ই-পেপার শনিবার ২০ এপ্রিল ২০২৪
শনিবার ২০ এপ্রিল ২০২৪

বিলের মধ্যে দুই মাছ চাষিকে কুপিয়ে হত্যা
প্রকাশ: বৃহস্পতিবার, ১২ সেপ্টেম্বর, ২০১৯, ১০:২০ এএম আপডেট: ১২.০৯.২০১৯ ১:৫৮ পিএম  (ভিজিট : ২৩০)
মেহেরপুর সদর উপজেলায় শৈলমারী বিলে দুই মাছ চাষিকে কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা।

বুধবার রাত সাড়ে বারোটার দিকে উপজেলার নতুন দরবেশপুর গ্রামের শোলমারী বিলে এ হত্যাকাণ্ডের ঘটনা ঘটে।

নিহতরা হলেন- দরবেশপুর গ্রামের উকিলবাড়ী পাড়া এলাকার মৃত ইদ্রিস আলী মাস্টারের ছেলে রোকনুজ্জামান (৩৬) ও আজাদ আলী বিশ্বাসের ছেলে হাসান আলী (৪২)। সম্পর্কে তারা আপন চাচাতো ভাই।

স্থানীয় সূত্রে জানা গেছে, প্রতি রাতের মতো বুধবার রাতে বিল পাহারা দিচ্ছিলেন রোকন ও হাসান। সেখানে অস্থায়ী পাহারা ঘরে হানা দেয় অস্ত্রধারী কয়েকজন দুর্বৃত্ত। রোকন ও হাসানকে ধরে তারা হাত-পা বেঁধে গলা কেটে খুন করে পালিয়ে যায়। 
নিহতদের পুরো শরীরে ধারালো অস্ত্রের কোপানোর চিহ্ন রয়েছে।

খবর পেয়ে সদর থানা ও ডিবি পুলিশের দুটি দল ঘটনাস্থল থেকে মরদেহ দুটি উদ্ধার করে। নিহতেদের মরদেহ উদ্ধার করে মেহেরপুর জেনারেল হাসপাতাল মর্গে নিয়েছে পুলিশ। 

স্থানীয় সূত্র আরও জানায়, রোকন ও হাসানের বাড়ির পাশেই বিল। সরকারি বিল ইজারা নিয়ে বেশ কয়েক বছর ধরে মাছ চাষ করছেন তারা। রোকন ও হাসান আলী সাথে কয়েকজন লোক নিয়ে প্রতি রাতেই পাহারা দেয়। দীর্ঘদিন থেকেই তারা এভাবেই মাছ চাষ করে আসছেন। দলীয় তেমন পদ পদবী না থাকলেও তারা দু’জন স্থানীয় আওয়ামী লীগ নেতা হিসেবে সক্রিয়।

তবে কি কারণে কারা এই হত্যাকান্ড ঘটিয়েছে তা এখনই ধারণা করতে পারছেন না পরিবার ও পুলিশ। পূর্ব শত্রুতার জের ধরে এ হত্যার ঘটনা ঘটেছে বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে।

মেহেরপুর পুলিশ সুপার এসএম মুরাদ আলি রাতেই ঘটনাস্থল পরিদর্শন করেছেন। তিনি হত্যাকাণ্ডে জড়িতদের দ্রুত চিহ্নিত করা হবে বলেও আশা প্রকাশ করেন।




সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত


ভারপ্রাপ্ত সম্পাদক: কমলেশ রায়, আমিন মোহাম্মদ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড এর পক্ষে প্রকাশক গাজী আহমেদ উল্লাহ
নাসির ট্রেড সেন্টার, ৮৯, বীর উত্তম সি আর দত্ত সড়ক (সোনারগাঁও রোড), বাংলামোটর, ঢাকা।

ফোন : +৮৮-০২-৯৬৩২৩৬৮-৭৪, ফ্যাক্স : +৮৮-০২-৯৬৩২৩৭৫ | ই-মেইল : shomoyeralo@gmail.com
close