ই-পেপার শুক্রবার ১৪ জুন ২০২৪
শুক্রবার ১৪ জুন ২০২৪

নেতাদের মুক্তিতে অবদান রাখায় স্বরাষ্ট্রমন্ত্রীকে হেফাজতের শুকরিয়া
প্রকাশ: বুধবার, ২৯ মার্চ, ২০২৩, ৩:৩৬ এএম  (ভিজিট : ১৭৫)
২০১৩, ২০১৬ ও ২০২১ সালের বিভিন্ন মামলায় গ্রেফতার হেফাজতে ইসলামের অনেক নেতাকর্মী জামিনে কারামুক্ত হয়েছেন। তাদের কারামুক্তির ক্ষেত্রে অবদান রাখায় স্বরাষ্ট্রমন্ত্রীকে সংগঠনের পক্ষ থেকে শুকরিয়া জানিয়েছেন হেফাজতের মহাসচিব মাওলানা সাজিদুর রহমান। একইসঙ্গে কারাবন্দী নেতাদের দ্রুত মুক্তির দাবি জানিয়েছেন তিনি।

মাওলানা সাজিদুর রহমান বলেন, ‘যেসব বন্দি মুক্তি পেয়েছেন এবং সেসব বন্দিদের মুক্তির ক্ষেত্রে স্বরাষ্ট্রমন্ত্রীসহ সংশ্লিষ্ট যারা অবদান রেখেছেন, তাদের সবার প্রতি আমরা আন্তরিক শুকরিয়া ও ধন্যবাদ জানাচ্ছি। এখনো যেসব ওলামায়ে কেরাম, হেফাজতের নেতাকর্মী ও ইসলামপ্রিয় জনতা বন্দি রয়েছেন, তাদের সবার দ্রুত মুক্তির জন্য সরকারের কাছে জোরালো দাবি জানাচ্ছি।’

মঙ্গলবার ‘পবিত্র মাহে রমজানের তাৎপর্য’ শীর্ষক আলোচনা ও কারাবন্দী আলেম-ওলামাদের মুক্তি কামনায় হেফাজতে ইসলাম বাংলাদেশের উদ্যোগে দোয়া ও ইফতার মাহফিলের আয়োজন করা হয়। এ অনুষ্ঠানে বক্তব্য দেওয়ার সময় তিনি এসব কথা বলেন।

হেফাজতের মহাসচিব সাজিদুর রহমান বলেন, ‘তাদের এ দীর্ঘ বন্দিত্বের কারণে তাদের পরিবার এবং কারও কারও প্রতিষ্ঠান ক্ষতিগ্রস্ত হয়েছে। তাই হেফাজত নেতাকর্মীদের বিরুদ্ধে ২০১৩, ২০১৬ ও ২০২১ সালের যত মামলা হয়েছে, পূর্ব প্রতিশ্রুতি অনুযায়ী সব মামলা দ্রুত প্রত্যাহারের ব্যবস্থা করার জন্য আমরা সরকারের কাছে জোর দাবি জানাচ্ছি। এছাড়া দ্রব্যমূল্য বৃদ্ধির প্রবণতা বন্ধ করার আহ্বান জানাচ্ছি।’

রাজধানীর উত্তরায় জামিয়াতুল মানহাল আল ক্বওমিয়া মিলনায়তনে এ মাহফিলের আয়োজন করা হয়। এতে সভাপতিত্ব করেন ঢাকা মহানগর সভাপতি মাওলানা আব্দুল কাইয়ুম সুবহানী। ঢাকা মহানগরের সেক্রেটারি মুফতি কিফায়াতুল্লাহ আজহারী এতে সঞ্চালনা করেন।

অন্যদের মধ্যে বক্তব্য দেন হেফাজতের নায়েবে আমির আল্লামা শাহ আতাউল্লাহ হাফেজ্জী, যুগ্ম মহাসচিব মাওলানা মুহিউদ্দিন রাব্বানী, খতমে নবুওয়তের যুগ্ম মহাসচিব সুলতানুল ওয়ায়েজিন মাওলানা খালেদ সাইফুল্লাহ আইয়ুবী প্রমুখ।




https://www.shomoyeralo.com/ad/1698385080Google-News-Update.jpg

সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত


ভারপ্রাপ্ত সম্পাদক: কমলেশ রায়, আমিন মোহাম্মদ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড এর পক্ষে প্রকাশক গাজী আহমেদ উল্লাহ
নাসির ট্রেড সেন্টার, ৮৯, বীর উত্তম সি আর দত্ত সড়ক (সোনারগাঁও রোড), বাংলামোটর, ঢাকা।

ফোন : +৮৮-০২-৯৬৩২৩৬৮-৭৪, ফ্যাক্স : +৮৮-০২-৯৬৩২৩৭৫ | ই-মেইল : shomoyeralo@gmail.com
close