ই-পেপার বৃহস্পতিবার ২২ ফেব্রুয়ারি ২০২৪
বৃহস্পতিবার ২২ ফেব্রুয়ারি ২০২৪

ট্রাকে আগুন, রাবি ছাত্রদলের আহ্বায়কসহ ৬ জনের বিরুদ্ধে মামলা
প্রকাশ: বুধবার, ২৯ নভেম্বর, ২০২৩, ৪:৩৪ পিএম  (ভিজিট : ৩০২)
রাজশাহীতে পণ্যবাহী ট্রাকে আগুন দেওয়ার অভিযোগে ৬ জনের বিরুদ্ধে মামলা করেছে পুলিশ। এতে রাজশাহী বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রদলের আহ্বায়ক সুলতান আহমেদ রাহীসহ ৬ জন নেতাকর্মীকে আসামি করা হয়। 

মঙ্গলবার (২৮ নভেম্বর) বিকেলে নগরীর মতিহার থানার উপ-পরিদর্শক (এসআই) জাকারিয়া মাসুদ বাদী হয়ে এ মামলা দায়ের করে। বিষয়টি নিশ্চিত করেন মতিহার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রুহুল আমিন। 

মামলার অন্য আসামিরা হলেন, বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রদলের যুগ্ম-আহ্বায়ক মো. সাকিলুর রহমান সোহাগ (২৮), কর্মী মো. সোহান (৩৫), কর্মী মো. তিমেল (২২), তরিকুল ইসলাম (৩১) ও আশরাফুল ইসলাম।

মামলার প্রাথমিক তথ্য বিবরণীতে উল্লেখ করা হয়, সরকারের বিরুদ্ধে ষড়যন্ত্র ও নাশকতামূলক কর্মকাণ্ডের মাধ্যমে সরকারি স্থাপনায় হামলা ও যানবাহনে আগুন দিয়ে অস্থিতিশীল পরিস্থিতি সৃষ্টি করে জনগণের মধ্যে ভীতি সৃষ্টি করায় ১৯৭৪ এর বিশেষ ক্ষমতা আইনে এ মামলা দায়ের করা হয়।

এ বিষয়ে বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রদলের আহ্বায়ক সুলতান আহমেদ রাহী বলেন, গাড়িতে আগুন দেওয়া ও হামলা চালানো আওয়ামী লীগের চরিত্র। পুলিশ ও দলীয় নেতা-কর্মী দ্বারা বাসে আগুন দিয়ে আমাদের নামে মিথ্যা মামলায় দিয়ে জেল খাটাচ্ছে। এসব মিথ্যা মামলা হামলা দিয়ে আমাদেরকে দমিয়ে রাখতে পারবে না।

জানতে চাইলে মতিহার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. রুহুল আমিন বলেন, ট্রাকে আগুন দেওয়ায় গতকাল থানা পুলিশ বাদী হয়ে মামলা করে৷ এ ঘটনায় তদন্ত চলমান রয়েছে। তবে এখন পর্যন্ত কাউকে আটক করা হয়নি৷ তবে তদন্ত সাপেক্ষে তাদের বিরুদ্ধে ব্যবস্থা গ্রহণ করা হবে।

সময়ের আলো/এম 




https://www.shomoyeralo.com/ad/1698385080Google-News-Update.jpg

সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত


ভারপ্রাপ্ত সম্পাদক: কমলেশ রায়, আমিন মোহাম্মদ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড এর পক্ষে প্রকাশক গাজী আহমেদ উল্লাহ
নাসির ট্রেড সেন্টার, ৮৯, বীর উত্তম সি আর দত্ত সড়ক (সোনারগাঁও রোড), বাংলামোটর, ঢাকা।

ফোন : +৮৮-০২-৯৬৩২৩৬৮-৭৪, ফ্যাক্স : +৮৮-০২-৯৬৩২৩৭৫ | ই-মেইল : shomoyeralo@gmail.com
close