ই-পেপার বিজ্ঞাপনের তালিকা মঙ্গলবার ১৮ ফেব্রুয়ারি ২০২০ ৫ ফাল্গুন ১৪২৬
ই-পেপার মঙ্গলবার ১৮ ফেব্রুয়ারি ২০২০

ফিলিং স্টেশনে সিলিন্ডার বিস্ফোরণে কর্মচারী নিহত
নিজস্ব প্রতিবেদক, কুমিল্লা
প্রকাশ: সোমবার, ১৯ আগস্ট, ২০১৯, ৮:৪৭ পিএম | অনলাইন সংস্করণ  Count : 160

ফাইল ছবি

ফাইল ছবি

কুমিল্লা সদর দক্ষিণে বাসে গ্যাস সরবরাহকালে খোরশেদ আলম নামে সিএনজি ফিলিং স্টেশনের এক কর্মচারী নিহত হয়েছে। সোমবার দুপুরে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের রিভারভিউ সিএনজি ফিলিং স্টেশনে এ দূর্ঘটনা ঘটে।

জানা যায়, সোমবার দুপুর সাড়ে ১২টায় যমুনা পরিবহনের একটি বাসে (১১-০০১১) গ্যাস সরবরাহ করছিলেন সিএনজি ফিলিং স্টেশনের কর্মচারী খোরশেদ আলম। হঠাৎ বিকট শব্দে বাসের গ্যাস সিলিন্ডারটি বিস্ফোরিত হয়। এতে খোরশেদ আলম ও বাস চালক কামাল হোসেনসহ ৬ জন আহত হয়। আহতদের উদ্ধার করে কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালের জরুরী বিভাগে নেওয়া হলে দায়িত্বরত চিকিৎসকরা খোরশেদ আলমকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করে।

বিকাল সাড়ে ৪টায় চিকিৎসারত অবস্থায় ঢাকা মেডিকেলে খোরশেদ আলম মারা যায়। খবর পেয়ে কুমিল্লা সদর দক্ষিণ মডেল থানার উপ-পরিদর্শক অঞ্জন দাস সঙ্গীয় ফোর্স নিয়ে দূর্ঘটনা কবলিত যমুনা বাসটি উদ্ধার করে থানায় নিয়ে যায়।

কুমিল্লা সদর দক্ষিণ মডেল থানার সেকেন্ড অফিসার খাদেমুল বাহার বলেন, সিলিন্ডার বিস্ফোরণে পাম্পের একজন কর্মচারী মারা গেছে এবং বাস চালকসহ ৫ জন আহত হয়েছে।

নিহত খোরশেদ আলমের বাড়ী নগরীর ২২ নং ওয়ার্ডের লক্ষীপুরে। সে ওই গ্রামের আবুল হোসেনের ছেলে। তার স্ত্রী, ১ ছেলে ও ২ মেয়ে রয়েছে।




সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত


ভারপ্রাপ্ত সম্পাদক: কমলেশ রায়, আমিন মোহাম্মদ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড-এর পক্ষে প্রকাশক গাজী আহমেদ উল্লাহ
নাসির ট্রেড সেন্টার, ৮৯, বীর উত্তম সি আর দত্ত সড়ক (সোনারগাঁও রোড), বাংলামোটর, ঢাকা।

ফোন : +৮৮-০২-৯৬৩২৩৬৮-৭৪, ফ্যাক্স : +৮৮-০২-৯৬৩২৩৭৫। ই-মেইল : [email protected]