ই-পেপার বৃহস্পতিবার ২২ ফেব্রুয়ারি ২০২৪
বৃহস্পতিবার ২২ ফেব্রুয়ারি ২০২৪

মিরসরাইয়ে মাদরাসা শিক্ষার্থীকে বলাৎকারের অভিযোগে বৃদ্ধ আটক
প্রকাশ: মঙ্গলবার, ৫ ডিসেম্বর, ২০২৩, ১২:৫৩ পিএম  (ভিজিট : ১১৩৮)
চট্টগ্রামের মিরসরাইয়ে ১০ বছরের এক মাদরাসা শিক্ষার্থীকে বলাৎকারের অভিযোগে মো. নুরুল ইসলাম (৫৮) নামে এক বৃদ্ধকে আটক করেছে জোরারগঞ্জ থানা পুলিশ।

মঙ্গলবার (৫ ডিসেম্বর) সকালে উপজেলার ধুম ইউনিয়নের মোবারকঘোনা এলাকায় এ ঘটনা ঘটে।

অভিযুক্ত নুরুল ইসলাম ধুম ইউনিয়নের ২নং ওয়ার্ডের বারইয়া গ্রামের বাসিন্দা।

স্থানীয় সূত্রে জানা গেছে, অভিযুক্ত নুরুল ইসলাম ১০ বছরের ওই শিশু শিক্ষার্থীকে মাদরাসায় যাওয়ার পথে প্রায় সময় বিভিন্ন প্রলোভন দেখিয়ে শরীরের বিভিন্ন স্থানে হাত দেওয়াসহ জোরপূর্বক একাধিকবার বলাৎকার করে আসছিলো। আর এসব বিষয়ে কাউকে না জানানোর জন্য তাকে ভয় দেখানো হতো।

সর্বশেষ ওই শিক্ষার্থী মাদরাসায় কয়েকদিন অনুপস্থিত থাকার কারণে মাদরাসার প্রধান শিক্ষক পরিবারের কাছে না আসার কারণ জানতে চাইলে তখন শিশুটি তার পরিবারকে বলাৎকারের বিষয়টি জানায়। পরে এলাকার গণ্যমান্য ব্যক্তিদের জানালে লোকজন অভিযুক্ত নুরুল ইসলামকে আটক করে জোরারগঞ্জ থানা পুলিশকে সোপর্দ করে।

স্থানীয় বাসিন্দা মিরসরাই উপজেলা শ্রমিকলীগের সভাপতি সাইফুদ্দীন চৌধুরী রুপম জানান, অভিযুক্ত নুরুল ইসলাম একসময় প্রবাসে ছিল। দেশে এসে বিভিন্ন জায়গায় চাকরি করতো জানি। বর্তমানে বেকার হিসেবে পরিচিত। শুনেছি তার ভয়ে শিশু শিক্ষার্থী ভয়ে মাদরাসায় যাওয়া বন্ধ করে দিয়েছে। স্থানীয়রা আটক করে পুলিশের হাতে তুলে দেয়।

জোরারগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জাহিদ হোসেন জানান, খবর পেয়ে অভিযুক্ত নুরুল ইসলামকে আটক করে থানায় নিয়ে আসা হয়েছে। বিষয়টি তদন্ত করে দেখা হচ্ছে। এই ঘটনায় মামলা প্রক্রিয়াধীন।


সময়ের আলো/এএ/




এই ক্যাটেগরির আরো সংবাদ


https://www.shomoyeralo.com/ad/1698385080Google-News-Update.jpg

সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত


ভারপ্রাপ্ত সম্পাদক: কমলেশ রায়, আমিন মোহাম্মদ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড এর পক্ষে প্রকাশক গাজী আহমেদ উল্লাহ
নাসির ট্রেড সেন্টার, ৮৯, বীর উত্তম সি আর দত্ত সড়ক (সোনারগাঁও রোড), বাংলামোটর, ঢাকা।

ফোন : +৮৮-০২-৯৬৩২৩৬৮-৭৪, ফ্যাক্স : +৮৮-০২-৯৬৩২৩৭৫ | ই-মেইল : shomoyeralo@gmail.com
close