ই-পেপার বিজ্ঞাপনের তালিকা বৃহস্পতিবার ৪ জুন ২০২০ ২১ জ্যৈষ্ঠ ১৪২৭
ই-পেপার বৃহস্পতিবার ৪ জুন ২০২০

ঢাকায় আসছেন ঋতুপর্ণা
সময়ের আলো ডেস্ক
প্রকাশ: রোববার, ১৫ সেপ্টেম্বর, ২০১৯, ১:২৩ পিএম | অনলাইন সংস্করণ  Count : 417

ঢাকাই সিনেমার জনপ্রিয় অভিনেত্রী ঋতুপর্ণা সেনগুপ্ত । নব্বই দশক থেকেই প্রিয়মুখ  সকল মহলের। এখানে তিনি অভিনয় করছেন এবং জনপ্রিয়তা পেয়েছেন মান্না, আমিন খানদের সঙ্গে। রিয়াজ-ফেরদৌসদের সঙ্গে তাকে দেখা গেছে কখনো যৌথ প্রযোজনায় কখনো বা কলকাতার একক সিনেমায়।

সর্বশেষ তিনি ঢাকাই সিনেমার নতুন প্রজন্মের নায়ক আরিফিন শুভ’র সঙ্গে জুটি বেঁধেছেন। একটি ছবি ঢাকার, অন্যটি কলকাতার।

নতুন খবর হলো আবারও ঢাকাই ছবিতে কাজ করতে চলেছেন গুণী এই অভিনেত্রী। পরিচালক নঈম ইমতিয়াজ নেয়ামূলের ‘জ্যাম’ ছবিতে অভিনয় করবেন তিনি। এখানে তার সঙ্গে আরও অভিনয় করবেন আরিফিন শুভ, ফেরদৌস ও পূর্ণিমা।

‘জ্যাম’ ছবির শুটিং করতে আজ (১৫ সেপ্টেম্বর) রাতে ঢাকায় আসছেন ঋতুপর্ণা।  এ তথ্য নিশ্চিত করেছেন সিনেমাটির পরিচালক নেয়ামূল।

নঈম ইমতিয়াজ নেয়ামূল বলেন, ‘ঋতুপর্ণাকে নিয়ে শুটিং শুরু করতে যাচ্ছি। আজ রাতের একটি ফ্লাইটে ঢাকায় আসার কথা আছে এ অভিনেত্রীর। সব ঠিক থাকলে খুব দ্রুতই তিনি ‘জ্যাম’ সিনেমার শুটিংয়ে অংশ নেবেন।’

এদিকে দীর্ঘ বিরতির পর আজ (১৫ সেপ্টেম্বর) সকাল থেকে শুরু হয়েছে ‘জ্যাম’ সিনেমার শুটিং। শুটিংয়ের অংশ নিয়েছেন শুভ, ফেরদৌস ও পূর্ণিমাসহ আরও অনেকেই।

আহমেদ জামান চৌধুরীর মূল ভাবনায় ‘জ্যাম’ সিনেমার কাহিনী বিন্যাস করেছেন নঈম ইমতিয়াজ নেয়ামূল ও নায়ক মান্নার স্ত্রী শেলী মান্না। চিত্রনাট্য ও সংলাপ রচনা করেছেন পান্থ শাহরিয়ার।




সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত


ভারপ্রাপ্ত সম্পাদক: কমলেশ রায়, আমিন মোহাম্মদ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড-এর পক্ষে প্রকাশক গাজী আহমেদ উল্লাহ
নাসির ট্রেড সেন্টার, ৮৯, বীর উত্তম সি আর দত্ত সড়ক (সোনারগাঁও রোড), বাংলামোটর, ঢাকা।

ফোন : +৮৮-০২-৯৬৩২৩৬৮-৭৪, ফ্যাক্স : +৮৮-০২-৯৬৩২৩৭৫। ই-মেইল : [email protected]