ই-পেপার বিজ্ঞাপনের তালিকা  বুধবার ৩১ মে ২০২৩ ১৭ জ্যৈষ্ঠ ১৪৩০
ই-পেপার  বুধবার ৩১ মে ২০২৩
https://www.shomoyeralo.com/ad/Amin Mohammad City (Online AD).jpg

https://www.shomoyeralo.com/ad/780-90.jpg
রাসিক নির্বাচন: বিএনপির কেউ না থাকায় বিনা ভোটে কাউন্সিলর হচ্ছেন রবিউল
রাজশাহী ব্যুরো
প্রকাশ: শুক্রবার, ২৬ মে, ২০২৩, ৪:১২ এএম | অনলাইন সংস্করণ  Count : 64

কেন্দ্রঘোষিত বিএনপির নিষেধাজ্ঞার কারণে এবার রাজশাহী সিটি করপোরেশনের ২০ নম্বর ওয়ার্ড কাউন্সিলর পদে নির্বাচন করছেন না সাবেক ওয়ার্ড কাউন্সিলর মোস্তাক হোসেন রতন ও ইউসুফ হোসেন। যার ফলে বিনা প্রতিদ্বন্দ্বিতায় আবারও রাসিকের ২০ নম্বর ওয়ার্ডে কাউন্সিলর হতে যাচ্ছেন রবিউল ইসলাম।

বৃহস্পতিবার ছিল মনোনয়নপত্র যাচাই-বাছাইয়ের শেষ দিন। গত ২৩ মে মনোনয়ন জমা দিয়েছেন তিনি। তার সব কাগজপত্র ঠিক থাকলে বিনা প্রতিদ্বন্দ্বিতায় কাউন্সিলর নির্বাচিত হবেন তিনি।

রবিউল ইসলাম রাজশাহী সিটি করপোরেশনের রানীবাজার মুন্সিডাঙ্গা এলাকার বাসিন্দা হাতেম আলীর ছেলে। গত নির্বাচনে এই ওয়ার্ডে মোট প্রতিদ্বন্দ্বিতা করেছিলেন চারজন। ওই নির্বাচনে ১৮৭৫ ভোট পেয়ে মোস্তাক হোসেন রতনকে পরাজিত করেন। মোস্তাক হোসেন পেয়েছিলেন ১৬৮০ ভোট। অপরদিকে নিকটতম আরেক প্রতিদ্বন্দ্বী ইউসুফ হোসেন পেয়েছিলেন হাজারখানেক ভোট। অবশিষ্ট ভোট পেয়েছিলেন সাইফুর রহমান নামের আরেক প্রতিদ্বন্দ্বী।

ওয়ার্ড বিএনপির দায়িত্বে ছিলেন সাবেক কাউন্সিলর মোস্তাক হোসেন রতন। তিনি জানান, আমার কাছে কাউন্সিলর পদের চেয়ে দল বড়। দলকে ভালোবাসি তাই দলীয় নিষেধাজ্ঞা ও সিদ্ধান্তের বাইরে যাইনি। এ কারণে নির্বাচন থেকে সরে এসেছি। রাজশাহী মহানগর বিএনপির সাবেক সদস্য ছিলেন ইউসুফ হোসেন। তিনি সাবেক কাউন্সিলর রতনের কথার পুনরাবৃত্তি করেন।

বিএনপির সিদ্ধান্তে নির্বাচন করছেন না তারা এ কথা স্বীকার করার সঙ্গে আরেকটি বিষয় যুক্ত করে বর্তমান কাউন্সিলর রবিউল ইসলাম বলেন, আমি এক মেয়াদেই আমার নির্বাচনি প্রতিশ্রুতির অনেকটায় পূরণ করতে সক্ষম হয়েছি। আমার ওয়ার্ডের মানুষ যখন আমাকে ডেকেছেন তখনই আমি তাদের পাশে দাঁড়িয়েছি। যার কারণে ওয়ার্ডবাসী আমাকে সাদরে গ্রহণ করেছে।

তিনি বলেন, বিএনপি থেকে নিষেধাজ্ঞার কারণে তারা ভোট করছেন না এটা ঠিক কিন্তু তার চেয়ে বড় কারণ হচ্ছে তারা জনপ্রিয়তা হারিয়েছেন। 
নির্বাচনের রিটার্নিং কর্মকর্তা দেলোয়ার হোসেন জানান, ওই ওয়ার্ডে রবিউল ইসলাম ছাড়া অন্য কেউ মনোনয়নপত্র তোলেননি।





https://www.shomoyeralo.com/ad/Google-News.jpg

সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত


ভারপ্রাপ্ত সম্পাদক: কমলেশ রায়, আমিন মোহাম্মদ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড
এর পক্ষে প্রকাশক গাজী আহমেদ উল্লাহ
নাসির ট্রেড সেন্টার, ৮৯, বীর উত্তম সি আর দত্ত সড়ক (সোনারগাঁও রোড), বাংলামোটর, ঢাকা।

ফোন : +৮৮-০২-৯৬৩২৩৬৮-৭৪, ফ্যাক্স : +৮৮-০২-৯৬৩২৩৭৫। ই-মেইল : shomoyeralo@gmail.com