ই-পেপার মঙ্গলবার ১৬ জুলাই ২০২৪
মঙ্গলবার ১৬ জুলাই ২০২৪

নিখোঁজের ২ দিন পর নদী থেকে শিক্ষার্থীর মরদেহ উদ্ধার
প্রকাশ: বুধবার, ১০ জুলাই, ২০২৪, ৪:৫৫ পিএম  (ভিজিট : ১২০)
ঠাকুরগাঁওয়ের টাঙ্গন নদীতে গোসল করতে নেমে নিখোঁজ হওয়া কলেজ শিক্ষার্থী রায়হান ইসলামের (১৬) মরদেহ উদ্ধার করা হয়েছে। বুধবার (১০ জুলাই) ঠাকুরগাঁও শহরের নিশ্চিন্তপুর নদী ঘাট এলাকা থেকে ফায়ার সার্ভিসের ডুবুরি দল তার মরদেহ উদ্ধার করে। 

এরআগে, গত সোমবার (৮ জুলাই)  দুপুরে গোবিন্দনগর ইক্ষুখামার ইজতেমা মাঠ সংলগ্ন ঘাট এলাকায় নদীতে গোসল করতে নেমে নিখোঁজ হয়। সে স্থানীয় মুজিবনগর গ্রামের শহিদের ছেলে এবং স্কলার্স কলেজে এইচএসসি প্রথম বর্ষের ছাত্র ছিল। এছাড়াও সে লেখাপড়ার পাশাপাশি সবজি আড়তেও কাজ করতো বলে তথ্য পাওয়া গেছে।

রায়হানের বোন রুমি আক্তার বলেন, ওই দিন আমরা মাকে নিয়ে হাসপাতালে ছিলাম। ভাই পড়াশোনার পাশাপাশি আড়তে কাজ করে। আমি ভেবেছি সে মহাজনের কাজে আছে। আমার ভাই যে নদীতে গোসলে নেমেছিলো এ কথা কেউ বলেনি। পরে জানতে পারি আমার ভাই তার পাঁচজন বন্ধুর সঙ্গে নদীতে নেমে ডুবে গেছে। খবর পেয়ে আমরা ফায়ার সার্ভিসকে কল করি। আজ আমার ভাইয়ের মরদেহ পেলাম।

প্রত্যক্ষদর্শী কিশোর সিফাত বলেন, ওই দিন নদীতে ওরা ৫-৬ জন নেমেছিলো। যখন সে হাবুডুবু খাচ্ছিলো তখন স্বাভাবিক ভাবে মনে করেছিলাম গোসল করছে। পরে সে আর উঠেনি। তবে আমি তার সঙ্গে গোসলে নামা ছেলেদের বলেছিলাম যেন তার বাড়িতে জানায়।

ঠাকুরগাঁও ফায়ার সার্ভিসের টিম লিডার রবিউল ইসলাম বলেন, আমাদেরকে অনেক দেরিতে জানানো হয়েছে। আমরা ধারণা করছিলাম মরদেহ ভেসে অনেক দূরে চলে গেছে নয়তো পানির নিচে বালুতে চাপা পড়ে আছে। ডুবরি দলের সঙ্গে যোগাযোগ করা হলে তারাও উদ্ধার অভিযানে অংশ নিলে অবশেষে তার মরদেহ উদ্ধার করা সম্ভব হয়। 

সময়ের আলো/আরআই


আরও সংবাদ   বিষয়:  নদীতে শিক্ষার্থী নিখোঁজ-মরদেহ উদ্ধার   টাঙ্গন নদী   ঠাকুরগাঁও  




https://www.shomoyeralo.com/ad/1698385080Google-News-Update.jpg

সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত


ভারপ্রাপ্ত সম্পাদক: কমলেশ রায়, আমিন মোহাম্মদ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড এর পক্ষে প্রকাশক গাজী আহমেদ উল্লাহ
নাসির ট্রেড সেন্টার, ৮৯, বীর উত্তম সি আর দত্ত সড়ক (সোনারগাঁও রোড), বাংলামোটর, ঢাকা।

ফোন : +৮৮-০২-৯৬৩২৩৬৮-৭৪, ফ্যাক্স : +৮৮-০২-৯৬৩২৩৭৫ | ই-মেইল : shomoyeralo@gmail.com
close