ই-পেপার বৃহস্পতিবার ২২ ফেব্রুয়ারি ২০২৪
বৃহস্পতিবার ২২ ফেব্রুয়ারি ২০২৪

সিরাজগঞ্জ-৩: নৌকার প্রার্থীকে নিয়ে নেতাকর্মীদের মোটর শোভাযাত্রা
প্রকাশ: বুধবার, ২৯ নভেম্বর, ২০২৩, ১১:৪৯ এএম আপডেট: ২৯.১১.২০২৩ ১১:৫২ এএম  (ভিজিট : ৩৬৩)
আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে দ্বিতীয় বারের মত সিরাজগঞ্জ-৩ (রায়গঞ্জ-তাড়াশ) আসনে বাংলাদেশ আওয়ামীলীগের মনোনীত নৌকা প্রতীক পেয়েছেন অধ্যাপক ডাঃ মোঃ আব্দুল আজিজ।

মঙ্গলবার (২৯ নভেম্বর) তিনি ঢাকা থেকে নিজ এলাকায় আসলে নেতাকর্মীরা হাজারো মটর শোভাযাত্রা নিয়ে তাকে স্লোগান স্লোগানে বরন করে নেয়।

জানা যায়,বর্তমান সংসদ সদস্য অধ্যাপক ডাঃ মোঃ আব্দুল আজিজের মনোনয়ন নিশ্চিত হওয়ার পরে ঢাকা থেকে নির্বাচনী এলাকায় প্রবেশের খবর শুনে সকাল থেকেই নেতাকর্মীরা হাটিকুমরুল-বনপাড়া মহাসড়কের সলঙ্গা এলাকা নামক এলাকায় থেকে তাকে বরণ করে নেন।

পরে মটর শোভাযাত্রাসহকারে ছাদ খোলা জিপে নৌকার মাঝি অধ্যাপক ডাঃ মোঃ আব্দুল আজিজ কে তাড়াশ উপজেলা আওয়ামী লীগ দলীয় অফিসে নিয়ে ফুলেল শুভেচছা জানিয়ে বরন করে নেন।

এসময় সময় উপস্থিত ছিলেন, উপজেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা আব্দুস সামাদ খন্দকার, সাধারণ সম্পাদক সঞ্জিত কর্মকার, উপজেলা চেয়ারম্যান অধ্যক্ষ মনিরুজ্জামান মনি, উপজেলা যুবলীগের সভাপতি আনোয়ার হোসেন খান সাধারণ সম্পাদক ফরহাদ আলী বিদ্যুৎ,উপজেলা যুব মহিলা লীগের সভাপতি শায়লা পারভীন,উপজেলা  ছাত্রলীগের সভাপতি ইকবাল হাসান রুবেল ও সাধারণ সম্পাদক (ভারপ্রাপ্ত) সুলতান মাহমুদ সহ আওয়ামী লীগ, যুব লীগ, যুব মহিলা লীগ, সেচ্ছাসেবক লীগ, ছাত্র লীগসহ দলীয় নেতাকর্মীরা।


সময়ের আলো/এএ/




এই ক্যাটেগরির আরো সংবাদ


https://www.shomoyeralo.com/ad/1698385080Google-News-Update.jpg

সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত


ভারপ্রাপ্ত সম্পাদক: কমলেশ রায়, আমিন মোহাম্মদ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড এর পক্ষে প্রকাশক গাজী আহমেদ উল্লাহ
নাসির ট্রেড সেন্টার, ৮৯, বীর উত্তম সি আর দত্ত সড়ক (সোনারগাঁও রোড), বাংলামোটর, ঢাকা।

ফোন : +৮৮-০২-৯৬৩২৩৬৮-৭৪, ফ্যাক্স : +৮৮-০২-৯৬৩২৩৭৫ | ই-মেইল : shomoyeralo@gmail.com
close