ই-পেপার বুধবার ২৮ ফেব্রুয়ারি ২০২৪
বুধবার ২৮ ফেব্রুয়ারি ২০২৪

‘প্রেমঘটিত কারণে কনস্টেবলের মৃত্যু’
প্রকাশ: বৃহস্পতিবার, ২৫ মে, ২০২৩, ১২:২৬ পিএম  (ভিজিট : ১৯০)
নিজের পিস্তল দিয়ে নিজেই গুলি করে আত্মহত্যা করা কনস্টেবল আশরাফ উজ জামান রনি (২২) প্রেমঘটিত কারণে বিষন্নতায় আত্মহত্যা করতে পারেন বলে জানিয়েছে ডিএমপির গুলশান বিভাগের উপ-কমিশনার (ডিসি) মো. শহিদুল্লাহ।  বৃহস্পতিবার (২৫ মে) দুপুরে এসব কথা জানান তিনি। 

কনস্টেবল পিস্তল ব্যবহার করতে পারে কি না এমন প্রশ্নের জবাবে গুলশান বিভাগের ডিসি শহিদুল্লাহ বলেন, ডিএমপি হেডকোয়ার্টার থেকে সিদ্ধান্ত হয় চেকপোস্টে যে কনস্টেবলরা ডিউটি করবে তারা সুবিধার স্বার্থে পিস্তল ব্যবহার করবে। এটি অনেক আগে থেকেই সব চেকপোস্টে ব্যবহার হচ্ছে।

আত্মহত্যার কারণ সম্পর্কে তিনি বলেন, কনস্টেবল রনির সঙ্গে একটি মেয়ের প্রেমের সম্পর্ক ছিল। সেই সম্পর্কের জেরে তারা মোবাইলে বেশিরভাগ সময় কথা বলতো। বুধবার রাতের বেশিরভাগ সময় তারা মোবাইলে কথা বলেন। সকালে ডিউটিতে আসার আগেও কথা হয় তাদের দুজনের মধ্যে। 

ডিসি শহিদুল্লাহ আরও বলেন, প্রাথমিকভাবে নিহতের মোবাইল ফোন চেক করে দেখা গেছে, প্রেমঘটিত কোনো বিষয় নিয়ে কনস্টেবল রনির প্রেমিকার সঙ্গে কোনো ঝামেলা চলছিল। এ কারণেই তিনি নিজের পিস্তল দিয়ে আত্মহত্যা করে থাকতে পারেন। তবে এ বিষয়ে তদন্তের পর সঠিক কারণ জানা যাবে। 

জানা যায়, নিহত কনস্টেবল আশরাফ উজ জামান রনি (২২) পাবলিক অর্ডার ম্যানেজমেন্টে (পিওএম) কর্মরত ছিলেন। 

সকালে বনানী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মোস্তাফিজুর রহমান জানান, বনানী ১১ নম্বরে চেকপোস্টে ডিউটি ছিল রনির। সকালে স্বাভাবিকভাবে তিনি ডিউটিতে আসেন। সঙ্গে আরও পুলিশ সদস্য ছিল। সকাল ৬টা ৪৯ মিনিটের দিকে চেকপোস্টের পাশেই বাথরুমে যাওয়ার কথা বলে নিজের পিস্তল দিয়ে নিজে গুলি করে আত্মহত্যা করেন কনস্টেবল রনি।




https://www.shomoyeralo.com/ad/1698385080Google-News-Update.jpg

সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত


ভারপ্রাপ্ত সম্পাদক: কমলেশ রায়, আমিন মোহাম্মদ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড এর পক্ষে প্রকাশক গাজী আহমেদ উল্লাহ
নাসির ট্রেড সেন্টার, ৮৯, বীর উত্তম সি আর দত্ত সড়ক (সোনারগাঁও রোড), বাংলামোটর, ঢাকা।

ফোন : +৮৮-০২-৯৬৩২৩৬৮-৭৪, ফ্যাক্স : +৮৮-০২-৯৬৩২৩৭৫ | ই-মেইল : shomoyeralo@gmail.com
close