ই-পেপার মঙ্গলবার ১৬ জুলাই ২০২৪
মঙ্গলবার ১৬ জুলাই ২০২৪

রাজধানীতে বিদেশি পিস্তলসহ গ্রেফতার ২
প্রকাশ: মঙ্গলবার, ৯ জুলাই, ২০২৪, ৯:৫৭ পিএম  (ভিজিট : ১২৬)
রাজধানীর কল্যাণপুর থেকে দুইটি বিদেশি পিস্তলসহ দুজনকে গ্রেফতার করেছে ডিএমপির দারুস সালাম থানা পুলিশ। মঙ্গলবার (৯ জুলাই) দারুস সালাম থানার অফিসার ইনচার্জ মো. সিদ্দিকুর রহমান গ্রেফতারের বিষয়টি নিশ্চিত করেছেন। গ্রেফতাররা হলেন, মো.ওয়াকার পারভেজ ও মো. হাবিবুর রহমান।

ওসি মো. সিদ্দিকুর রহমান জানান, শ্যামলী থেকে কল্যাণপুর আসার পথে কল্যাণপুর বাসস্ট্যান্ডের ফুট ওভারব্রীজের কাছে হানিফ পরিবহন বাস কাউন্টারের সামনে দুইজন ব্যক্তিকে সন্দেহ হলে তাদের থামতে বললে পালানোর চেষ্টা করে। এসময় তাদের গ্রেফতার করা হয়। গ্রেফতার ওয়াকার পারভেজকে তল্লাশি করে কোমরে থাকা দুই রাউন্ড গুলিভর্তি একটি বিদেশি পিস্তল ও হাবিবুর রহমানকে তল্লাশি করে পাঁচ রাউন্ড গুলি ভর্তি একটি বিদেশি পিস্তল উদ্ধার করা হয়। এসময় তাদের কাছে থেকে তিনটি মুঠোফোন জব্দ করা হয়।

বিদেশি এই পিস্তলের উৎস সম্পর্কে তিনি বলেন, গ্রেফতার দুইজন কুষ্টিয়া থেকে এ পিস্তল দুটি ঢাকায় নিয়ে এসেছে বলে প্রাথমিক জিজ্ঞাসাবাদে স্বীকার করেছে। তাদের বিরুদ্ধে ডিএমপির দারুস সালাম থানায় অস্ত্র আইনে মামলা হয়েছে। তাদের বিস্তারিত জিজ্ঞাসাবাদের জন্য রিমান্ডের আবেদন করে আদালতে পাঠিয়েছে পুলিশ।

সময়ের আলো/জেডআই




https://www.shomoyeralo.com/ad/1698385080Google-News-Update.jpg

সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত


ভারপ্রাপ্ত সম্পাদক: কমলেশ রায়, আমিন মোহাম্মদ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড এর পক্ষে প্রকাশক গাজী আহমেদ উল্লাহ
নাসির ট্রেড সেন্টার, ৮৯, বীর উত্তম সি আর দত্ত সড়ক (সোনারগাঁও রোড), বাংলামোটর, ঢাকা।

ফোন : +৮৮-০২-৯৬৩২৩৬৮-৭৪, ফ্যাক্স : +৮৮-০২-৯৬৩২৩৭৫ | ই-মেইল : shomoyeralo@gmail.com
close