ই-পেপার রোববার ২৬ জানুয়ারি ২০২০ ১২ মাঘ ১৪২৬
ই-পেপার রোববার ২৬ জানুয়ারি ২০২০

ভিডিওগ্রাফি জন্য ফোন আনল মটোরোলা
প্রযুক্তি ডেস্ক
প্রকাশ: সোমবার, ২৬ আগস্ট, ২০১৯, ৭:০৬ পিএম আপডেট: ২৬.০৮.২০১৯ ৭:০৮ পিএম | অনলাইন সংস্করণ  Count : 175


এবার ভিডিওগ্রাফির জন্য উপযোগী মোবাইল হ্যান্ডসেট আনলো মটোরোলা। সম্প্রতি ভারতে এই নতুন ফোন ওয়ান অ্যাকশনের উন্মোচন করেছে এই ফোন কম্পানি। ফোনটির বিক্রি শুরু হবে ৩০ আগস্ট থেকে। ভিডিওগ্রাফির উপযোগী ফোনটিতে আছে ১১৭ ডিগ্রি আল্ট্রা ওয়াইড অ্যাঙ্গেল লেন্স। ফোনটি লম্বাভাবে ধরেও ল্যান্ডস্কেপ মোডে ভিডিও করা যাবে।

এছাড়াও, এতে আছে ২১:৯ অনুপাতে সিনেমা ভিশন ডিসপ্লে। ওয়ান অ্যাকশনে রয়েছে ৬ দশমিক ৩ ইঞ্চির পাঞ্চহোল ডিসপ্লে। রেজুলেশন ১০৮০বাই২৫২০ পিক্সেল। ট্রিপল ক্যামেরা সেটআপে আছে এফ/২.২ অ্যাপারচার সমৃদ্ধ ১৬ মেগাপিক্সেলের লেন্স, এফ/১.৮ অ্যাপারচার সমৃদ্ধ ১২ মেগাপিক্সেল লেন্স ও ৫ মেগাপিক্সেলের ডেপথ সেন্সর।

রিয়ার ক্যামেরা দিয়ে ৩০ ফ্রেম পার সেকেন্ডে ২১৬০ পিক্সেলের ভিডিও ধারণ করা যাবে।সেলফির জন্য রয়েছে ১২ মেগাপিক্সেল ক্যামেরা। সামনের ক্যামেরা দিয়ে ৩০ ফ্রেম পার সেকেন্ডে ১০৮০ পিক্সেল ভিডিও ধারণ করা যাবে। এতে আরও আছে স্যামসাংয়ের অক্টাকোর প্রসেসর এক্সিনোস ৯৬০৯। অপারেটিং সিস্টেমে আছে অ্যান্ড্রয়েড ৯ পাই। ব্যাকআপের জন্য আছে ৩৫০০ এমএএইচ ব্যাটারি।

৪ জিবি র‍্যাম ও ১২৮ জিবি স্টোরেজ সংস্করণের দাম শুরু হয়েছে ১৯৫ ডলার (১৬ হাজার ৩৮০ টাকা) থেকে। ডেনিম ব্লু ও পার্ল হোয়াইট রঙে ফোনটি পাওয়া যাবে।মটোরোলার অ্যান্ড্রয়েড ওয়ান সিরিজের চতুর্থ ফোন এটি। মটোরোলা ওয়ান সিরিজের আগের ফোনগুলো হলো মটোরোলা ওয়ান, মটোরোলা ওয়ান ভিশন ও মটোরোলা ওয়ান পাওয়ার।




সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত


ভারপ্রাপ্ত সম্পাদক: কমলেশ রায়, আমিন মোহাম্মদ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড-এর পক্ষে প্রকাশক গাজী আহমেদ উল্লাহ
নাসির ট্রেড সেন্টার, ৮৯, বীর উত্তম সি আর দত্ত সড়ক (সোনারগাঁও রোড), বাংলামোটর, ঢাকা।

ফোন : +৮৮-০২-৯৬৩২৩৬৮-৭৪, ফ্যাক্স : +৮৮-০২-৯৬৩২৩৭৫। ই-মেইল : [email protected]