ই-পেপার মঙ্গলবার ১৬ জুলাই ২০২৪
মঙ্গলবার ১৬ জুলাই ২০২৪

ঢাকায় শুরু হচ্ছে ৩ দিনব্যাপী কিচেন বাথ ও লিভিং এক্সপো
প্রকাশ: বুধবার, ১০ জুলাই, ২০২৪, ৭:৫৪ এএম  (ভিজিট : ১৭২)
আগামী ১৮ জুলাই  থেকে রাজধানীর আন্তর্জাতিক কনভেনশন সেন্টার বসুন্ধরায় (আইসিসিবি) শুরু হচ্ছে রোসা ৩য় কিচেন, বাথ অ্যান্ড লিভিং এক্সপো বাংলাদেশ ২০২৪। যুক্তরাজ্য, জার্মানি, ইটালি, আরব আমিরাত, চীন, শ্রীলংকা, ভারত ও স্বাগতিক বাংলাদেশসহ ৮টি দেশের ৭০টি ব্র্যান্ড একই ছাদের নিচে অংশ নেবে তিন দিনব্যাপী এ মেলায়।

গতকাল মঙ্গলবার রাজধানীর ঢাকা রিপোর্টার্স ইউনিটি মিলনায়তনে আয়োজিত এক সংবাদ সম্মেলনে এসব তথ্য জানান আয়োজক প্রতিষ্ঠান ওয়েম বাংলাদেশের পরিচালক (মার্কেটিং) নাসিমুর রহমান। এ সময় উপস্থিত ছিলেন আয়োজক প্রতিষ্ঠান ওয়েম বাংলাদেশের ব্যবস্থাপনা পরিচালক শেখ মো. আরিফ, পরিচালক (মার্কেটিং) নাসিমুর রহমান, পরিচালক (অপারেশন) রাজীব পাটোয়ারী, টাইটেল স্পন্সর আকিজবসির গ্রুপের হেড অব মার্কেটিং  শাহরিয়ার জামান, রোসার ব্র্যান্ড লিড গোলাম রাব্বানী, প্লাটিনাম স্পন্সর জাকুয়ার  গ্রুপের কান্ট্রি হেড মোহাম্মাদ তানভীর রহমান, লিড পার্টনার আর্কিকানেক্টের কো-ফাউন্ডার এবং সিবিডিও জাহীন আনোয়ার আহমেদ, বাংলাদেশ ইন্টেরিয়র ডিজাইন কোম্পানি ওনার্স অ্যাসোসিয়েশনের ভাইস প্রেসিডেন্ট মোহাম্মদ আবদুল্লাহ আল মামুন  ও এয়ারলাইন্স পার্টনার ইউএস-বাংলা এয়ারলাইন্সের জেনারেল ম্যানেজার মো. কামরুল ইসলাম।   

সংবাদ সম্মেলনে জানানো হয়, ১৮  জুলাই আন্তর্জাতিক কনভেনশন সেন্টার বসুন্ধরায় শিল্পমন্ত্রী নূরুল মজিদ মাহমুদ হুমায়ূন মেলার আনুষ্ঠানিক উদ্বোধন করবেন। ওয়েম বাংলাদেশের পরিচালক মার্কেটিং নাসিমুর রহমান বলেন, প্রস্তুতকারক, রফতানিকারক এবং সরবরাহকারীরা তাদের নতুন পণ্য, আধুনিক প্রযুক্তি এবং নিজেদের দক্ষতা বিশ্বব্যাপী তুলে ধরার সুযোগ পাচ্ছেন এ এক্সপোতে। সেইসঙ্গে থাকবে স্পট অর্ডারের সুযোগ।

তিন দিনব্যাপী এ প্রদর্শনী দর্শনার্থী ও ক্রেতা-বিক্রেতাসহ সবার জন্য উন্মুক্ত থাকবে। প্রতিদিন সকাল ১০টা থেকে সন্ধ্যা ৭টা পর্যন্ত। মেলার প্রধান পৃষ্ঠপোষক হিসেবে থাকছে রোসা, প্লাটিনাম স্পন্সর জাকুয়ার ও বেঙ্গল এজেন্সি, গোল্ড স্পন্সর পার্লে, হুইদা, গ্যাসডাম ও  ইউ কমফোর্ট এবং সিলভার স্পন্সর গ্রিন বোর্ড, ডরফেন, জোমু, এসবিইএম, সুপার বোর্ড,  ওরিয়েন্টাল ও আলোয়। মেলায় এয়ারলাইন্স পার্টনার ইউএস-বাংলা এয়ারলাইন্স। সংবাদ সম্মেলনে জানানো হয়, পণ্য প্রদর্শনীর পাশাপাশি ৩ দিনব্যাপী এই এক্সপোতে থাকবে স্টুডেন্ট ডিজাইন কম্পিটিশন, ওয়ার্কশপ, বায়ার সেলার মিটিং, ইনোভেশন এক্সচেঞ্জ ও জব সার্চ। এ ছাড়া প্রতিদিন থাকছে রাফেল ড্রতে আকর্ষণীয় পুরস্কার।

সংবাদ সম্মেলনে ওয়েম বাংলাদেশের ব্যবস্থাপনা পরিচালক শেখ মো. আরিফ বলেন, ওয়েম বাংলাদেশ ২০১২ সাল থেকে দেশি-বিদেশি ইভেন্ট আয়োজন করে আসছে। সবসময় ওয়েম নতুন কিছু দেওয়ার চেষ্টা করে। বাংলাদেশে প্রথম হেলথ অ্যান্ড বিউটি, সিরামিক, ফুড অ্যান্ড হসপিটালিটিস মেলার সফল আয়োজন করেছে। এরই ধারাবাহিকতায় এবার রোসা ৩য় কিচেন, বাথ অ্যান্ড লিভিং এক্সপো বাংলাদেশ ২০২৪ আয়োজন করতে যাচ্ছে প্রতিষ্ঠানটি।

সময়ের আলো/আরএস/




https://www.shomoyeralo.com/ad/1698385080Google-News-Update.jpg

সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত


ভারপ্রাপ্ত সম্পাদক: কমলেশ রায়, আমিন মোহাম্মদ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড এর পক্ষে প্রকাশক গাজী আহমেদ উল্লাহ
নাসির ট্রেড সেন্টার, ৮৯, বীর উত্তম সি আর দত্ত সড়ক (সোনারগাঁও রোড), বাংলামোটর, ঢাকা।

ফোন : +৮৮-০২-৯৬৩২৩৬৮-৭৪, ফ্যাক্স : +৮৮-০২-৯৬৩২৩৭৫ | ই-মেইল : shomoyeralo@gmail.com
close