ই-পেপার মঙ্গলবার ১৬ জুলাই ২০২৪
মঙ্গলবার ১৬ জুলাই ২০২৪

চিত্রনায়ক অনন্ত জলিলকে প্যারিসে সংবর্ধনা
প্রকাশ: শনিবার, ৬ জুলাই, ২০২৪, ৯:৫৩ পিএম আপডেট: ০৬.০৭.২০২৪ ১০:০৮ পিএম  (ভিজিট : ৩৭৯)
জনপ্রিয় চিত্রনায়ক ও সফল ব্যবসায়ী অনন্ত জলিলকে প্যারিসে সংবর্ধনা দিয়েছে ফ্রান্স বাংলাদেশ বিজনেস ফোরাম। শাহ গ্রূপের তত্বাবধানে প্যারিসের আইফেল টাওয়ার পাদদেশে সেন নদীতে অবস্থিত অভিজাত রেস্টুরেন্টে প্যারিস অন স্যান ক্রুজে এ  সংবর্ধনা প্রদান করা হয়। 

বিশ্বের সর্ববৃহৎ ট্রেড ফেয়ার টেক্সওয়াল্ডে অংশ নিতে অনন্ত জলিল প্যারিসে সফরে আসেন। এসময় তার সহধর্মিনী চিত্রনায়িকা বর্ষা সাথে ছিলেন। 

ফ্রান্স বাংলাদেশ বিজনেস ফোরামের নেতৃবৃন্দের উপস্থিতিতে এসময় অনন্ত জলিলের হাতে সম্মাননা স্মারক তুলে দেন ফ্রান্স বাংলাদেশ বিজনেস ফোরামের প্রেসিডেন্ট সাত্তার আলী সুমন। এসময় ফ্রান্স জাতীয় ক্রিকেট বোর্ডের সদস্য ফাতেমা খাতুন উপস্থিত ছিলেন। 

বাংলাদেশে কর্মসংস্থান সৃষ্টি ও বাংলা চলচ্চিত্রের প্রসার ও বিশেষ করে নতুন উদ্যোক্তা তৈরির কারিগর হিসাবে অনন্ত জলিল কে এ সংবর্ধনা প্রদান করা হয়। 

ফ্রান্স বাংলাদেশ বিজনেস ফোরামের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করে অনন্ত জলিল বলেন,  ইউরোপে বাংলাদেশিদের কর্মসংস্থান সৃষ্টি ও দেশের ব্যবসায়ীদের সহযোগিতা করতে এ সংগঠনের ভূমিকা অপরিসীম। 

সাত্তার আলী সুমন সহ সংশ্লিষ্ঠ সকলের প্রতি শুভেচ্ছা বিনিময় এর পাশাপাশি  তিনি বলেন, ইউরোপের বাজারে বাংলাদেশি শিল্পের প্রসারে তার ব্যবসা প্রতিষ্ঠান ও ব্যবসায়িক এসোসিয়েশন ফ্রান্স এ বাংলাদেশ বিজনেস ফোরামের সাথে মিলিত হয়ে কাজ করবে। 

সময়ের আলো/এম 




https://www.shomoyeralo.com/ad/1698385080Google-News-Update.jpg

সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত


ভারপ্রাপ্ত সম্পাদক: কমলেশ রায়, আমিন মোহাম্মদ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড এর পক্ষে প্রকাশক গাজী আহমেদ উল্লাহ
নাসির ট্রেড সেন্টার, ৮৯, বীর উত্তম সি আর দত্ত সড়ক (সোনারগাঁও রোড), বাংলামোটর, ঢাকা।

ফোন : +৮৮-০২-৯৬৩২৩৬৮-৭৪, ফ্যাক্স : +৮৮-০২-৯৬৩২৩৭৫ | ই-মেইল : shomoyeralo@gmail.com
close