ই-পেপার মঙ্গলবার ১৬ জুলাই ২০২৪
মঙ্গলবার ১৬ জুলাই ২০২৪

জ্যাকলিনকে আবরও ইডির তলব
প্রকাশ: বুধবার, ১০ জুলাই, ২০২৪, ৬:৫৮ পিএম  (ভিজিট : ১১৮)
আর্থিক দুর্নীতি মামলা থেকে রেহায় পাচ্ছেন না বলিউডের জনপ্রিয় তারকা জ্যাকলিন ফার্নান্দেজ। ২০২১ সাল হতে  জিজ্ঞাসাবাদের মুখোমুখি হচ্ছেন তিনি।  মাঝে কিছুদিন ঝামেল মুক্ত হলেও ফের তাকে জিজ্ঞাসাবাদের জন্য বুধবার ( ১০ জুলাই) সকালে তলব করে ইডি (ইনফোর্সমেন্ট ডিরেক্টর)।

সূত্রের খবর, অভিযুক্ত সুকেশ চন্দ্রশেখরের সঙ্গে সম্পর্ক থাকায় জ্যাকলিনকে জিজ্ঞাসাবাদ করতে চাইছে এনফোর্সমেন্ট ডিরেক্টরেট।

জ্যাকলিন শ্রীলঙ্কার নাগরিক হলেও দীর্ঘ দিন ধরেই বলিউডের সঙ্গে যুক্ত। অভিযোগ, সুকেশ চন্দ্রশেখর সমাজের উঁচুতলার ব্যক্তিদের ফাঁদে ফেলে আর্থিক প্রতারণা করতেন। একটি বেসরকারি স্বাস্থ্য সংস্থার কর্তা শিবিন্দর মোহন সিংহের স্ত্রী অদিতি সিংহের থেকে ২০০ কোটি রুপি হাতিয়ে নেওয়ার অভিযোগ ওঠে সুকেশের বিরুদ্ধে।

ইডি’র দাবি, সুকেশ জালিয়াতি করা টাকায় জ্যাকলিনের জন্য দামি উপহার কিনতেন। ২০২২ সালে দায়ের করা চার্জশিটে দাবি করা হয়, অভিনেত্রী সুকেশ চন্দ্রশেখরের অপরাধ সম্পর্কে অবগত হয়েও ওই সব দামি উপহার, মূল্যবান গহনা গ্রহণ করতেন।এই বিষয়ে ইতিমধ্যে জ্যাকলিনকে পাঁচবার জিজ্ঞাসাবাদ করেছে ইডি। প্রতিবারই অভিনেত্রী দাবি করেছেন, সুকেশের অপরাধ প্রবণতা সম্পর্কে তার কিছুই জানা ছিল না।

সময়ের আলো/এম 




https://www.shomoyeralo.com/ad/1698385080Google-News-Update.jpg

সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত


ভারপ্রাপ্ত সম্পাদক: কমলেশ রায়, আমিন মোহাম্মদ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড এর পক্ষে প্রকাশক গাজী আহমেদ উল্লাহ
নাসির ট্রেড সেন্টার, ৮৯, বীর উত্তম সি আর দত্ত সড়ক (সোনারগাঁও রোড), বাংলামোটর, ঢাকা।

ফোন : +৮৮-০২-৯৬৩২৩৬৮-৭৪, ফ্যাক্স : +৮৮-০২-৯৬৩২৩৭৫ | ই-মেইল : shomoyeralo@gmail.com
close