ই-পেপার রোববার ২৬ জানুয়ারি ২০২০ ১২ মাঘ ১৪২৬
ই-পেপার রোববার ২৬ জানুয়ারি ২০২০

সংবাদ সংক্ষেপ
প্রকাশ: মঙ্গলবার, ১০ সেপ্টেম্বর, ২০১৯, ১২:০০ এএম | প্রিন্ট সংস্করণ  Count : 57

বীজ ও সার বিতরণ
রায়পুরা (নরসিংদী) প্রতিনিধি : রায়পুরায় চলতি মৌসুমে মাস-কলাই উৎপাদন বৃদ্ধির লক্ষে কৃষি প্রণোদনা কর্মসূচির আওতায় সোমবার ক্ষুদ্র ও প্রান্তিক কৃষকদের মাঝে বিনামূল্যে বীজ ও রাসায়নিক সার বিতরণ করা হয়েছে। বিতরণ অনুষ্ঠানে ইউএনও মো. শফিকুল ইসলামের সভাপতিত্বে প্রধান অতিথি উপজেলা চেয়ারম্যান আবদুস ছাদেক।
সততা স্টোর উদ্বোধন
কলাপাড়া (পটুয়াখালী) প্রতিনিধি : মহিপুর কো-অপারেটিভ মাধ্যমিক বিদ্যালয়ে সোমবার সততা স্টোর চালু করা হয়েছে। উদ্বোধন অনুষ্ঠানে প্রধান শিক্ষক আব্দুস সালামের সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন এসিল্যান্ড অনুপ দাশ। বিশেষ অতিথি ছিলেন ম্যানেজিং কমিটির সদস্য নাসির উদ্দিন বিপ্লব।
কলম বিতরণ
গাজীপুর প্রতিনিধি : বাংলাদেশ কৃষি গবেষণা ইনস্টিটিউটের উদ্যানতত্ত¡ গবেষণা কেন্দ্রের ফল বিভাগের উদ্যোগে
কৃষকদের মাঝে ফলের চারা ও কলম বিতরণী সোমবার অনুষ্ঠিত হয়েছে। অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন বারির মহাপরিচালক ড. আবুল কালাম আযাদ। ইনস্টিটিউটের উদ্যানতত্ত¡ গবেষণা কেন্দ্রের পরিচালক ড. আবেদা খাতুনের সভাপতিত্বে বিশেষ অতিথি ছিলেন পরিচালক (গবেষণা) ড. মো. আব্দুল ওহাব ও পরিচালক (পরিকল্পনা ও মূল্যায়ন) মো. হাবিবুর রহমান শেখ।
বৃক্ষরোপণ
মানিকগঞ্জ প্রতিনিধি : মানিকগঞ্জ জেলা আনসার ভিডিপি ও গ্রাম প্রতিরক্ষা বাহিনীর কার্যালয়ে সোমবার বৃক্ষরোপণ করা হয়েছে। বৃক্ষরোপণ করেন জেলা কমান্ড্যান্ট মো. জানে আলম সুফিয়ান পিএএম। উপস্থিত ছিলেন সদর উপজেলা প্রশিক্ষক মহিদুর রহমান চৌধুরী, মহিলা প্রশিক্ষক মমতাজ বেগম প্রমুখ।
সাধারণ সভা
নিজস্ব প্রতিবেদক দিনাজপুর : দিনাজপুর জেলা চামড়া ব্যবসায়ী মালিক গ্রæপের সাধারণ সভা সোমবার অনুষ্ঠিত হয়েছে। জেলা চামড়া ব্যবসায়ী মালিক গ্রæপের সভাপতি জুলফিকার আলী স্বপনের সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক আবুল খায়েরের সঞ্চালনায় উপস্থিত ছিলেন জেলা চামড়া ব্যবসায়ী মালিক গ্রæপের সহ-সভাপতি মোহাম্মদ আলী।
কার্ড বিতরণ
কাপাসিয়া (গাজীপুর) প্রতিনিধি : চাঁদপুর ইউনিয়নের প্রায় দুইশতাধিক গর্ভবতী মাকে সৈয়দা জোহরা তাজউদ্দীন মা ও শিশু স্বাস্থ্য কার্ড বিতরণ করা হয় সোমবার। এ সময় উপস্থিত ছিলেন ইউএনও মোসা. ইসমত আরা, ওসি রফিকুল ইসলাম, জেলা তথ্য কর্মকর্তা মো. জালাল উদ্দিন প্রমুখ।




সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত


ভারপ্রাপ্ত সম্পাদক: কমলেশ রায়, আমিন মোহাম্মদ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড-এর পক্ষে প্রকাশক গাজী আহমেদ উল্লাহ
নাসির ট্রেড সেন্টার, ৮৯, বীর উত্তম সি আর দত্ত সড়ক (সোনারগাঁও রোড), বাংলামোটর, ঢাকা।

ফোন : +৮৮-০২-৯৬৩২৩৬৮-৭৪, ফ্যাক্স : +৮৮-০২-৯৬৩২৩৭৫। ই-মেইল : [email protected]