ই-পেপার মঙ্গলবার ১৬ জুলাই ২০২৪
মঙ্গলবার ১৬ জুলাই ২০২৪

অর্থ মন্ত্রণালয়ের সিদ্ধান্তের বিরুদ্ধে রাষ্ট্রয়ত্ব ব্যাংক কর্মকর্তাদের মানববন্ধন
প্রকাশ: মঙ্গলবার, ৯ জুলাই, ২০২৪, ১০:৫০ পিএম  (ভিজিট : ৮৩২)
রাষ্ট্রমালিকানাধীন ব্যাংকের কর্মীদের আয়কর, পদোন্নতি ও ইনসেনটিভ বিষয়ে অর্থ মন্ত্রণালয় যেসব সিদ্ধান্ত নিয়েছে তার বিরুদ্ধে প্রতিবাদ জানিয়েছেন এসব ব্যাংকের কর্মকর্তা-কর্মচারীরা। মন্ত্রণালয়ের এসব সিদ্ধান্তকে ‘অযাচিত’ হস্তক্ষেপ উল্লেখ করে প্রতিবাদ স্বরূপ মানববন্ধন করেছেন তারা।

মঙ্গলবার (৯ জুলাই) সন্ধ্যায় মতিঝিলে বাংলাদেশ ব্যাংকের সামনে আয়োজিত এ মানববন্ধনে অংশ নেন রাষ্ট্রমালিকানাধীন সোনালী, অগ্রণী, জনতা ও রূপালী ব্যাংক এবং বিশেষায়িত বেসিক ব্যাংক ও বাংলাদেশ ডেভেলপমেন্ট ব্যাংকের শতাধিক কর্মকর্তা-কর্মচারী।

স্বাধীনতা ব্যাংকার্স পরিষদ কেন্দ্রীয় কমিটি আয়োজিত এ মানববন্ধনে সভাপতিত্ব করেন সংগঠনের সভাপতি মোহাম্মদ আককাছ আলী এবং সঞ্চালনা করেন সাধারণ সম্পাদক আশরাফ উল আলম। মানববন্ধনে বক্তারা অবিলম্বে ব্যাংকের ওপর অর্থ মন্ত্রণালয়ের অযাচিত সব রকমের হস্তক্ষেপ বন্ধ এবং কর্মকর্তা-কর্মচারীদের যৌক্তিক সুবিধা প্রদানের দাবি জানান।

মানববন্ধনে আরও উপস্থিত ছিলেন কেন্দ্রীয় কমিটির উপদেষ্টা বাংলাদেশ ব্যাংকের অতিরিক্ত পরিচালক মো. দেলোয়ার হোসেন, সহসভাপতি মরিয়ম বেগম, আশফাক হোসেন, যুগ্ম সাধারণ সম্পাদক আসমাউল হুসনা, সাংগঠনিক সম্পাদক আবু সোলায়মান, সোনালী ব্যাংক ইউনিটের সভাপতি আলাউদ্দিন তুষার, সাধারণ সম্পাদক আবদুর রায়হান প্রমুখ।

সময়ের আলো/জেডআই




https://www.shomoyeralo.com/ad/1698385080Google-News-Update.jpg

সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত


ভারপ্রাপ্ত সম্পাদক: কমলেশ রায়, আমিন মোহাম্মদ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড এর পক্ষে প্রকাশক গাজী আহমেদ উল্লাহ
নাসির ট্রেড সেন্টার, ৮৯, বীর উত্তম সি আর দত্ত সড়ক (সোনারগাঁও রোড), বাংলামোটর, ঢাকা।

ফোন : +৮৮-০২-৯৬৩২৩৬৮-৭৪, ফ্যাক্স : +৮৮-০২-৯৬৩২৩৭৫ | ই-মেইল : shomoyeralo@gmail.com
close