ই-পেপার বিজ্ঞাপনের তালিকা শনিবার ২৯ ফেব্রুয়ারি ২০২০ ১৬ ফাল্গুন ১৪২৬
ই-পেপার শনিবার ২৯ ফেব্রুয়ারি ২০২০

দোকান দখলকে কেন্দ্র করে
রামগতিতে আওয়ামী লীগ-ছাত্রলীগের সংঘর্ষে আহত ১০
লক্ষীপুর প্রতিনিধি
প্রকাশ: শনিবার, ৭ সেপ্টেম্বর, ২০১৯, ৪:৪৯ পিএম | অনলাইন সংস্করণ  Count : 108

লক্ষীপুরের রামগতির বিবিরহাট বাজারে একটি দোকানঘর দখলের চেষ্টাকে কেন্দ্র করে আওয়ামী লীগ ও ছাত্রলীগের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটেছে। এতে উভয়পক্ষের ১০ জন আহত হয়েছেন।

শুক্রবার রাত সাড়ে ৯টার দিকে উপজেলার বিবিরহাট বাজারে এই সংঘর্ষের ঘটনা ঘটে।

উভয়পক্ষের হামলায় বাজারের নাফিজ ষ্টোরসহ দুইটি দোকানঘর ভাংচুর করা হয়। পরে স্থানীয়রা আহতদের উদ্ধার করে রামগতি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন। খবর পেয়ে রামগতি থানা পুলিশ ঘটনাস্থলে পৌঁছে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। আহতদের মধ্যে ইউনিয়ন আওয়ামী লীগ নেতা নুর আলম জন্টু, ফারহান, রায়হান, মাঈনুদ্দিন, ইব্রাহিম, শাহাদাত হোসেন ও উপজেলা ছাত্রলীগ নেতা আরমান উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎধীন রয়েছেন। অন্যরা স্থানীয়ভাবে চিকিৎসা নিয়েছেন।

স্থানীয়রা জানায়, উপজেলা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক রাকিবুল আলম আরমান ও তার ভাই আওয়ামীলীগ নেতা নুর আলম জন্টু’র সাথে বিবিরহাট বাজারে নাফিজ ষ্টোর নামের একটি বিরোধীয় দোকানঘরের মালিকানাকে কেন্দ্র করে সাবেক উপজেলা আওয়ামীলীগ নেতা মেছবাউল ফারুক টুলু’র সঙ্গে বিরোধ চলে আসছিল। এঘটনাকে কেন্দ্র করে মেজবাউল হক টুলু ও স্থানীয় নয়ন ডাকাত তার লোকজনসহ শুক্রবার রাতে বিরোধীয় ওই দোকানঘরটি দখলের চেষ্টা চালায়। এসময় ছাত্রলীগ নেতা আরমান ও তার ভাই জন্টু বাধা দিলে উভয়ের মধ্যে সংঘর্ষ বাধে। খবর পেয়ে রামগতি থানা পুলিশ ঘটনাস্থলে পৌঁছে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

রামগতি থানার ওসি এ টি এম আরিচুল হক জানান, শুক্রবার রাতে রামগতির বিবিরহাট বাজারে একটি বিরোধীয় দোকানঘর নিয়ে উত্তেজনা দেখা দেয়। পরে পুলিশ গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।




সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত


ভারপ্রাপ্ত সম্পাদক: কমলেশ রায়, আমিন মোহাম্মদ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড-এর পক্ষে প্রকাশক গাজী আহমেদ উল্লাহ
নাসির ট্রেড সেন্টার, ৮৯, বীর উত্তম সি আর দত্ত সড়ক (সোনারগাঁও রোড), বাংলামোটর, ঢাকা।

ফোন : +৮৮-০২-৯৬৩২৩৬৮-৭৪, ফ্যাক্স : +৮৮-০২-৯৬৩২৩৭৫। ই-মেইল : [email protected]