ই-পেপার বিজ্ঞাপনের তালিকা মঙ্গলবার ২৫ ফেব্রুয়ারি ২০২০ ১২ ফাল্গুন ১৪২৬
ই-পেপার মঙ্গলবার ২৫ ফেব্রুয়ারি ২০২০

কোটালীপাড়ায় শিক্ষককে মারধর, চেয়ারম্যানের ভাই গ্রেফতার
গোপালগঞ্জ প্রতিনিধি
প্রকাশ: রোববার, ৮ সেপ্টেম্বর, ২০১৯, ৫:৪০ পিএম | অনলাইন সংস্করণ  Count : 765

গোপালগঞ্জের কোটালীপাড়ার গজালিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক অমূল্য রতন হালদারকে পেটানোর ঘটনায় কান্দি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান উত্তম কুমার বাড়ৈর ভাই মনি বাড়ৈকে (৩৫) গ্রেফতার করেছে পুলিশ।

রবিবার ভোর রাতে কোটালীপাড়া উপজেলার ধারাবাশাইল গ্রাম থেকে মনি বাড়ৈকে গ্রেফতার করা হয়। এদিকে চেয়ারম্যান উত্তম কুমার বাড়ৈর শাস্তির দাবিতে বিক্ষোভ ও ঝাঁড়ু মিছিল করেছে এলাকাবাসী।

কোটালীপাড়া থানার অফিসার ইনচার্জ (ওসি) শেখ লুৎফর রহমান জানান, গজালিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক অমূল্য রতন হালদারকে পেটানোর ঘটনায় তার স্ত্রী মনি হালদার বাদী হয়ে কান্দি ইউনিয়নের চেয়ারম্যান উত্তম কুমার বাড়ৈসহ ৫ জনকে অভিযুক্ত করে কোটালীপাড়া থানায় একটি মামলা দায়ের করেন। এই মামলায় প্রেক্ষিতে ধারাবাশাইল গ্রামে অভিযান চালিয়ে মনি বাড়ৈকে গ্রেফতার করা হয়।

এদিকে চেয়ারম্যান উত্তম কুমার বাড়ৈর শাস্তির দাবিতে বিক্ষোভ ও ঝাঁড়ু মিছিল করেছে কান্দি ইউনিয়ন এলাকাবাসী। মিছিলটি বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে। পরে পুলিশ বিচারের আশ্বাস দিলে মিছিলকারীরা শান্ত হয়।

প্রসঙ্গত, শুক্রবার সন্ধ্যায় উপজেলার কান্দি ইউনিয়নের ধারাবাশাইল বাজারে বসে গজালিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক অমূল্য রতন হালদারকে কান্দি ইউনিয়নের চেয়ারম্যান উত্তম কুমার বাড়ৈ ও তার ভাই মনি বাড়ৈ পিটিয়ে আহত করে। পরে তাকে কোটালীপাড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। এ ঘটনায় কোটালীপাড়ায় কর্মরত শিক্ষকদের মাঝে ব্যাপক ক্ষোভের সৃষ্টি হয়েছে।




সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত


ভারপ্রাপ্ত সম্পাদক: কমলেশ রায়, আমিন মোহাম্মদ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড-এর পক্ষে প্রকাশক গাজী আহমেদ উল্লাহ
নাসির ট্রেড সেন্টার, ৮৯, বীর উত্তম সি আর দত্ত সড়ক (সোনারগাঁও রোড), বাংলামোটর, ঢাকা।

ফোন : +৮৮-০২-৯৬৩২৩৬৮-৭৪, ফ্যাক্স : +৮৮-০২-৯৬৩২৩৭৫। ই-মেইল : [email protected]