ই-পেপার শুক্রবার ১৪ জুন ২০২৪
শুক্রবার ১৪ জুন ২০২৪

সরিষাবাড়ীতে সেতুর দাবিতে মানবন্ধন
প্রকাশ: বুধবার, ৩১ মে, ২০২৩, ৫:১৯ পিএম  (ভিজিট : ১৩২)
নৌকা দিয়ে সুবর্ণখালী নদী পারাপার করছে কাজিপুর ও সরিষাবাড়ী উপজেলার দুই পারের মানুষ। নদী পারাপারের বিভিন্ন সময়ে ঘটছে দুর্ঘটনা। স্বাধীনতার পর থেকেই দুর্ঘটনা রোধে নদীর উপর সেতুর নির্মাণের দাবি উন্নয়ন বঞ্চিত এই জনপদের। জামালপুরের সরিষাবাড়ী উপজেলার পোগলদিঘা ইউনিয়নের গামার-বটতলা ঘাটে ব্রীজের দাবিতে মানববন্ধন করেছে এলাকাবাসী।

বুধবার (৩১ মে) সকালে পাগলদিঘা ইউনিয়নে এলাকাবাসীর আয়োজনে গামার তলা ঘাটে সুবর্ণখালী নদীর তীরবর্তী সড়কে ঘণ্টাব্যাপী এ মানববন্ধন কর্মসূচিতে সহস্রাধিক শিক্ষার্থী ও নারী-পুরুষ অংশ নেন।

মানববন্ধনে বক্তারা বলেন, সরিষাবাড়ী উপজেলাতে পার্শ্ববর্তী কাজিপুর উপজেলার লোকজন গামারতলা ঘাটে নৌকা দিয়ে পারাপার হয়। সেতু নির্মাণের জন্য অনেক জনপ্রতিনিধি প্রতিশ্রুতি দিয়েছে। এখন সেতু নির্মাণের জন্য আর প্রতিশ্রুতি চাই না, এখন বাস্তবায়ন চাই। গামার তলা ঘাটে সেতু নির্মাণ করে চরাঞ্চলের উন্নয়নে ও পরিকল্পিত নদী শাসনের সাথে সাথে অবৈধ বালু উত্তোলন বন্ধ করার দাবি জানান।

এসময় বক্তব্য রাখেন যমুনা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক আবুল কালাম আজাদ, ব্যবসায়ী আব্দুল্লাহ আল মামুন, সেলিম মিয়া, আব্দুল মতিন, মোরাদুজ্জামান কমলসহ স্থানীয় এলাকাবাসী ও যমুনা উচ্চ বিদ্যালয়ের শত শত শিক্ষার্থীরা উপস্থিত ছিলেন।




এই ক্যাটেগরির আরো সংবাদ


https://www.shomoyeralo.com/ad/1698385080Google-News-Update.jpg

সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত


ভারপ্রাপ্ত সম্পাদক: কমলেশ রায়, আমিন মোহাম্মদ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড এর পক্ষে প্রকাশক গাজী আহমেদ উল্লাহ
নাসির ট্রেড সেন্টার, ৮৯, বীর উত্তম সি আর দত্ত সড়ক (সোনারগাঁও রোড), বাংলামোটর, ঢাকা।

ফোন : +৮৮-০২-৯৬৩২৩৬৮-৭৪, ফ্যাক্স : +৮৮-০২-৯৬৩২৩৭৫ | ই-মেইল : shomoyeralo@gmail.com
close