ই-পেপার রোববার ২৬ জানুয়ারি ২০২০ ১২ মাঘ ১৪২৬
ই-পেপার রোববার ২৬ জানুয়ারি ২০২০

জিম্বাবুয়েকে ১৪৩ রানের টার্গেট দিল সাব্বির-মুশফিকরা
ক্রীড়া ডেস্ক
প্রকাশ: বুধবার, ১১ সেপ্টেম্বর, ২০১৯, ৩:৫৩ পিএম আপডেট: ১১.০৯.২০১৯ ৪:৩৩ পিএম | অনলাইন সংস্করণ  Count : 153

ফতুল্লায় জিম্বাবুয়ের সঙ্গে প্রস্তুতিমূলক টি-টোয়েন্টি ম্যাচে মাঠে নেমেছে বিসিবি একাদশ।

সাব্বির রহমান আছেন, আছেন মুশফিকুর রহিম ও মোহাম্মদ সাইফউদ্দিন কিন্তু জাতীয় দলের এই তিন তারকাই আজ ফতুল্লায় জিম্বাবুয়ের বিপক্ষে বড় ধরনের কিছু করতে পারেননি। ত্রিদেশীয় সিরিজের আগে প্রস্তুতিমূলক টি-টোয়েন্টি ম্যাচে নির্ধারিত ২০ ওভারে ৭ উইকেটে বিসিবি তুলেছে ১৪২ রান।

সাব্বির ৩১ বলে ৩০ করেছেন। মুশফিক করেছেন ২৬ বলে ২৬। দুটির একটিকেও আদর্শ টি-টোয়েন্টি সিরিজ বলা যাবে না। সাইফউদ্দিনও শেষের দিকে ৭ বলের বেশি খেলতে পারেননি। সাব্বির-মুশফিকের ইনিংস দুটির বাইরে রান এসেছে সাঈফ হাসান (১৯ বলে ২১) ও মোহাম্মদ নাঈমের (১৪ বলে ২৩) ব্যাট থেকেই।

শুরুটা ছিল উৎসাহ-জাগানিয়া। ৩.৫ ওভারেই ২৬ রান তুলে ফেলেছিল সাইফ-নাঈমের ওপেনিং জুটি। মাদজিভা এই জুটি ভাঙেন সাইফকে এলবিডব্লু করে। ৬.৫ ওভারে স্কোরবোর্ডে ৫৩ রান তুলে ফেরেন নাঈম। তাঁর ১৪ বলে ২৩ রানের ইনিংসটিতে ছিল ৫টি চারের মার। সাইফ ১৯ বলে ২১ করেছেন একটি বাউন্ডারি ও একটি ছক্কায়। দুই তরুণ-তুর্কি আফিফ হোসেন ও ইয়াসির আলীর ব্যাট থেকে এসেছে যথাক্রমে ১০ ও ৬।

জিম্বাবুয়ের পক্ষে ৩ উইকেট পেয়েছেন শন উইলিয়ামস। নেভিল মাদজিভা নিয়েছেন ২ উইকেট। এ ছাড়া একটি করে উইকেট তুলে নিয়েছেন কাইল জার্ভস ও টেন্ডাই চাতারা।




সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত


ভারপ্রাপ্ত সম্পাদক: কমলেশ রায়, আমিন মোহাম্মদ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড-এর পক্ষে প্রকাশক গাজী আহমেদ উল্লাহ
নাসির ট্রেড সেন্টার, ৮৯, বীর উত্তম সি আর দত্ত সড়ক (সোনারগাঁও রোড), বাংলামোটর, ঢাকা।

ফোন : +৮৮-০২-৯৬৩২৩৬৮-৭৪, ফ্যাক্স : +৮৮-০২-৯৬৩২৩৭৫। ই-মেইল : [email protected]