ই-পেপার বিজ্ঞাপনের তালিকা মঙ্গলবার ২৫ ফেব্রুয়ারি ২০২০ ১২ ফাল্গুন ১৪২৬
ই-পেপার মঙ্গলবার ২৫ ফেব্রুয়ারি ২০২০

হবিগঞ্জে তিন ইউপি চেয়ারম্যানের শপথ গ্রহণ
হবিগঞ্জ প্রতিনিধি
প্রকাশ: বুধবার, ৪ সেপ্টেম্বর, ২০১৯, ৭:৪৯ পিএম | অনলাইন সংস্করণ  Count : 84

হবিগঞ্জে উপনির্বাচনে নির্বাচিত তিন ইউপি চেয়ারম্যান শপথ গ্রহণ করেছেন।

বুধবার দুপুরে জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে চেয়ারম্যানদেরকে শপথ পাঠ করান জেলা প্রশাসক মাহমুদুল কবীর মুরাদ। যারা শপথ গ্রহণ করেছেন- চুনারুঘাট সদর ইউনিয়নের নবনির্বাচিত চেয়ারম্যান কাওছার বাহার, বানিয়াচং উপজেলার সুবিদপুর ইউনিয়নের নবনির্বাচিত চেয়ারম্যান প্রকৌশলী জয় কুমার ও মাধবপুর উপজেলার আন্দিউড়া ইউনিয়নের নবর্নিবাচিত চেয়ারম্যান মোস্তাক আহমেদ খান হেলাল।

হবিগঞ্জের স্থানীয় সরকার বিভাগের উপ-পরিচালক নুরুল ইসলামের সভাপতিত্বে অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, অতিরিক্ত জেলা প্রশাসক রাজস্ব তারেক মোহাম্মদ জাকারিয়া, অতিরিক্ত জেলা প্রশাসক শিক্ষা ও আইসিটি শামছুজ্জামান, চুনারুঘাট উপজেলার নির্বাহী কর্মকর্তা মঈনউদ্দিন ইকবাল, চুনারুঘাট পৌরসভার মেয়র নাজিম উদ্দিন সামছু ও মিজানুর রহমান।

প্রধান অতিথি নব-নির্বাচিত চেয়ারম্যানদেরকে শপথ গ্রহণ করিয়ে ফুল দিয়ে বরণ করেন। এ সময় তিনি বলেন, ইউনিয়ন পরিষদ হল স্থানীয় সরকারের সবছেয়ে গুরুত্বপূর্ণ ইউনিট। এটিকে আরও শক্তিশালী করতে অনেক গবেষনা চলছে। ইউনিয়নের ঐতিহ্য সমুন্নত রাখতে আইন ও অপারেশন ম্যানুয়েল মেনে চলতে হবে। আর ইউনিয়নের সকল সমস্যা নির্ধারন করার পর অগ্রাধিকার ভিত্তিতে ধাপে ধাপে তা সমাধান করতে হবে।

প্রসঙ্গত, গত ২৫ জুলাই জেলার এই তিনটি ইউনিয়নে উপ-নির্বাচন অনুষ্ঠিত হয়। সেখানকার চেয়ারম্যানগন পদত্যাগ করে উপজেলা পরিষদে চেয়ারম্যান পদে নির্বাচন করায় পদগুলো শুন্য হয়েছিল।




সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত


ভারপ্রাপ্ত সম্পাদক: কমলেশ রায়, আমিন মোহাম্মদ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড-এর পক্ষে প্রকাশক গাজী আহমেদ উল্লাহ
নাসির ট্রেড সেন্টার, ৮৯, বীর উত্তম সি আর দত্ত সড়ক (সোনারগাঁও রোড), বাংলামোটর, ঢাকা।

ফোন : +৮৮-০২-৯৬৩২৩৬৮-৭৪, ফ্যাক্স : +৮৮-০২-৯৬৩২৩৭৫। ই-মেইল : [email protected]