ই-পেপার বিজ্ঞাপনের তালিকা বৃহস্পতিবার ৪ জুন ২০২০ ২০ জ্যৈষ্ঠ ১৪২৭
ই-পেপার বৃহস্পতিবার ৪ জুন ২০২০

বিএনপি নিউজার্সী স্টেট সমর্থক গোষ্ঠীর স্বাধীনতা দিবস উদযাপন
সময়ের আলো ডেস্ক
প্রকাশ: বৃহস্পতিবার, ২৮ মার্চ, ২০১৯, ৯:৩৬ পিএম আপডেট: ২৮.০৩.২০১৯ ৯:৫৮ পিএম | অনলাইন সংস্করণ  Count : 320

ব্যাপক উৎসাহের মধ্যে দিয়ে বাংলাদেশের ৪৯ তম স্বাধীনতা দিবস উপলক্ষে বাংলাদেশ জাতীয়তাবাদী দল (বিএনপি) নিউজার্সী স্টেট সমর্থক গোষ্ঠীর আলোচনা সভা, সাংস্কৃতিক অনুষ্ঠান এবং চিত্রঙ্কন প্রতিযোগীতা অনুষ্ঠিত হয়েছে।

স্থানীয় সময় মঙ্গলবার সন্ধ্যায় নিউজার্সির আটলান্টিক সিটিতে বাংলাদেশ কমিউনিটি সেন্টারে বাংলাদেশ জাতীয়তাবাদী দল (বিএনপি) নিউজার্সী স্টেট সমর্থক গোষ্ঠী এ অনুষ্ঠানের আয়োজন করে।

বাংলাদেশী বংশদ্ভুত আমেরিকান নাগরিক এক কিশোরী ভায়োলিনের মাধ্যমে বাংলাদেশের জাতীয় সংগীত পরিবেশনা করে অনুষ্ঠানের উদ্বোধন করেন।

অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন যুক্তরাষ্ট্র বিএনপির সাবেক সহ সভাপতি আব্বাস উদ্দীন দুলাল, বিশেষ অতিথি ছিলেন সিতাকুন্ডু পেীরসভার সাবেক মেয়র আবুল কালাম আজাদ।

প্রধান অতিথির বক্তব্যে আব্বাস উদ্দীন দুলাল বলেন, জিয়াউর রহমান যদি সেদিন স্বাধীনতার ঘোষণা না করতেন তাহলে শেখ হাসিনা আজ বাংলাদেশের প্রধানমন্ত্রী হতে পারতেন না।

তিনি আরও বলেন, আমরা বাংলাদেশে একটা সুষ্ঠ গণতান্ত্রিক চর্চা চাই এবং অবিলম্বে বেগম খালেদা জিয়ার মুক্তি চাই।

দিবস উদযাপনের দ্বিতীয় পর্ব শুরু হয়  চিত্রাংকন প্রতিযোগীতা ও সংগীত পরিবেশন দিয়ে। অংকনের বিষয় ছিল জাতীয় পতাকা, জাতীয় স্মৃতীসৌধ এবং বাংলাদেশের মানচিত্র।

অনুষ্ঠানে সংগীত পরিবেশন করেন বাংলাদেশের স্বনামধন্য গায়িকা রুকসানা মির্জা। তিনি অনেক জনপ্রিয় গান গেয়ে উপস্থিত দর্শকের মন জয় করেন।

অনুষ্ঠানের সভাপতিত্ব করেন জনাব নাসির উদ্দিন সিকদার এবং উপস্থাপনা করেন বিএনপি নেতা কাজী লিটন। আরও বক্তব্য রাখেন জনাব মোসাদ্দেকুল মাওলা, জনাব মমিনুল হক মামুন, জনাব সাখাওয়াত হোসেন, জনাব আইয়ুব বাবুল, জনাব মো সেলিম জনাব আব্দুল গনি, জহিরুল ইসলাম সেন্টু , আজিজুল ইসলাস ফেরদৌসসহ অনেকে।




সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত


ভারপ্রাপ্ত সম্পাদক: কমলেশ রায়, আমিন মোহাম্মদ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড-এর পক্ষে প্রকাশক গাজী আহমেদ উল্লাহ
নাসির ট্রেড সেন্টার, ৮৯, বীর উত্তম সি আর দত্ত সড়ক (সোনারগাঁও রোড), বাংলামোটর, ঢাকা।

ফোন : +৮৮-০২-৯৬৩২৩৬৮-৭৪, ফ্যাক্স : +৮৮-০২-৯৬৩২৩৭৫। ই-মেইল : [email protected]