ই-পেপার বিজ্ঞাপনের তালিকা মঙ্গলবার ১৮ ফেব্রুয়ারি ২০২০ ৫ ফাল্গুন ১৪২৬
ই-পেপার মঙ্গলবার ১৮ ফেব্রুয়ারি ২০২০

‘অব দ্য লুটেরাস, বাই দ্য লুটেরাস, ফর দ্য লুটেরাস’
সময়ের আলো ডেস্ক
প্রকাশ: মঙ্গলবার, ২০ আগস্ট, ২০১৯, ৫:২৪ পিএম আপডেট: ২০.০৮.২০১৯ ৫:৩৪ পিএম | অনলাইন সংস্করণ  Count : 204

বর্তমান সরকার পুরোপুরি একটা প্রতারক সরকারে পরিণত হয়েছে বলে মন্তব্য করেছেন  বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর।

বিএনপি মহাসচিব বলেন, আগে সরকার ছিল অব দ্য পিপল, বাই দ্য পিপল, ফর দ্য পিপল। এখন হয়েছে, অব দ্য লুটেরাস, বাই দ্য লুটেরাস, ফর দ্য লুটেরাস। এছাড়া আর কিছু নেই। একেবারে তৃণমূল থেকে ওপর পর্যন্ত এখন লুটপাট চলছে। টিআর-কাবিখা থেকে শুরু করে একেবারে মেগা প্রজেক্ট পর্যন্ত সব জায়গায় ভাগ-বাটোয়ারা চলছে।

মঙ্গলবার দুপুরে জাতীয় প্রেসক্লাবে ‘আমার দেশ আমার শিল্প’ শীর্ষক আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। এ সভার আয়োজন করে বিএনপিপন্থী গবেষণা প্রতিষ্ঠান ন্যাশনালিস্ট রিসার্স সেন্টার।

এসময় তিনি আরও বলেন, দেশ বাঁচাতে হলে দেশপ্রেমিক নেত্রী খালেদা জিয়াকে মুক্ত করে আনতে হবে। সম্পূর্ণ জনগণের ম্যান্ডেট নেওয়া সরকার প্রতিষ্ঠায় নতুন নির্বাচন করতে হবে। এর বাইরে দেশের জনগণের সংকট উত্তরণ ও আশা-আকাঙ্ক্ষা পূরণের কোনো বিকল্প নেই ।

তিনি আরও বলেন, অত্যন্ত সুচারুরূপে কারসাজি করে দাম না দিয়ে চামড়া নষ্ট করে ফেলা হচ্ছে। বলা হচ্ছে, চামড়া রফতানি করা হবে। এর মধ্য দিয়ে ট্যানারিগুলো বন্ধ হয়ে যাবে। ফলে কর্মসংস্থানের বিশাল ক্ষতি হবে। একই সাথে চামড়া শিল্পের ভবিষ্যৎ নষ্ট হয়ে যাবে।’

আয়োজক সংগঠনের পরিচালক বাবুল তালুকদারের সভাপতিত্বে আলোচনা সভায় আরও বক্তব্য রাখেন- বিএনপির ভাইস চেয়ারম্যান শামসুজ্জামান দুদু, বরকতউল্লাহ বুলু, যুগ্ম মহাসচিব সৈয়দ মোয়াজ্জেম হোসেন আলাল।




সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত


ভারপ্রাপ্ত সম্পাদক: কমলেশ রায়, আমিন মোহাম্মদ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড-এর পক্ষে প্রকাশক গাজী আহমেদ উল্লাহ
নাসির ট্রেড সেন্টার, ৮৯, বীর উত্তম সি আর দত্ত সড়ক (সোনারগাঁও রোড), বাংলামোটর, ঢাকা।

ফোন : +৮৮-০২-৯৬৩২৩৬৮-৭৪, ফ্যাক্স : +৮৮-০২-৯৬৩২৩৭৫। ই-মেইল : [email protected]