ই-পেপার মঙ্গলবার ১৬ জুলাই ২০২৪
মঙ্গলবার ১৬ জুলাই ২০২৪

সাংবাদিককে মারধর: আওয়ামী লীগ নেতা মাহমুদুলকে শোকজের নির্দেশ
প্রকাশ: মঙ্গলবার, ৯ জুলাই, ২০২৪, ২:০৭ পিএম  (ভিজিট : ২৩০)
পেশাগত দায়িত্ব পালনকালে দৈনিক যুগান্তরের নিজস্ব প্রতিবেদক রফিকুল ইসলাম মারধরের ঘটনায় রাজবাড়ী জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মাহমুদুল আসাদকে শোকজের নির্দেশ দিয়েছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক, সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।

মঙ্গলবার (৮ জুলাই) রাজধানীর বঙ্গবন্ধু অ্যাভিনিউয়ে দলের কেন্দ্রীয় কার্যালয়ে আয়োজিত যৌথসভা শুরু হওয়ার আগে দলের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের নিজ চেম্বারে সাংবাদিকদের ডেকে নিয়ে কথা বলেন।

এ সময় সাংবাদিকরা সোমবার (৮ জুলাই) পেশাগত দায়িত্ব পালন করতে গিয়ে আওয়ামী লীগ নেতার হাতে দৈনিক যুগান্তরের নিজস্ব প্রতিবেদক রফিকুল ইসলাম মারধরের শিকার হয়েছেন বলে জানান ওবায়দুল কাদেরকে। তখন তিনি এ ঘটনায় দু:খ প্রকাশ করেন এবং দলের দপ্তর সম্পাদক ব্যারিস্টার বিপ্লব বড়ুয়াকে অভিযুক্ত মাহমুদুল আসাদকে শোক করতে নির্দেশ দেন।

ওবায়দুল কাদের বলেন, আজকের পর থেকে রাজবাড়ী জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মাহমুদুল আসাদকে ২৩ বঙ্গবন্ধু এভিনিউস্থ এবং দলীয়প্রধান শেখ হাসিনার ধানমণ্ডিস্থ কার্যালয়ে প্রবেশ না করতে নির্দেশ দেন ওবায়দুল কাদের। তিনি বলেন, ইতিপূর্বেও তার বিরুদ্ধে নানা অভিযোগ রয়েছে, সে আমার নাম ব্যবহার করেও নাকি অপকর্ম করছে; যোগ করেন আওয়ামী লগি সাধারণ সম্পাদক।

এ সময় উপস্থিত ছিলেন ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের সভাপতি বীরমুক্তিযোদ্ধা আবু আহমেদ মন্নাফি এবং আওয়ামী লীগ বিটের সাংবাদিকরা।


সময়ের আলো/এএ/




এই ক্যাটেগরির আরো সংবাদ


https://www.shomoyeralo.com/ad/1698385080Google-News-Update.jpg

সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত


ভারপ্রাপ্ত সম্পাদক: কমলেশ রায়, আমিন মোহাম্মদ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড এর পক্ষে প্রকাশক গাজী আহমেদ উল্লাহ
নাসির ট্রেড সেন্টার, ৮৯, বীর উত্তম সি আর দত্ত সড়ক (সোনারগাঁও রোড), বাংলামোটর, ঢাকা।

ফোন : +৮৮-০২-৯৬৩২৩৬৮-৭৪, ফ্যাক্স : +৮৮-০২-৯৬৩২৩৭৫ | ই-মেইল : shomoyeralo@gmail.com
close