ই-পেপার বিজ্ঞাপনের তালিকা মঙ্গলবার ১৮ ফেব্রুয়ারি ২০২০ ৫ ফাল্গুন ১৪২৬
ই-পেপার মঙ্গলবার ১৮ ফেব্রুয়ারি ২০২০

সিলেটে তিন সহযোগীসহ স্বেচ্ছাসেবক লীগ নেতা গ্রেফতার
অস্ত্র, গুলি ও বিপুল পরিমাণ ইয়াবা উদ্ধার
নিজস্ব প্রতিবেদক, সিলেট
প্রকাশ: বৃহস্পতিবার, ১২ সেপ্টেম্বর, ২০১৯, ৮:১৬ পিএম | অনলাইন সংস্করণ  Count : 208

সিলেটে অস্ত্র, গুলি ও বিপুল পরিমাণ ইয়াবাসহ পিযুষ কান্তি দে (৪০) নামে এক স্বেচ্ছাসেবক লীগ নেতাকে গ্রেফতার করেছে র‌্যাব। পিযুষ সিলেট জেলা স্বেচ্ছাসেবক লীগের সিনিয়র সহ সভাপতি। এ সময় তার তিন সহযোগীকেও আটক করা হয়। র‌্যাব-৯ এ তথ্য জানায়।


র‌্যাব সূত্র জানায়, বুধবার রাত পৌনে ৮টার দিকে গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন-৯’র একটি দল এসএমপির কোতোয়ালি থানা এলাকায় অস্ত্র, মাদক উদ্ধার ও গ্রেফতার অভিযান পরিচালনা করে। অভিযানে এসএমপির কোতোয়ালি থানাধীন মির্জাজাঙ্গালস্থ ওয়ার্ড নং-২, হোল্ডিং নং-৭২০, আনোয়ার ভিলার সামনে থেকে ১টি বিদেশি রিভলবার, ২ রাউন্ড গুলি, ৩টি রামদা ও ৫ হাজার ৫৪০ পিস ইয়াবাসহ পিযুষ কান্তি দেকে (৪০) তার তিন সহযোগীসহ আটক করে র‌্যাব-৯।

গ্রেফতারকৃতরা হচ্ছে এসএমপি’র কোতোয়ালি থানার ভাঙ্গাটেকুর (শেখঘাট) মৃত ননী গোপাল দের ছেলে পিযুষ কান্তি দে (৪০), মনিপুর রাজবাড়ির মৃত আশ্বিনী কুমার পালের ছেলে বাপ্পা পাল (৪২), মির্জাজাঙ্গাল এলাকার মৃত পরেশ রায়ের ছেলে মন্টি রায় (৪২) এবং জেলার গোলাপগঞ্জ উপজেলার রানীখাইল, ফুলবাড়ির রুস্তম খানের ছেলে মো. রায়হান খান (২৫)।

বৃৃহস্পতিবার দুপুরে র‌্যাব-৯’র অতিরিক্ত পুলিশ সুপার (মিডিয়া অফিসার) মো. মনিরুজ্জামান সাক্ষরিত গণমাধ্যমে পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়। ওই বিজ্ঞপ্তিতে বলা হয়, পিযুষ কান্তির বিরুদ্ধে ১৬ টি মামলা রয়েছে। গ্রেফতারকৃত আসামিদের এসএমপি’র কোতোয়ালি থানায় হস্তান্তর করা হয়েছে বলে র‌্যাব’র পক্ষ থেকে গণমাধ্যমে পাঠানো সংবাদ বিজ্ঞপ্তিতে উল্লেখ করা হয়।




সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত


ভারপ্রাপ্ত সম্পাদক: কমলেশ রায়, আমিন মোহাম্মদ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড-এর পক্ষে প্রকাশক গাজী আহমেদ উল্লাহ
নাসির ট্রেড সেন্টার, ৮৯, বীর উত্তম সি আর দত্ত সড়ক (সোনারগাঁও রোড), বাংলামোটর, ঢাকা।

ফোন : +৮৮-০২-৯৬৩২৩৬৮-৭৪, ফ্যাক্স : +৮৮-০২-৯৬৩২৩৭৫। ই-মেইল : [email protected]