ই-পেপার মঙ্গলবার ১৬ জুলাই ২০২৪
মঙ্গলবার ১৬ জুলাই ২০২৪

দলের দুঃসময়ে সাহারা খাতুন মুখ ফিরিয়ে নেয়নি : মতিয়া চৌধুরী
প্রকাশ: মঙ্গলবার, ৯ জুলাই, ২০২৪, ৮:২৫ পিএম  (ভিজিট : ১১৮)
আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য ও সংসদ উপনেতা বেগম মতিয়া চৌধুরী বলেছেন, সাবেক স্বরাষ্ট্রমন্ত্রী ও আওয়ামী লীগের প্রয়াত সভাপতি মণ্ডলীর সদস্য অ্যাডভোকেট সাহারা খাতুন দলের দুঃসময়ে মুখ ফিরিয়ে নেননি। দুঃসময়ে নেতাকর্মীদের সাহস যুগিয়েছেন, আগলে রেখেছেন। আওয়ামী লীগে আজকে সাহারা খাতুনের মতো নেত্রী দরকার।

তিনি বলেন, সাহারা খাতুনকে অনুকরণ করা খুবই কঠিন। মহিলা আওয়ামী লীগ যদি তার দেখানো পথে হাঁটে তাহলে আওয়ামী লীগ অনেক উপকৃত হবে।

মঙ্গলবার (৯ জুলাই) জাতীয় প্রেস ক্লাবের আওয়ামী লীগের প্রয়াত সভাপতিমণ্ডলীর সদস্য অ্যাডভোকেট সাহারা খাতুনের চতুর্থ মৃত্যুবার্ষিকী উপলক্ষ্যে সাপ্তাহিক গণবাংলা আয়োজিত এক আলোচনা সভায় তিনি এ কথা বলেন।

এ অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্যে আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য ও বেসরকারি বিমান পরিবহন ও পর্যটনমন্ত্রী লে. কর্নেল (অব.) ফারুক খান বলেন, কোটার বিষয়টি কোর্টের অর্ডার। এটার নিষ্পত্তি কোর্টের মাধ্যমে করতে হবে। অযথা বিশৃঙ্খলা সৃষ্টি করে দেশের মানুষকে কষ্ট দিয়ে তআন্দোলনকারীদের কোনো লাভ হবে না।

আওয়ামী লীগ নেতা এম এ করিমের সভাপতিত্বে ও ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের আইনবিষয়ক সম্পাদক ড. জগলুল কবিরের সঞ্চালনায় সভায় বক্তব্য রাখেন মহিলা আওয়ামী লীগের সভাপতি মেহের আফরোজ চুমকি এমপি, সাধারণ সম্পাদক শবনম জাহান শিলা এমপি, সহ-সভাপতি সাবেক এমপি শিরিন নাইম পুনম, ঢাকা মহানগর উত্তর আওয়ামী লীগের সহ-সভাপতি বীর মুক্তিযোদ্ধা আব্দুল কাদের খান, সাংবাদিক মানিক লাল ঘোষ, বঙ্গবন্ধু একাডেমির মহাসচিব হুমায়ুন কবির মিজি, প্রজন্ম লীগের সাধারণ সম্পাদক মুহাম্মদ রোকন উদ্দিন পাঠান প্রমুখ।

সময়ের আলো/জেডআই




এই ক্যাটেগরির আরো সংবাদ


https://www.shomoyeralo.com/ad/1698385080Google-News-Update.jpg

সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত


ভারপ্রাপ্ত সম্পাদক: কমলেশ রায়, আমিন মোহাম্মদ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড এর পক্ষে প্রকাশক গাজী আহমেদ উল্লাহ
নাসির ট্রেড সেন্টার, ৮৯, বীর উত্তম সি আর দত্ত সড়ক (সোনারগাঁও রোড), বাংলামোটর, ঢাকা।

ফোন : +৮৮-০২-৯৬৩২৩৬৮-৭৪, ফ্যাক্স : +৮৮-০২-৯৬৩২৩৭৫ | ই-মেইল : shomoyeralo@gmail.com
close