ই-পেপার শুক্রবার ১৪ জুন ২০২৪
শুক্রবার ১৪ জুন ২০২৪

নির্বাচনী এলাকায় মানুষের ভালোবাসায় সিক্ত সাকিব
প্রকাশ: বুধবার, ২৯ নভেম্বর, ২০২৩, ৬:৫৪ পিএম  (ভিজিট : ৭১৪)
মাগুরা-১ আসনে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী ক্রিকেটার সাকিব আল হাসান বুধবার (২৯ নভেম্বর) দুপুরে নিজ নির্বাচনী এলাকা্য় পৌঁছান। আগামীকাল বৃহস্পতিবার (৩০ নভেম্বর) মাগুরা-১ আসনে তার মনোনয়ন জমা দেবেন। এদিন ঢাকা থেকে পদ্মাসেতু হয়ে দুপুর ২টার দিকে তিনি মাগুরায় পৌঁছান। এ সময় মাগুরা সীমান্ত গড়াই নদীর কামারখালী ব্রীজ এলাকায় পৌঁছালে উপস্থিত জনতা ও দলীয় নেতাকর্মী সমর্থকরা তাকে ফুল দিয়ে শুভেচ্ছা জানান। 

কালো রঙের একটি ছাদ খোলা গাড়িতে সড়ক অতিক্রম করার সময় দু’পাশের জনতা ফুলের পাপড়ি ছিটিয়ে তাকে অভিবাদন জানান। এ সময় তিনি হাস্যোজ্জ্বলভাবে ও সাবলিল ভঙ্গিতে তাদের অভিবাদন গ্রহণ করেন। মাগুরার ঢাকারোড় বাস-স্ট্যান্ড হয়ে তিনি জামরুল তলা আওয়ামী লীগ দলীয় কার্যালয়ে আসেন। সেখানে জেলা আওয়ামী লীগ ও এর অঙ্গ সংগঠনের নেতারা তাকে ফুল দিয়ে শুভেচ্ছা জানান। 

এ সময় দলীয় কার্যালয়ে বক্তব্য রাখেন সাকিব আল হাসানসহ জেলা আওয়ামী লীগের সভাপতি আব্দুল ফাত্তাহ, সাধারণ সম্পাদক পঙ্কজ কুন্ডু ও মাগুরা-২ আসনের আওয়ামী লীগ মনোনীত প্রার্থী বীরেন শিকদার।

ক্রিকেটার সাকিব আল হাসান বলেন, বঙ্গবন্ধুর আদর্শ ও স্বপ্ন বাস্তবায়নের জন্যে জননেত্রী শেখ হাসিনা নিরন্তর পরিশ্রম করছেন। বাংলাদেশ আজ বিশ্বের বুকে অনন্য মডেল। সংসদ সদস্য হিসেবে নির্বাচিত হলে আমি এই উন্নয়নের অংশীদার হতে পারবো। এর চেয়ে গর্বের কিছু নেই। মাগুরা-১ আসনের বিষয়ে জননেত্রী শেখ হাসিনা আমাকে দিক নির্দেশনা দিয়েছেন। আমি মাননীয় সংসদ সদস্য সাইফুজ্জামান শিখরের হাত ধরে এই নির্বাচনী এলাকায় সমস্ত নির্বাচনী কার্যক্রম পরিচালনা করতে চাই। 

তিনি বলেন, সাইফুজ্জামান শিখরকে সাথে নিয়ে এক সাথে কাজ করবো। আমরা সবাই মিলে মাগুরা-১ ও মাগুরা-২ আসনের কাজ করবো। নৌকা প্রতীককে এগিয়ে নিয়ে যাব। সেই সাথে মাগুরাকে সারাদেশের রোল মডেলে পরিণত করব।

সময়ের আলো/আরআই


আরও সংবাদ   বিষয়:  জাতীয় নির্বাচন   মাগুরা-১ আসন   সাকিব আল হাসান   মনোনয়ন জমা  




এই ক্যাটেগরির আরো সংবাদ


https://www.shomoyeralo.com/ad/1698385080Google-News-Update.jpg

সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত


ভারপ্রাপ্ত সম্পাদক: কমলেশ রায়, আমিন মোহাম্মদ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড এর পক্ষে প্রকাশক গাজী আহমেদ উল্লাহ
নাসির ট্রেড সেন্টার, ৮৯, বীর উত্তম সি আর দত্ত সড়ক (সোনারগাঁও রোড), বাংলামোটর, ঢাকা।

ফোন : +৮৮-০২-৯৬৩২৩৬৮-৭৪, ফ্যাক্স : +৮৮-০২-৯৬৩২৩৭৫ | ই-মেইল : shomoyeralo@gmail.com
close