ই-পেপার বিজ্ঞাপনের তালিকা মঙ্গলবার ২৫ ফেব্রুয়ারি ২০২০ ১২ ফাল্গুন ১৪২৬
ই-পেপার মঙ্গলবার ২৫ ফেব্রুয়ারি ২০২০

শুরু হলো ‘মিস ওয়ার্ল্ড বাংলাদেশ’-এর তৃতীয় আসর
সময়ের আলো ডেস্ক
প্রকাশ: শুক্রবার, ৬ সেপ্টেম্বর, ২০১৯, ৫:১৪ পিএম আপডেট: ০৬.০৯.২০১৯ ৫:৫০ পিএম | অনলাইন সংস্করণ  Count : 253

এবারও শুরু হচ্ছে ‘মিস ওয়ার্ল্ড বাংলাদেশ ২০১৯’ প্রতিযোগিতা। এই নিয়ে তৃতীয় বারের মতো বাংলাদেশ  সুন্দরী খুঁজে বের করার এই প্রতিযোগিতায় অংশ নিচ্ছে।

গতকাল বৃহস্পতিবার থেকে শুরু হচ্ছে ‘মিস ওয়ার্ল্ড বাংলাদেশ ২০১৯’-এর রেজিস্ট্রেশন।  চলবে ৮ সেপ্টেম্বর পর্যন্ত। ১৮ থেকে ২৭ বছর বয়সী যেকোনো নারী এই প্রতিযোগিতায় অংশ নিতে পারবেন।

বৃহস্পতিবার রাজধানীতে এক সংবাদ সম্মেলনের মাধ্যমে এসব তথ্য জানিয়েছে ‘মিস ওয়ার্ল্ড বাংলাদেশ’র কন্টেন্ট ও লাইসেন্স রাইটস পাওয়া প্রতিষ্ঠান অমিকন এন্টারটেইনমেন্টের ঊর্ধ্বতন কর্মকর্তারা।

প্রতিষ্ঠানটির পক্ষ থেকে সেসময় উপস্থিত ছিলেন মেহেদি হাসান, অপু খন্দকার, মিস্টার বাংলাদেশ মেহেদি হাসান ফাহিম ও ইভেন্টর কনসালটেন্ট সৈকত সালাহ উদ্দিন।

মেহেদি হাসান বলেন, ‘এবার আমরা প্রতিযোগিতায় ভিন্ন মাত্রা নিয়ে আসছি। দেশের নানা রকম সামাজিক সচেতনতামূলক কর্মকাণ্ডে ‘মিস ওয়ার্ল্ড বাংলাদেশ’-কে যুক্ত করবো।

আগামী ৯ সেপ্টেম্বর থেকে প্রতিযোগিতার অডিশন পর্ব শুরু হবে। এরপর ছয়টি ধাপে ‘মিস ওয়ার্ল্ড বাংলাদেশ ২০১৯’ নির্বাচন করা হবে। ৪ অক্টোবর গালা ইভেন্টের মাধ্যমে সরাসরি লন্ডনে অনুষ্ঠিতব্য ‘মিস ওয়ার্ল্ড’-এর বিশ্বমঞ্চে অংশগ্রহণ করবেন।

এবার বাংলাদেশ থেকে আয়োজনটির দায়িত্বে আছেন অমিকন এন্টারটেইনমেন্ট। রেজিস্ট্রেশন করা যাবে https://missworldbangladesh.com/ ওয়েবসাইটে।




সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত


ভারপ্রাপ্ত সম্পাদক: কমলেশ রায়, আমিন মোহাম্মদ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড-এর পক্ষে প্রকাশক গাজী আহমেদ উল্লাহ
নাসির ট্রেড সেন্টার, ৮৯, বীর উত্তম সি আর দত্ত সড়ক (সোনারগাঁও রোড), বাংলামোটর, ঢাকা।

ফোন : +৮৮-০২-৯৬৩২৩৬৮-৭৪, ফ্যাক্স : +৮৮-০২-৯৬৩২৩৭৫। ই-মেইল : [email protected]