ই-পেপার বৃহস্পতিবার ২২ ফেব্রুয়ারি ২০২৪
বৃহস্পতিবার ২২ ফেব্রুয়ারি ২০২৪

এটা হালুয়া-রুটির ভাগাভাগির নির্বাচন: রিজভী
প্রকাশ: বুধবার, ৬ ডিসেম্বর, ২০২৩, ৭:১০ এএম  (ভিজিট : ২৪০)
দ্বাদশ জাতীয় নির্বাচন হালুয়া–রুটির ভাগাভাগির নির্বাচন বলে মন্তব্য করেছেন বিএনপির জ্যেষ্ঠ যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী। মঙ্গলবার এক ভার্চ্যুয়াল ব্রিফিংয়ে এ মন্তব্য করেন তিনি।

বিএনপির এই নেতা বলেন, তথাকথিত জোটের যারা একটু মনঃক্ষুণ্ণ হচ্ছেন, তাদের হালুয়া–রুটির কিছু অংশ দিয়ে নির্বাচনের ঘোষণা দেবে। যার ফলাফল ৭ জানুয়ারি ঘোষিত হবে। এখানে জনসাধারণের ইচ্ছা কোনো বিষয় নয়। বিদেশি শক্তির ওপর নির্ভর করে বিএনপি একে ওকে বকাঝকা করে না’ উল্লেখ করে বিএনপির জ্যেষ্ঠ যুগ্ম মহাসচিব বলেন, জনগণের শক্তির ওপর বিশ্বাস করে আন্দোলন চলছে। তারা সাময়িকভাবে নির্যাতিত কিন্তু একদিন এগুলো প্রতিঘাত হিসেবে ঘুরে দাঁড়াবে। বিএনপি ক্ষমতায় থাকতে আওয়ামী লীগ বিভিন্ন রাষ্ট্রদূতের কাছে গিয়ে ধরনা দিত এবং বিদেশে গিয়ে বিএনপি সরকারের বিরুদ্ধে কথা বলত বলে তিনি দাবি করেন।

রিজভী বলেন, আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীকে ১৫ বছর ধরে তৈরি করা হয়েছে গণতন্ত্রকামী ও বিরোধী প্রতিপক্ষকে নির্মূল করার জন্য। তারাই ক্ষমতায় থাকার নিশ্চয়তা দিতে পারছে। জনগণকে দরকার নেই। এই পরিস্থিতি চলতে পারে না।

সরকার পরিকল্পিতভাবে পোশাকশিল্পকে ধ্বংসের দিকে নিয়ে যাচ্ছে বলেও অভিযোগ করেন রিজভী। তিনি বলেন, পোশাকশিল্পের ওপর নিষেধাজ্ঞা এলে অনেক মানুষ বেকার হবে। কিন্তু সরকার তা ভাবছে না। একটি দেশপ্রেমী সরকার হলে সবকিছু বিবেচনা করত।

সময়ের আলো/আরএস/




https://www.shomoyeralo.com/ad/1698385080Google-News-Update.jpg

সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত


ভারপ্রাপ্ত সম্পাদক: কমলেশ রায়, আমিন মোহাম্মদ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড এর পক্ষে প্রকাশক গাজী আহমেদ উল্লাহ
নাসির ট্রেড সেন্টার, ৮৯, বীর উত্তম সি আর দত্ত সড়ক (সোনারগাঁও রোড), বাংলামোটর, ঢাকা।

ফোন : +৮৮-০২-৯৬৩২৩৬৮-৭৪, ফ্যাক্স : +৮৮-০২-৯৬৩২৩৭৫ | ই-মেইল : shomoyeralo@gmail.com
close