ই-পেপার বৃহস্পতিবার ২২ ফেব্রুয়ারি ২০২৪
বৃহস্পতিবার ২২ ফেব্রুয়ারি ২০২৪

পরীক্ষা দিতে গিয়ে আর বাড়ি ফেরা হলো না স্কুল ছাত্রী ইশরাতের
প্রকাশ: বুধবার, ২২ নভেম্বর, ২০২৩, ১০:৪৯ পিএম  (ভিজিট : ৪৭৬)
চাঁদপুরের মতলবের উত্তরে অটোরিকশার (ব্যাটারি চালিত) ধাক্কায় ষষ্ঠ শ্রেণির এক শিক্ষার্থী নিহত হয়েছে। নিহত শিশুর নাম ইশরাত আরা ওরফে বিপাশা (১১)। সে মতলব উত্তর উপজেলার জমিলা খাতুন উচ্চ বিদ্যালয়ের ষষ্ঠ শ্রেণির ছাত্রী। বুধবার (২২ নভেম্বর) ইতিহাস ও সামাজিক বিজ্ঞান বিষয়ে পরীক্ষা দিতে বাসা থেকে বের হয়ে তার বাড়ি ফেরা হলো না। ফিরেছে তার নিথর মরদেহ।

নিহত বিপাশা উপজেলার সুলতানবাদ ইউনিয়নের ছোট লক্ষ্মীপুর গ্রামের প্রবাসী সালাউদ্দিন (বাবুল) খলিফার এক মাত্র মেয়ে।

প্রত্যক্ষদর্শী সূত্রে জানা গেছে, বুধবার (২২ নভেম্বর) সকাল সোয়া ৯টার দিকে জমিলা খাতুন উচ্চ বিদ্যালয়ের পাশে মেঘনা ধনাগোদা বেরীবাঁধের পাকা সড়কে এ দুর্ঘটনাটি ঘটে। পরে চিকিৎসার জন্য মতলব দক্ষিণ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হয়। অবস্থা আশঙ্কাজনক দেখে তাকে ঢাকা মেডিকেল হাসপাতালে রেফার করা হয়। পথে তার অবস্থা আরো অবনতি হলে দাউদকান্দি বলদা খাল ডিকে হাসপাতালে নেওয়া হয়। সেখানে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

এ ঘটনায় পুলিশ অটোরিকশাসহ চালক টিটুকে আটক করেছে। অটো চালকের গ্রামের বাড়ি একই ইউনিয়নের দক্ষিণ শীবপুর। সে ওই গ্ৰামের শ্রী বাদলের ছেলে।  

এদিকে তার মৃত্যুর খবর পেয়ে স্বজনদের আহাজারিতে আকাশ বাতাস ভারী হয়ে উঠে। পরিবারে বইছে শোকের ছায়া।

ঘটনাস্থল পরিদর্শন করেছেন মতলব উত্তর থানার পরিদর্শক (তদন্ত) ছানোয়ার হোসেন, উপ পরিদর্শক (এসআই) আলামিন, রনজিত, খোরশেদ আলম সহ সঙ্গীয় ফোর্স।

নিহত স্কুল ছাত্রীর সুরুতহাল রিপোর্ট তৈরি করেন এবং নিহত বিপাশার পরিবারের আবেদনের পরিপ্রেক্ষিতে বিনা ময়নাতদন্তে লাশ দাফনের অনুমতি দেন।

এদিকে এঘটনায় নিহতের মা মনোয়ারা বাদী হয়ে মতলব উত্তর থানায় এজাহার দায়ের করেন। মামলার তদন্তে দায়িত্ব রয়েছেন এসআই রনজিত। 

জমিলা খাতুন উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মনিরুজ্জামান তার বিদ্যালয়ের ষষ্ঠ শ্রেণির শিক্ষার্থী বিপাশা সড়ক দুর্ঘটনায় নিহত হওয়ায় গভীর শোক প্রকাশ ও শোকসন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জ্ঞাপন করেছেন। তিনি অটোরিকশার চালকের দৃষ্টান্ত মূলক শাস্তি দাবি করেছেন।

সময়ের আলো/আরআই







আরও সংবাদ   বিষয়:  সড়ক দুর্ঘটনা   স্কুল ছাত্রী নিহত   চাঁদপুর  




এই ক্যাটেগরির আরো সংবাদ


https://www.shomoyeralo.com/ad/1698385080Google-News-Update.jpg

সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত


ভারপ্রাপ্ত সম্পাদক: কমলেশ রায়, আমিন মোহাম্মদ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড এর পক্ষে প্রকাশক গাজী আহমেদ উল্লাহ
নাসির ট্রেড সেন্টার, ৮৯, বীর উত্তম সি আর দত্ত সড়ক (সোনারগাঁও রোড), বাংলামোটর, ঢাকা।

ফোন : +৮৮-০২-৯৬৩২৩৬৮-৭৪, ফ্যাক্স : +৮৮-০২-৯৬৩২৩৭৫ | ই-মেইল : shomoyeralo@gmail.com
close