ই-পেপার শুক্রবার ১৪ জুন ২০২৪
শুক্রবার ১৪ জুন ২০২৪

পাবনা জেলা আওয়ামী লীগের সমন্বয় সভা অনুষ্ঠিত
প্রকাশ: বুধবার, ২৯ নভেম্বর, ২০২৩, ১:১৪ পিএম  (ভিজিট : ৪২২)
আসন্ন জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে পাবনা জেলা আওয়ামী লীগের আয়োজনে এক সমন্বয় সভা অনুষ্ঠিত হয়েছে। পাবনা সদর আসনের ১০টি ইউনিয়ন ও পৌর এলাকার ১৬ টি ওয়ার্ড সহ পৌর এলাকার কেন্দ্র কমিটির সদস্যদের নিয়ে এই সমন্বয় সভার আয়োজন করে।

বুধবার (২৯ নভেম্বর) দুপুরে শহরের দলীয় কার্যালয়ে অনুষ্ঠিত সভাতে পৌর এলাকার বিভিন্ন শ্রেণী পেশার মানুষ ও ব্যবসায়ী এ সভাতে অংশগ্রহণ করেন।

পাবনা জেলা আওয়ামী লীগের সভাপতি রেজাউল রহিম লালের সভাপতিত্বে অনুষ্ঠিত সভাতে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন সদর-৫ আসনের সংসদ সদস্য গোলাম ফারুক প্রিন্স।

সভাতে আরো উপস্থিত থেকে বক্তব্য রাখেন, সংরক্ষিত নারী আসনের সংসদ সদস্য নাদিরা ইয়াসমিন জলি, দলের সহ সভাপতি জেলা পরিষদ চেয়ারম্যান  বীর মুক্তিযোদ্ধা আব্দুর রহিম পাকন, সদর উপজেলা চেয়ারম্যান মোশাররফ হোসেন, পৌর মেয়র শরীফ উদ্দিন প্রধান, বীর মুক্তিযোদ্ধা দলের সহ সভাপতি বাবু চন্দন কুমার চক্রবর্তী, দলের সহ সভাপতি বেলায়েত আলী বিল্লু, উপদেষ্টা আব্দুল মতিন খান প্রমুখ।

সমন্বয় সভাতে আসন্ন জাতীয় সংসদ নির্বাচন কেন্দ্রিক দলের নেতাকর্মী সহ সাধারণ কর্মীদের মাঠে নৌকার পক্ষে কাজ করার জন্য নির্দেশনা দেয়া হয়। একই সাথে নৌকার বিজয় নিশ্চিত করার জন্য প্রতিটি ওয়ার্ড থেকে শুরু করে ইউনিয়ন পর্যায়ের দলের দায়িত্বরত সকল কর্মী ও নেতাদের সাধারণ ভোটারদের কাছে নৌকার পক্ষে ভোট চাওয়া কথা বলা হয়। একই সাথে নির্বাচন পরিচালনা কমিটি করে নির্বাচনের জন্য যে সকল কাজ রয়েছে সেটি দ্রুত এগিয়ে নেয়ার জন্য পরামর্শ প্রদান করা হয়।


সময়ের আলো/এএ/




এই ক্যাটেগরির আরো সংবাদ


https://www.shomoyeralo.com/ad/1698385080Google-News-Update.jpg

সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত


ভারপ্রাপ্ত সম্পাদক: কমলেশ রায়, আমিন মোহাম্মদ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড এর পক্ষে প্রকাশক গাজী আহমেদ উল্লাহ
নাসির ট্রেড সেন্টার, ৮৯, বীর উত্তম সি আর দত্ত সড়ক (সোনারগাঁও রোড), বাংলামোটর, ঢাকা।

ফোন : +৮৮-০২-৯৬৩২৩৬৮-৭৪, ফ্যাক্স : +৮৮-০২-৯৬৩২৩৭৫ | ই-মেইল : shomoyeralo@gmail.com
close