ই-পেপার বিজ্ঞাপনের তালিকা শনিবার ২৯ ফেব্রুয়ারি ২০২০ ১৬ ফাল্গুন ১৪২৬
ই-পেপার শনিবার ২৯ ফেব্রুয়ারি ২০২০

ময়মনসিংহে হত্যা মামলার আসামিসহ কিশোর গ্যাং’র ১০ সদস্য গ্রেফতার
ময়মনসিংহ ব্যুরো
প্রকাশ: বুধবার, ৪ সেপ্টেম্বর, ২০১৯, ৭:৫৩ পিএম | অনলাইন সংস্করণ  Count : 915

ময়মনসিংহে চালক হত্যা মামলার আসামিসহ ব্যাটারিচালিত ইজিবাইক ছিনতাইকারিচক্রের সংঘবদ্ধ কিশোর গ্যাং এর দশ সদস্যকে গ্রেফতার করেছে র‌্যাব। এসময় হত্যাকান্ডে ব্যবহৃত ইজিবাইকসহ ছিনতাইকৃত তিনটি ইজিবাইক উদ্ধার করা হয়।


বুধবার বিকেলে র‌্যাব-১৪ ময়মনসিংহ ক্যাম্পে আয়োজিত প্রেস বিফ্রিংএ কোম্পানী কমান্ডার অতিরিক্ত পুলিশ সুপার এম এম মোহাইমেনুর রশিদ খবরের সত্যতা নিশ্চিত করেন।

তিনি জানান, গত সোমবার রাতে সদর উপজেলার উত্তর দাপুনিয়া এলাকায় চালক মোশাররফ হোসেনকে (৩৫) ছুরিকাঘাতে হত্যার পর ইজিবাইক ছিনতাই করে নিয়ে যায় কিশোর গ্যাং এর সদস্যরা। র‌্যাবের গোয়েন্দা সূত্রের ভিত্তিতে মঙ্গলবার  বিকাল সাড়ে তিনটার দিকে অভিযান চালিয়ে দাপুনিয়া মধ্যপাড়া সরকারী পুকুরপাড় হাফিজ কন্ট্রাকটরের বাড়ির সামনের রাস্তায় ছিনতাইকালে কিশোর গ্যাং এর সদস্য সানকিপাড়ার আশরাফ হোসেনর ছেলে মোঃ আশিক হোসেন (১৪), আকুয়া মাদ্রাসা কোয়াটারের মিন্টু মিয়ার ছেলে শফিকুল ইসলাম শুভ (১৪), সানকিপাড়া জামতলা মোড়ের শরিফ উদ্দিন সোহাগের ছেলে শহিদুজ্জামান সেজানকে (১৪) গ্রেফতার করা হয়। এদের নিকট থেকে ছিনতাইকৃত একটি ইজিবাইক উদ্ধার করা হয়।

গ্রেফতারকৃত কিশোর আশিক হোসেন ও শফিকুল ইসলাম শুভ ইজিবাইক চালক মোশাররফ হোসেন (৩৫) হত্যার সাথে জড়িত থাকার স্বীকার করে। তাদের দেয়া তথ্য অনুযায়ী বুধবার দুপুরে নগরীর বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে সানকিপাড়া শেষমোড়ের বাদল মিয়ার ছেলে শাকিল হাসান তানভীর (১৮), সানকিপাড়া রেলক্রসিং এলাকার শাহজাহানের ছেলে আতিকুল ইসলাম আজাদ (১৮), জেলা স্কুল মোড়ের সাহেব আলীর ছেলে জাহিদুল ইসলাম ওরফে কানা বাবুল (২০), সানকিপাড়া শেষমোড়ের বাবুল মিয়ার ছেলে শিপন (১৮), আকুয়া মাদ্রাসা কোয়ার্টারের সেলিমের ছেলে মো. হৃদয় (১৮) ও মোঃ এরশাদ (১৮) এবং  নওমহল সরকারবাড়ির জসিম উদ্দিনের ছেলে রাজু ওরফে গুটিরাজুকে মোশাররফ হত্যাকান্ডে ব্যবহৃত ইজিবাইক ও ছিনতাইকৃত একটি ইজিবাইকসহ গ্রেফতার করা হয়।

তিনি আরো জানান, গ্রেফতারকৃত কিশোর অপরাধীরা নগরীর আশপাশে ইজিবাইক ছিনতাই, যাত্রী ও চালকদেরকে অস্ত্রের মুখে জিম্মি করে টাকা-পয়সা, মোবাইলসহ অন্যান্য মূল্যবান দ্রব্যাদি ছিনতাই করে আসছে। কিশোর অপরাধী সংঘবদ্ধ চক্রের এই সদস্যরা ময়মনসিংহ নগরীর মাদক ব্যবসা, খুন, চুরি, ছিনতাই, রাহাজানি, দস্যুতা ও সন্ত্রাসী কর্মকান্ডসহ নানা অপরাধমূলক কাজ অবলীলায় চালিয়ে আসছে বলেও জানান তিনি।




সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত


ভারপ্রাপ্ত সম্পাদক: কমলেশ রায়, আমিন মোহাম্মদ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড-এর পক্ষে প্রকাশক গাজী আহমেদ উল্লাহ
নাসির ট্রেড সেন্টার, ৮৯, বীর উত্তম সি আর দত্ত সড়ক (সোনারগাঁও রোড), বাংলামোটর, ঢাকা।

ফোন : +৮৮-০২-৯৬৩২৩৬৮-৭৪, ফ্যাক্স : +৮৮-০২-৯৬৩২৩৭৫। ই-মেইল : [email protected]