ই-পেপার শুক্রবার ২৬ এপ্রিল ২০২৪
শুক্রবার ২৬ এপ্রিল ২০২৪

সই জালিয়াতির মামলায় জবির শিক্ষার্থী রিমান্ডে
প্রকাশ: বৃহস্পতিবার, ২৫ মে, ২০২৩, ৬:৫১ পিএম  (ভিজিট : ১৭২)
জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের (জবি) উপাচার্য, রেজিস্টার এবং বিভাগীয় চেয়ারম্যানের সই ও সিল নকল করার অভিযোগে করা মামলায় সজিব আহমেদ নামে এক শিক্ষার্থীকে জিজ্ঞাসাবাদের জন্য একদিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত। 

বৃহস্পতিবার (২৫ মে) ঢাকার চিফ মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট আদালতে আসামিকে হাজির করে পুলিশ। এরপর মামলার সুষ্ঠু তদন্তের স্বার্থে তাকে জিজ্ঞাসাবাদের জন্য পাঁচদিনের রিমান্ডের আবেদন করেন তদন্ত কর্মকর্তা কোতোয়ালি থানার এসআই হাসান মাতুব্বর। শুনানি শেষে মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট আরফাতুল রাকিব একদিনের রিমান্ড মঞ্জুর করেন। 

মামলার অভিযোগ থেকে জানা যায়, অভিযুক্ত শিক্ষার্থী ইসলামিক স্টাডিজ বিভাগের শিক্ষার্থী সজিব আহমেদ প্রতারণার মাধ্যমে জবির ইসলামিক স্টাডিজ বিভাগের চেয়ারম্যান এবং জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের মাননীয় উপচার্যের সিল ও সই জাল করেন। পরে গত ২৩ মে উপাচার্য বরাবরে বিভাগীয় চেয়ারম্যানের মাধ্যমে ইসলামিক স্টাডিজ থেকে অন্য সাধারণ বিষয়ে মাইগ্রেশনের জন্য একটি আবেদন করে আই.টি অফিসে জমা দেন। পরবর্তীতে বিষয়টি বিশ্ববিদ্যায়ের প্রক্টর ড. মোস্তফা কামাল কোতয়ালী থানা পুলিশকে জানান। পরে পুলিশ ঘটনাস্থলে উপস্থিত হয়ে মো. সজিব আহমেদকে হেফাজতে নেন। এরপর তার কাছ থেকে জাল সিল এবং সই সম্বলিত দুই পাতা ও অন্যান্য কাগজপত্র জব্দ করেন। এ ঘটনায় কোতয়ালী থানায় মামলা করা হয়।




https://www.shomoyeralo.com/ad/1698385080Google-News-Update.jpg

সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত


ভারপ্রাপ্ত সম্পাদক: কমলেশ রায়, আমিন মোহাম্মদ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড এর পক্ষে প্রকাশক গাজী আহমেদ উল্লাহ
নাসির ট্রেড সেন্টার, ৮৯, বীর উত্তম সি আর দত্ত সড়ক (সোনারগাঁও রোড), বাংলামোটর, ঢাকা।

ফোন : +৮৮-০২-৯৬৩২৩৬৮-৭৪, ফ্যাক্স : +৮৮-০২-৯৬৩২৩৭৫ | ই-মেইল : shomoyeralo@gmail.com
close