ই-পেপার রোববার ২৬ জানুয়ারি ২০২০ ১২ মাঘ ১৪২৬
ই-পেপার রোববার ২৬ জানুয়ারি ২০২০

দেশের সেরা সুবর্ণজয়ন্তী হবে তিতুমীর কলেজে: টিপু মুনশী
পুনর্মিলনীর রেজিষ্ট্রেশন শুরু
ক্যাম্পাস প্রতিনিধি
প্রকাশ: শনিবার, ৩১ আগস্ট, ২০১৯, ৫:৫০ পিএম আপডেট: ৩১.০৮.২০১৯ ৭:৩৮ পিএম | অনলাইন সংস্করণ  Count : 2961

প্রতিষ্ঠার সুবর্ণজয়ন্তী উদযাপন করতে রেজিস্ট্রেশন কার্যক্রম শুরু করেছে সরকারি তিতুমীর কলেজ অ্যালামনাই অ্যাসোসিয়েশন। রেজিস্ট্রেশন কার্যক্রম চলবে ৩০ নভেম্বর পর্যন্ত। আগামী ২৮ ডিসেম্বর কলেজের প্রাক্তন শিক্ষার্থীদের পুর্নমিলনীর পাশাপাশি স্বাধীন বাংলাদেশের পঞ্চাশ বছর এবং বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবর্ষও উদযাপন করা হবে।

গতকাল শনিবার সকালে সরকারি তিতুমীর কলেজে সুবর্ণ জয়ন্তী উপলক্ষে রেজিস্ট্রেশন কার্যক্রমের উদ্বোধন করেন কলেজের সাবেক ছাত্র, কলেজ অ্যালামনাই অ্যাসোসিয়েশনের আহ্বায়ক এবং বাণিজ্যমন্ত্রী টিপু মুনশী। অনুষ্ঠানে তিনি বলেন, তিতুমীর কলেজে মুক্তিযোদ্ধের ইতিহাসের সঙ্গে জড়িত। দলমতের উর্দ্ধে আমরা সুবর্ণজয়ন্তীতে মিলিত হব। আশা করি দেশের সেরা পুর্নমিলনী হবে তিতুমীর কলেজে। মুক্তিযুদ্ধের চেতনা ও আদর্শকে ধারণ করে বড় পরিসরে তিতুমীর কলেজের ৫০ বছর পূর্তি অনুষ্ঠান উদযাপন করা হবে। আমি নিজেও এই প্রতিষ্ঠানের শিক্ষার্থী। অনুষ্ঠানটিকে স্মরণীয় করার জন্য আসছে ডিসেম্বরে প্রধান অতিথি হিসেবে প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে আমন্ত্রণ জানানো হবে।

অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন কলেজের অধ্যক্ষ অধ্যাপক মো. আশরাফ হোসেন, উপাধ্যক্ষ ড. মোসা. আবেদা সুলতানা, আনোয়ার হোসেন বীর প্রতিক, তিতুমীর কলেজ ছাত্রসংসদের সাবেক ভিপি বীর মুক্তিযোদ্ধা কামাল উদ্দিন আহমেদ, ঢাকা সাংবাদিক ইউনিয়নের সভাপতি আবু জাফর সূর্য, কাউন্সিলর শফিকুল ইসলাম বাছেক, সাবেক ছাত্রনেতা সৈয়দ জহিরুল আমিন কাইয়ুম, আমজাদ হোসেন, আতাউর রহমান আতা, কাজী সালাউদ্দিন পিন্টু, কাজী মিরাজুল ইসলাম ডলার, মানিক হোসেন, জেসমিন মুক্তা, জান্নাত পলি, নুরুল আলম রুবেল, তিতুমীর কলেজ ছাত্রলীগের বর্তমান সভাপতি মো. রিপন মিয়া ও সাধারণ সম্পাদক জুয়েল মোড়ল প্রমুখ।

পূর্ণমিলনী উদযাপন কমিটির যুগ্ম আহবায়ক কামাল উদ্দিন আহমেদ জানান, সরাসরি ফরম পূরণ এবং অনলাইনের মাধ্যমে তিতুমীর কলেজের সাবেক শিক্ষার্থীরা পূর্ণমিলনীর রেজিষ্ট্রেশন করতে পারবেন। সরাসরি রেজিষ্ট্রেশনের জন্য কলেজে রেজিষ্ট্রেশন বুথ থাকবে। এই রেজিষ্ট্রেশনের কার্যক্রম চলবে ৩০ নভেম্বর পর্যন্ত। অনলাইনে আবেদন করা যাবে  (www.titumir.org) এই সাইটে গিয়ে। এছাড়াও ফরম রাজধানীর বুলু ওশেন টাওয়ার, ৪০ কামাল আতাতুর্ক এভিনিউ (১০তলা) বনানী গিয়ে করা যাবে।

বিকাশ এবং ব্যাংক একাউন্টের মাধ্যমে রেজিস্ট্রেশন ফি জমা দেওয়া যাবে। বিকাশ (মার্চেন্ট একাউন্ট) নম্বর ০১৩১৪-৬৬৫৯৬৮ এবং ডাচ বাংলা ব্যাংক একাউন্ট ১০৩১৫৭০০০৩৯৩১। আর সরাসরি রেজিষ্ট্রেশনে লাগবে ২ কপি পার্সপোর্ট সাইজের ছবি। এছাড়া যে কোন তথ্যের জন্য যোগাযোগ করা যাবে রেজিস্ট্রেশন সাব কমিটির আহবায়ক ০১৭৫৪২১৯০৩ ও যুগ্ম আহবায়ক ০১৭১১১০৫১৯৯।




এই ক্যাটেগরির আরো সংবাদ

সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত


ভারপ্রাপ্ত সম্পাদক: কমলেশ রায়, আমিন মোহাম্মদ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড-এর পক্ষে প্রকাশক গাজী আহমেদ উল্লাহ
নাসির ট্রেড সেন্টার, ৮৯, বীর উত্তম সি আর দত্ত সড়ক (সোনারগাঁও রোড), বাংলামোটর, ঢাকা।

ফোন : +৮৮-০২-৯৬৩২৩৬৮-৭৪, ফ্যাক্স : +৮৮-০২-৯৬৩২৩৭৫। ই-মেইল : [email protected]