ই-পেপার বিজ্ঞাপনের তালিকা শনিবার ২৯ ফেব্রুয়ারি ২০২০ ১৬ ফাল্গুন ১৪২৬
ই-পেপার শনিবার ২৯ ফেব্রুয়ারি ২০২০

পাকিস্তানে যাবেন না ১০ লঙ্কান ক্রিকেটার
সময়ের আলো ডেস্ক
প্রকাশ: মঙ্গলবার, ১০ সেপ্টেম্বর, ২০১৯, ১:০২ পিএম | অনলাইন সংস্করণ  Count : 115

২৫ সেপ্টেম্বর পাকিস্তান সফরে করাচি বিমানবন্দরে পৌঁছানোর কথা শ্রীলঙ্কার ক্রিকেট দলের। সেখানে দু’দলের মোট তিনটি এক দিনের ম্যাচ ও তিনটি টি-টোয়েন্টি ম্যাচ খেলার কথা। কিন্তু তার আগেই দল থেকে সরে দাঁড়ালেন অ্যাঞ্জেলো ম্যাথিউস, লাসিথ মালিঙ্গাসহ শ্রীলঙ্কার প্রথম সারির দশ জন ক্রিকেটার।

সোমবার পাকিস্তান সফরের দল ঘোষণার জন্য ডাকা শ্রীলঙ্কা ক্রিকেট বর্ডের বৈঠকে এ কথা জানিয়ে দেন তারা। সংবাদ সংস্থা এএনআই সূত্রে খবর, শ্রীলঙ্কা ক্রিকেট বর্ডের প্রধান নিরাপত্তা উপদেষ্টা তথা শ্রীলঙ্কার প্রাক্তন বিমানসেনা কমান্ডার এয়ার মার্শাল রোশন গুনেতিলেকে পাকিস্তানের বর্তমান নিরাপত্তা পরিস্থিতি সম্পর্কে ক্রিকেটারদের সঙ্গে আলোচনা করেন। একই সঙ্গে শ্রীলঙ্কা ক্রিকেট দলের জন্য পাকিস্তান ক্রিকেট বোর্ডের নিরাপত্তা ব্যবস্থা সম্পর্কেও সবিস্তারে আলোচনা করেন তিনি।

এই বৈঠকের পরই নিরাপত্তাজনিত কারণে পাকিস্তান সফরের জন্য বাছা শ্রীলঙ্কার দল থেকে সরে দাঁড়ান অ্যাঞ্জেলো ম্যাথিউস, লাসিথ মালিঙ্গা, নিরোশন ডিকওয়েলা, ধনঞ্জয় ডি সিলভা, কুশল জানিথ পেরেরা, থিসেরা পেরেরা, সুরঙ্গা লাকমল, আকিলা ধনঞ্জয়, দিমাথ করুণারত্নে এবং দীনেশ চান্ডিমাল। এর আগেই নিউজিল্যান্ড সফরে পাওয়া চোটের কারণে দলে রাখা হয়নি কুশল মেন্ডিসকে।
দীর্ঘ প্রায় ১৮ মাস পর পাকিস্তানে কোন আন্তর্জাতিক ক্রিকেটের আসর বসছে। সেপ্টেম্বর-অক্টোবর মিলিয়ে শ্রীলঙ্কার সঙ্গে একটি ওডিআই সিরিজ ও একটি টি-টোয়েন্টি সিরিজ খেলার কথা পাকিস্তানের।




সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত


ভারপ্রাপ্ত সম্পাদক: কমলেশ রায়, আমিন মোহাম্মদ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড-এর পক্ষে প্রকাশক গাজী আহমেদ উল্লাহ
নাসির ট্রেড সেন্টার, ৮৯, বীর উত্তম সি আর দত্ত সড়ক (সোনারগাঁও রোড), বাংলামোটর, ঢাকা।

ফোন : +৮৮-০২-৯৬৩২৩৬৮-৭৪, ফ্যাক্স : +৮৮-০২-৯৬৩২৩৭৫। ই-মেইল : [email protected]