ই-পেপার শুক্রবার ২৯ মার্চ ২০২৪
শুক্রবার ২৯ মার্চ ২০২৪

‘রকমারি বর্ণমালা অফার’-এর বিজয়ীদের হাতে মোটরসাইকেল এবং স্মার্টফোন হস্তান্তর
প্রকাশ: মঙ্গলবার, ৩০ মে, ২০২৩, ১২:৫৮ পিএম  (ভিজিট : ১৯৩)
রকমারি ডট কমের প্রধান কার্যালয়ে পুরস্কার বিতরণী অনুষ্ঠিত হলো সোমবার। প্রতিষ্ঠানটির শীর্ষ কর্মকর্তাদের উপস্থিতিতে মোটরসাইকেল বিজয়ী এন এম সাকিবের হাতে মোটরসাইকেল তুলে দেওয়া হয়।

এছাড়াও ১২ জনের হাতে তুলে দেয়া হয় স্মার্টফোন। এ সময় সেখানে উপস্থিত ছিলেন, রকমারি ডট কমের প্রতিষ্ঠাতা ও সিইও খাইরুল আনাম রনি, সহ-প্রতিষ্ঠাতা ডিরেক্টর জুবায়ের বিন আমিন। উপহার পেয়ে বিজয়ীদের উল্লাস করতে দেখা যায়।

রকমারি ডট কমের সিইও মো. খায়রুল আনাম রনি বলেন, ‘মানুষের জীবন সহজ করতে মোটরসাইকেলের ভূমিকা অনস্বীকার্য। সেই ভাবনা থেকেই এমন উপহার দেয়া।’ তিনি আরও বলেন, জীবন সহজ করার সাথে সাথে আমাদের সাবধানতা অবলম্বন করতে হবে। মোটরসাইকেল বিজয়ী সাকিবকে সাবধানে চালানোর পরামর্শ দেন তিনি।

এছাড়া রকমারি ডট কমের হেড অব পাবলিক রিলেশন অ্যান্ড ব্র্যান্ড স্ট্রাটেজি মাহমুদুল হাসান সাদি বলেন, ‘আমরা এই ক্যাম্পেইন চলাকালীন সময়ে অনেক ইতিবাচক সাড়া পেয়েছি। আমাদের গ্রাহক খুবই সুন্দরভাবে বিষয়টি গ্রহণ করেছেন। আমরা ভবিষ্যতে আরও কাজ করার আশা রাখি।’

চলতি বছরের ফেব্রুয়ারি থেকে মার্চ পর্যন্ত বর্ণমালা ক্যাম্পেইনের আওতায় রকমারি থেকে বই কিনলেই একটি বর্ণ কার্ড পাওয়া যেত। সেই কার্ড ঘষে র+ক+মা+রি মিলাতে পারলেই উপহার হিসাবে ছিল মোবাইল ফোন। এছাড়া যে কোনো একটি বর্ণ রঙ্গিন হলেই হিরো হাংক-১৫০আর মোটরসাইকেল পুরস্কার হিসেবে ছিল।




https://www.shomoyeralo.com/ad/1698385080Google-News-Update.jpg

সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত


ভারপ্রাপ্ত সম্পাদক: কমলেশ রায়, আমিন মোহাম্মদ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড এর পক্ষে প্রকাশক গাজী আহমেদ উল্লাহ
নাসির ট্রেড সেন্টার, ৮৯, বীর উত্তম সি আর দত্ত সড়ক (সোনারগাঁও রোড), বাংলামোটর, ঢাকা।

ফোন : +৮৮-০২-৯৬৩২৩৬৮-৭৪, ফ্যাক্স : +৮৮-০২-৯৬৩২৩৭৫ | ই-মেইল : shomoyeralo@gmail.com
close