ই-পেপার শনিবার ২০ এপ্রিল ২০২৪
শনিবার ২০ এপ্রিল ২০২৪

প্রশ্ন ফাঁসের মামলায় বুয়েটের শিক্ষক নিখিল রঞ্জন কারাগারে
প্রকাশ: সোমবার, ২০ মার্চ, ২০২৩, ৯:৪৩ পিএম  (ভিজিট : ১৭৪)
ব্যাংকের নিয়োগ পরীক্ষার প্রশ্নফাঁসের অভিযোগে করা মামলায় বুয়েট শিক্ষক অধ্যাপক ড. নিখিল রঞ্জন ধরের জামিনের আবেদন নামঞ্জুর করে তাকে কারাগারে পাঠানোর আদেশ দিয়েছেন আদালত।

সোমবার ঢাকার চিফ মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট রেজাউল করিম চৌধুরীর আদালত জামিন নামঞ্জুর করে তাকে কারাগারে পাঠানোর আদেশ এ দেন। এর আগে গত ৫ মার্চ নিখিল রঞ্জন ধর আত্মসমর্পণ করে জামিন আবেদন করেন। শুনানি শেষে আদালত প্রথমে তার জামিন নামঞ্জুর করে কারাগারে পাঠানোর আদেশ দেন। এরপর ঠিক ২০ মিনিট পরই তার অর্ন্তবর্তী জামিন মঞ্জুর করেন আদালত। এদিন জামিনের মেয়াদ শেষ হওয়ায় আত্মসমর্পণ করে জামিন স্থায়ী করার আবেদন করেন নিখিল রঞ্জন ধর। আদালত জামিন নামঞ্জুর করে তাকে কারাগারে পাঠানোর আদেশ দেন।

উল্লেখ্য, ২০২১ সালের ৬ নভেম্বর দুপুর ৩টা থেকে ৪টা পর্যন্ত রাষ্ট্রায়ত্ত পাঁচ ব্যাংকের নিয়োগ পরীক্ষা অনুষ্ঠিত হয়। এক হাজার ৫১১টি পদের বিপরীতে পরীক্ষায় অংশ নেন এক লাখ ১৬ হাজার ৪২৭ জন। বাংলাদেশ ব্যাংকার্স সিলেকশন কমিটির আওতায় পাঁচ ব্যাংকের অফিসার (ক্যাশ) নিয়োগে এ পরীক্ষা নেওয়া হয়। পরীক্ষার পর চাকরি প্রত্যাশীদের অনেকেই প্রশ্ন ফাঁসের অভিযোগ তোলেন। এ ঘটনায় ১০ নভেম্বর তেজগাঁও জোনাল টিমের সাব-ইন্সপেক্টর সুকান্ত বিশ্বাস বাড্ডা থানায় মামলা করেন।




https://www.shomoyeralo.com/ad/1698385080Google-News-Update.jpg

সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত


ভারপ্রাপ্ত সম্পাদক: কমলেশ রায়, আমিন মোহাম্মদ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড এর পক্ষে প্রকাশক গাজী আহমেদ উল্লাহ
নাসির ট্রেড সেন্টার, ৮৯, বীর উত্তম সি আর দত্ত সড়ক (সোনারগাঁও রোড), বাংলামোটর, ঢাকা।

ফোন : +৮৮-০২-৯৬৩২৩৬৮-৭৪, ফ্যাক্স : +৮৮-০২-৯৬৩২৩৭৫ | ই-মেইল : shomoyeralo@gmail.com
close