ই-পেপার শুক্রবার ২৯ মার্চ ২০২৪
শুক্রবার ২৯ মার্চ ২০২৪

যাত্রাবাড়ীতে ককটেল বিস্ফোরণে যুবলীগ নেতা আহত
প্রকাশ: শুক্রবার, ২৬ মে, ২০২৩, ৫:০৩ এএম  (ভিজিট : ১৩৭)
রাজধানীর যাত্রাবাড়ীর শহীদ ফারুক সড়ক লাজ ফার্মার পাশে ককটেল বিস্ফোরণ হয়ে ৫০ নম্বর ওয়ার্ডের যুবলীগের সাংগঠনিক সম্পাদক মোঃ সম্রাট হোসেন (৩৫) আহত হয়েছেন। আহত সম্রাটের বাসা মেহেদীবাগের টানপাড়া এলাকায়।

বৃহস্পতিবার(২৫ মে) রাত সোয়া এগারোটার দিকে এই ঘটনাটি ঘটে। পরে গুরুতর আহত অবস্থায় তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে জরুরি বিভাগে নিয়ে আসলে চিকিৎসাধীন রয়েছেন।

সম্রাটের ভাই শামীম জানান, ঢাকা ৫ আসনে এমপি কাজী মনিরুল ইসলাম মনু ভাইয়ের অফিস থেকে মিটিংশেষ করে বাসায়ফেরার পথে শহীদ ফারুক সড়ক এলাকায় হঠাৎ ৪ টি ককটেল বিস্ফোরণ ঘটে। এতে সম্রাট আহত হয়। পরে তাকে উদ্ধার করে প্রথমে একটি স্থানীয় ক্লিনিক পরে উন্নত চিকিৎসার জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে আসলে চিকিৎসাধীন রয়েছে।

আহতের সঙ্গে থাকা নেতাকর্মীরা জানান, শহীদ ফারুক সড়কে ককটেল বিস্ফোরণে সম্রাট নামে ওই যুবলীগের নেতা আহত হয়েছে। বর্তমানে জরুরী বিভাগে তার চিকিৎসা চলছে। 

ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল পুলিশ ক্যাম্পের ইনচার্জ পরিদর্শক মোঃ বাচ্চু মিয়া জানান,যাত্রাবাড়ী থেকে আহত অবস্থায় এক যুবলীগ নেতা আহত হয়ে ঢাকা মেডিকেলের জরুরি বিভাগে নিয়ে আসলে জরুরি বিভাগে চিকিৎসা দেওয়া হচ্ছে। আমরাএই বিষয়টি যাত্রাবাড়ী থানাকে অবগত করা হয়েছে।




এই ক্যাটেগরির আরো সংবাদ


https://www.shomoyeralo.com/ad/1698385080Google-News-Update.jpg

সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত


ভারপ্রাপ্ত সম্পাদক: কমলেশ রায়, আমিন মোহাম্মদ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড এর পক্ষে প্রকাশক গাজী আহমেদ উল্লাহ
নাসির ট্রেড সেন্টার, ৮৯, বীর উত্তম সি আর দত্ত সড়ক (সোনারগাঁও রোড), বাংলামোটর, ঢাকা।

ফোন : +৮৮-০২-৯৬৩২৩৬৮-৭৪, ফ্যাক্স : +৮৮-০২-৯৬৩২৩৭৫ | ই-মেইল : shomoyeralo@gmail.com
close