ই-পেপার বিজ্ঞাপনের তালিকা মঙ্গলবার ২৫ ফেব্রুয়ারি ২০২০ ১২ ফাল্গুন ১৪২৬
ই-পেপার মঙ্গলবার ২৫ ফেব্রুয়ারি ২০২০

টঙ্গী হাসপাতাল অভ্যন্তরে বিবাহ অনুষ্ঠান : বাবুর্চিকে শোকজ
টঙ্গী প্রতিনিধি
প্রকাশ: সোমবার, ৯ সেপ্টেম্বর, ২০১৯, ৩:১৮ পিএম | অনলাইন সংস্করণ  Count : 199

এদিকে টঙ্গী শহীদ আহসান মাস্টার জেনালের হাসপাতালে বিবাহ অনুষ্ঠানের আয়োজন করে রোগীদের চিকিৎসা সেবায় বিঘœ ঘটানোর অভিযোগে হাসপাতালটির বাবুর্চি আজগর আলীকে শোকজ করেছে স্বাস্থ্য অধিদপ্তর। এ ঘটনায় একটি তদন্ত কমিটিও গঠন করা হয়েছে।


হাসপাতালের আবাসিক মেডিক্যাল অফিসার (আরএমও) ডা. পারভেজ জানান, হাসপাতালের বাবুর্চি আজগর আলীকে তার মেয়ের বিবাহের জন্য হাসপাতালের আবাসিক এলাকার খোলা জায়গায় অনুষ্ঠানের অনুমতি দেন হাসপাতালের উপ-পরিচালক কমর উদ্দিন। কিন্তু আজগর আলী বিবাহের অনুষ্ঠানের আয়োজন করে হাসপাতালের ভেতরে। গত বৃহস্পতিবার রাতে হাসপাতালের নতুন ভবনে গায়ে হলুদ ও শুক্রবার দিনের বেলায় একই ভবনের অভ্যন্তর বৌভাতের আয়োজন করে। রোগীদের আপত্তি সত্বেও বৃহস্পতিবার রাত থেকে বিবাহ অনুষ্ঠানের গানবাজনার উচ্চ শব্দে হাসপাতাল ভবন কাঁপিয়ে তুলা হয়। খবর পেয়ে থানা পুলিশ গিয়ে হাসপাতালের ভেতর গান বাজনা বন্ধ করতে বললেও কোন কর্ণপাত করেনি বাবুর্চি আজগর। এ নিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যমে নিন্দা ও প্রতিবাদের ঝড় উঠে। সংবাদ মাধ্যমগুলোতেও হাসপাতালের ভেতর বিবাহ অনুষ্ঠানের খবর প্রকাশ হয়। অবশেষে বিষয়টি কর্তৃপক্ষের নজরে আসলে বাবুর্চিকে শোকজ করা হয়। একই সাথে একটি তদন্ত কমিটিও গঠন করা হয় বলেও হাসপাতাল কর্তৃপক্ষ জানায়।

হাসপাতালের ঠিকাদারের কর্মচারী পেটালেন এমআরদের ওষধ কোম্পানির তিন প্রতিনিধিকে পেটালেন সরকারি হাসপাতালের ঠিকাদারের কর্মচারী। গতকাল রোববার বেলা সাড়ে ১২টায় টঙ্গী শহীদ আহসান মাস্টার জেনালের হাসপাতালে এ ঘটনা ঘটে।

ওষধ কোম্পানীর প্রতিনিধিরা জানান, তারা হাসপাতাল কর্তৃপক্ষের নির্দেশনা মেনেই ডাক্তার ভিজিট করেন। রোববার দুপুর সাড়ে ১২টার দিকে তারা ডাক্তারের চেম্বারের পাশে অপেক্ষা করতে থাকেন। এসময় হাসপাতালের আউট সোর্সিং কর্মচারি তৌহিদুল ইসলাম হৃদয় তাদেরকে (এমআরদের) হাসপাতাল থেকে বেরিয়ে যেতে নির্দেশ দেয়। এর পরও তারা অপেক্ষা করতে থাকলে হৃদয় ক্ষিপ্ত হয়ে অকথ্য ভাষায় গালাগাল করতে থাকে। তার এহেন ঔদ্যত্তপূর্ণ আচরণের প্রতিবাদ করলে হৃদয় অপর দুই সহযোগীকে নিয়ে এমআরদের ওপর চড়াও হয়। এসময় তারা হেলথ কেয়ার ঔষধ কোম্পানীর এমআর আরিফুল ইসলাম, জুবায়েদুল ইসলাম এবং রেডিয়েন্ট ঔষধ কোম্পানীর আদম শফিউল্লাহকে কিল, ঘুষি ও চড়থাপ্পর মেরে আহত করে এবং তাদের হাতে থাকা ব্যাগ, হ্যালমেট ছুঁড়ে ফেলে দেয়।





সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত


ভারপ্রাপ্ত সম্পাদক: কমলেশ রায়, আমিন মোহাম্মদ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড-এর পক্ষে প্রকাশক গাজী আহমেদ উল্লাহ
নাসির ট্রেড সেন্টার, ৮৯, বীর উত্তম সি আর দত্ত সড়ক (সোনারগাঁও রোড), বাংলামোটর, ঢাকা।

ফোন : +৮৮-০২-৯৬৩২৩৬৮-৭৪, ফ্যাক্স : +৮৮-০২-৯৬৩২৩৭৫। ই-মেইল : [email protected]