ই-পেপার বিজ্ঞাপনের তালিকা মঙ্গলবার ১৮ ফেব্রুয়ারি ২০২০ ৫ ফাল্গুন ১৪২৬
ই-পেপার মঙ্গলবার ১৮ ফেব্রুয়ারি ২০২০

ছাত্রদলের সভাপতি ও সাধারন সম্পাদক পদে সম্ভাব্য প্রাথী যারা
নিজস্ব প্রতিবেদক
প্রকাশ: সোমবার, ১৯ আগস্ট, ২০১৯, ১২:০০ পিএম আপডেট: ২০.০৮.২০১৯ ৪:১৬ পিএম | অনলাইন সংস্করণ  Count : 1389

আগা‌মী ১৪ সেপ্টেম্বর অনু‌ষ্ঠিত হ‌তে যাচ্ছে বাংলাদেশ জাতীয়তাবাদী ছাত্রদলের কাউ‌ন্সিল।  কাউ‌ন্সিলে ছাত্রদলের কেন্দ্রীয় কমিটির শীর্ষ পদ পেতে দৌড়ঝাঁপ শুরু করেছেন পদপ্রত্যাশী নেতারা। এই কাউন্সিলে সারা দেশের পূণাঙ্গ কমিটির মোট ৫ জন এবং আহবায়ক কমিটি ৫ জনের প্রত্যক্ষ ভোটে সভাপতি,সাধারন সম্পাদক নির্বাচন করবে বিএন‌পির ছাত্র সংগঠনটি।

পুনঃতফসিল অনুযায়ী, আগামী শনিবার ও রোববার মনোনয়নপত্র বিতরণ করা হয়। মনোনয়নপত্র জমা দেয়ার সময় ১৯ ও ২০ আগস্ট। যাচাই-বাছাই ২২ থেকে ২৬ আগস্ট পর্যন্ত। এর পর খসড়া প্রার্থী তালিকা প্রকাশ করা হবে ২৭ আগস্ট। প্রার্থীদের আপত্তি গ্রহণ ২৮ আগস্ট, প্রার্থীদের আপিলের নিষ্পত্তি ২৯ ও ৩০ আগস্ট। প্রার্থিতা প্রত্যাহার ৩১ আগস্ট এবং ২ সেপ্টেম্বর চূড়ান্ত প্রার্থী তালিকা প্রকাশ করা হবে। এ ছাড়া প্রচারণার জন্য ৩ সেপ্টেম্বর থেকে ১২ সেপ্টেম্বর রাত ১২টা পর্যন্ত নির্ধারণ করা হয়েছে।

ছাত্রদলের সভাপতি পদে যারা প্রতিদ্বন্দ্বিতা করবেন:

আল মেহেদী তালুকদার, মো ফজলুর রহমান খোকন , তানভীর রেজা রুবেল , মো.হাফিজুর রহমান,  মো আশরাফুল আলম ফকির লিংকন, মাসুম খান , কাজী রওনকুল ইসলাম শ্রাবন ও সাজিত ইসলাম বাবু।

সাধারন সম্পাদক পদে যারা প্রতিদ্বন্দ্বিতা করবে:

এই পদে যাদের নাম শোনা যাচ্ছে তারা হলেন মো.মহিনউদ্দিন রাজু , মো. শাহনেওয়াজ, ইকবাল হোসেন শ্যামল , সাইফ মাহমুদ জুয়েল, জুবায়ের আল মাহমুদ রিজভী, তানজীল হাসান , মশিউর রহমান রনি।

১৪ সেপ্টেম্বর সকাল ১০টা থেকে বিকাল ৪টা পর্যন্ত নির্বাচ‌নে সংগঠ‌নের সভাপতি ও সাধারণ সম্পাদক শীর্ষ এ দুই প‌দে ভোটগ্রহণ অনুষ্ঠিত হবে।




সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত


ভারপ্রাপ্ত সম্পাদক: কমলেশ রায়, আমিন মোহাম্মদ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড-এর পক্ষে প্রকাশক গাজী আহমেদ উল্লাহ
নাসির ট্রেড সেন্টার, ৮৯, বীর উত্তম সি আর দত্ত সড়ক (সোনারগাঁও রোড), বাংলামোটর, ঢাকা।

ফোন : +৮৮-০২-৯৬৩২৩৬৮-৭৪, ফ্যাক্স : +৮৮-০২-৯৬৩২৩৭৫। ই-মেইল : [email protected]