ই-পেপার বুধবার ২৮ ফেব্রুয়ারি ২০২৪
বুধবার ২৮ ফেব্রুয়ারি ২০২৪

ছাত্রদলের শোডাউনে গুলিবিদ্ধ আশরাফুলের মত্যু
প্রকাশ: শুক্রবার, ২৬ মে, ২০২৩, ১২:১৪ পিএম আপডেট: ২৬.০৫.২০২৩ ১২:২০ পিএম  (ভিজিট : ৩৩৭)
নরসিংদীর ছাত্রদলের পদ-বঞ্চিত নেতা কর্মীদের মোটরসাইকেল শোডাউনে গুলিবিদ্ধ মো. আশরাফুল ইসলাম (২৩) চিকিৎসাধীন অবস্থায় মারা গেছেন।

শুক্রবার (২৬ মে) সকাল সাড়ে ৯টার দিকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের (ঢামেক) পোস্ট অপারেটিভ ওয়ার্ডে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান। 

নিহত আশরাফুল সদর উপজেলার সিটিপাড়া গ্রামের নাজমুলের ছেলে। ঘটনার পর গুলিবিদ্ধ হয়ে সাদেকুর রহমান সাদেক (৩২) নামে আরেকজনের মৃত্যু হয়। এ নিয়ে সংঘর্ষের ঘটনায় দুই ছাত্রদল নেতার মৃত্যু হলো।

নিয়ে জানা যায়, ছাত্রদলের কমিটি বাতিলে আন্দোলনের অংশ হিসেবে বৃহস্পতিবার নরসিংদী জেলা বিএনপির কার্যালয় সংলগ্ন এলাকায় মোটরসাইকেল শোডাউন করে বিক্ষোভ করছিল ছাত্রদলের পদবঞ্চিত নেতাকর্মীরা। এসময় অন্য গ্রুপের নেতাকর্মীরা তাদের ওপর অতর্কিত হামলা চালালে দুগ্রুপের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটে। এতে মাথায় ও পিঠে গুলিবিদ্ধ হয়ে গুরুতর আহত হন ছাত্রদলের পদবঞ্চিত সাদেকুর ও আশরাফুল।

ওইদিন নরসিংদীর জেলখানা মোড় থেকে বিএনপির কার্যালয় সংলগ্ন তিতাস রোড এলাকায় ছাত্রদলের সাবেক সদস্য সচিব মঈন উদ্দিন ভূঁইয়া নেতৃত্বে পদবঞ্চিত নেতাকর্মীরা মোটরসাইকেল শোডাউন করে বিক্ষোভ করছিলেন।




এই ক্যাটেগরির আরো সংবাদ


https://www.shomoyeralo.com/ad/1698385080Google-News-Update.jpg

সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত


ভারপ্রাপ্ত সম্পাদক: কমলেশ রায়, আমিন মোহাম্মদ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড এর পক্ষে প্রকাশক গাজী আহমেদ উল্লাহ
নাসির ট্রেড সেন্টার, ৮৯, বীর উত্তম সি আর দত্ত সড়ক (সোনারগাঁও রোড), বাংলামোটর, ঢাকা।

ফোন : +৮৮-০২-৯৬৩২৩৬৮-৭৪, ফ্যাক্স : +৮৮-০২-৯৬৩২৩৭৫ | ই-মেইল : shomoyeralo@gmail.com
close