ই-পেপার বৃহস্পতিবার ২২ ফেব্রুয়ারি ২০২৪
বৃহস্পতিবার ২২ ফেব্রুয়ারি ২০২৪

সংসদ নির্বাচনে স্বামীর প্রতিপক্ষ স্ত্রী
প্রকাশ: বুধবার, ২৯ নভেম্বর, ২০২৩, ৮:৪১ পিএম  (ভিজিট : ৬০৪)
আসন্ন জাতীয় সংসদ নির্বাচনে ৯৩-নড়াইল-১ আসনে স্বামী-স্ত্রী মনোনয়ন ফরম সংগ্রহ করেছেন। তারা হলেন আওয়ামী লীগ মনোনীত প্রার্থী তিনবারের নির্বাচিত সংসদ সদস্য বিএম কবিরুল হক মুক্তি ও তার স্ত্রী চন্দনা হক। 

মঙ্গলবার (২৮ নভেম্বর) বিকেলে জেলার কালিয়া উপজেলা নির্বাহী অফিসার ও সহকারী রিটার্নিং অফিসারের কার্যালয় থেকে তাদের প্রতিনিধিরা মনোনয়ন ফরম সংগ্রহ করেন। জেলা রিটার্নিং অফিসারের কার্যালয়ের দেয়া তথ্যানুযায়ী নড়াইল-১ ও ২  আসন থেকে আওয়ামী লীগের মনোনীত প্রার্থী ছাড়াও ১৪ জন প্রার্থী মনোনয়ন ফরম সংগ্রহ করেছেন ।

নড়াইল-১ আসনে মনোনয়ন সংগ্রহ করেছেন ৯ জন। তারা হলেন- আওয়ামী লীগ মনোনীত প্রার্থী সংসদ সদস্য বি এম কবিরুল হক মুক্তি, সংসদ সদস্য বি এম কবিরুল হক মুক্তির স্ত্রী চন্দনা হক, কেন্দ্রীয় যুবলীগের আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক কাজী সারোয়ার হোসেন, কালিয়া উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও কালিয়া উপজেলা পরিষদ চেয়ারম্যান কৃষ্ণপদ ঘোষ, ইসলামী ঐক্যজোটের সাজ্জাদুল ইসলাম, জেলা ওয়ার্কার্স পার্টির সাধারণ সম্পাদক  মো. নজরুল ইসলাম, জাতীয় পার্টির কেন্দ্রীয় কমিটির সদস্য মিল্টন মোল্যা, সিকদার মো. শাহাদাত হোসেন এবং জেলা জাতীয় পার্টির (জেপি) সভাপতি শামিম আরা পারভীন (ইয়াসমিন)।
 
৯৪-নড়াইল-২ আসনে মনোনয়ন ফরম সংগ্রহ করেছেন ৫ জন। তারা হলেন-বর্তমান সংসদ সদস্য মাশরাফী বিন মোর্ত্তজা, ওয়ার্কার্স পার্টির কেন্দ্রীয় কমিটির সদস্য ও সাবেক সংসদ সদস্য শেখ হাফিজুর রহমান, গণফ্রন্ট কেন্দ্রীয় কমিটির আইন উপদেষ্টা লতিফুর রহমান, ইসলামী ঐক্যজোটের মো. মাহাবুবুর রহমান এবং নূর ইসলাম (স্বতন্ত্র)। ৩০ নভেম্বর পর্যন্ত মনোনয়ন ফরম বিতরণ ও গ্রহণের শেষ দিন ধার্য আছে। এ দু’টি আসনে প্রার্থী সংখ্যা আরও বাড়তে পারে বলে ধারণা করা হচ্ছে।

সময়ের আলো/আরআই


আরও সংবাদ   বিষয়:  জাতীয় সংসদ নির্বাচন   নড়াইল-১ আসন  




এই ক্যাটেগরির আরো সংবাদ


https://www.shomoyeralo.com/ad/1698385080Google-News-Update.jpg

সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত


ভারপ্রাপ্ত সম্পাদক: কমলেশ রায়, আমিন মোহাম্মদ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড এর পক্ষে প্রকাশক গাজী আহমেদ উল্লাহ
নাসির ট্রেড সেন্টার, ৮৯, বীর উত্তম সি আর দত্ত সড়ক (সোনারগাঁও রোড), বাংলামোটর, ঢাকা।

ফোন : +৮৮-০২-৯৬৩২৩৬৮-৭৪, ফ্যাক্স : +৮৮-০২-৯৬৩২৩৭৫ | ই-মেইল : shomoyeralo@gmail.com
close