানুগতিক ডিজাইনের বাইরে ব্যবহারকারীকে এক নতুন অভিজ্ঞতা দিতে সক্ষম হবে। এ ছাড়াও উন্নতধারার প্রোডাক্টস এবং সার্ভিস দিয়ে আরও বেশি গ্রাহক পরিচিতি এবং সন্তুষ্টি পেতে মিগো মোবাইল বদ্ধপরিকর।

অ্যামিগো অ্যালায়েন্স বিডি-এর সেলস এবং মার্কেটিং পরিচালক আসিফুর রহমান খান জানান, বাংলাদেশে ফিচারফোনের চাহিদা স্মার্টফোন চাহিদার থেকেও বেশি। তাই প্রথমে আমরা ফিচারফোন দিয়ে মার্কেটে পরিচিতি স্থাপনের জন্য কাজ করছি। আমাদের লক্ষ্য কোয়ালিটি প্রোডাক্টস এবং উন্নত সার্ভিস প্রদান এবং দামও থাকবে ক্রেতাদের হাতের নাগালে। পাশাপাশি খুব শীঘ্রই আমরা স্মার্টফোন সহ আরও নানা প্রযুক্তিপণ্য নিয়ে বাজারে সাড়া ফেলতে চাই।

মিগো মোবাইল ব্র্যান্ড লঞ্চিং অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন অ্যামিগো অ্যালায়েন্স বিডি-এর পরিচালক পারভেজ আহমেদ, পরিচালক মাহামুদুল হাসান হেলাল, কে.এ. এম. মশিউজ্জামান, ওয়াশিক জাহান, মো. শাদমান শাহ্‌রিয়ার, মো. আরিফুর রহমান প্রমুখ।

উল্লেখ্য যে, ভিন্ন ভিন্ন ডিজাইন এবং ডিসপ্লে সাইজের মোট ৩টি ফিচারফোন মডেল লঞ্চ করেছে মিগো মোবাইল, যার মধ্যে আছে মিগো এমএল এগারো (migo ML11), মিগো এমএম ত্রিশ (migo MM30) এবং মিগো এমএম পঞ্চাশ (migo MM50)। স্টাইলিশ ডিজাইন, ওয়্যারলেস এফ এম রেডিও, বড় টর্চ লাইট এবং লং-লাস্টিং ব্যাটারি নিয়ে প্রতিটি মডেল ক্রেতাদের আলাদা আলাদা অভিজ্ঞতা প্রদান করবে। এছাড়াও প্রতিটি হ্যান্ডসেটের জন্য থাকছে ১ বছরের ওয়ারেন্টি সেবার ব্যবস্থা। মিগো মোবাইল সম্পর্কে বিস্তারিত জানতে (https://amigo-bd.com/) ওয়েবসাইট ভিজিট করার ব্যবস্থা রয়েছে।


আরও সংবাদ   বিষয়:  মিগো মোবাইল  




https://www.shomoyeralo.com/ad/1698385080Google-News-Update.jpg

সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত


ভারপ্রাপ্ত সম্পাদক: কমলেশ রায়, আমিন মোহাম্মদ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড এর পক্ষে প্রকাশক গাজী আহমেদ উল্লাহ
নাসির ট্রেড সেন্টার, ৮৯, বীর উত্তম সি আর দত্ত সড়ক (সোনারগাঁও রোড), বাংলামোটর, ঢাকা।

ফোন : +৮৮-০২-৯৬৩২৩৬৮-৭৪, ফ্যাক্স : +৮৮-০২-৯৬৩২৩৭৫ | ই-মেইল : shomoyeralo@gmail.com
close